সিএফএল তার লিঙ্গ-ভিত্তিক সহিংসতা নীতি লঙ্ঘনের জন্য প্রাক্তন ব্রঙ্কোস খসড়া বাছাই চাড কেলিকে ন্যূনতম 9টি গেমের জন্য স্থগিত করেছে
খেলা

সিএফএল তার লিঙ্গ-ভিত্তিক সহিংসতা নীতি লঙ্ঘনের জন্য প্রাক্তন ব্রঙ্কোস খসড়া বাছাই চাড কেলিকে ন্যূনতম 9টি গেমের জন্য স্থগিত করেছে

টরন্টো আর্গোনটস কোয়ার্টারব্যাক চাড কেলি লিগের লিঙ্গ-ভিত্তিক সহিংসতা নীতি লঙ্ঘনের জন্য কমপক্ষে নয়টি গেম স্থগিত করা হয়েছে, কানাডিয়ান ফুটবল লীগ ঘোষণা করেছে।

কেলি, যিনি ক্লেমসন এবং ওলে মিসে তার কলেজ ক্যারিয়ারের পরে 2017 এনএফএল ড্রাফ্টে “মিস্টার অপ্রাসঙ্গিক” ছিলেন, ফেব্রুয়ারীতে আর্গোনটসের প্রাক্তন সহকারী শক্তি কোচ দ্বারা যৌন হয়রানির অভিযোগ আনা হয়েছিল। তিনি অন্যায়ভাবে বরখাস্তের জন্য আর্গোনটদের বিরুদ্ধে মামলা করছেন।

একটি স্বাধীন তৃতীয় পক্ষের তদন্তকারী দল অভিযোগগুলি খতিয়ে দেখে এবং কেলিকে স্থগিত করার জন্য সেই তদন্ত থেকে কী প্রয়োজন তা CFL দেখেছিল৷

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

কানাডার টরন্টোতে 11 নভেম্বর, 2023-এ BMO ফিল্ডে CFL ইস্টার্ন ফাইনালের প্রথমার্ধের সময় টরন্টো আর্গোনাটসের চাড কেলি #12 মন্ট্রিল অ্যালুয়েটসের বিরুদ্ধে পাস ছুঁড়েছে। (জন ই. সোকোলোস্কি/গেটি ইমেজ)

মঙ্গলবার সিএফএল কমিশনার র্যান্ডি অ্যামব্রোসি এক বিবৃতিতে বলেছেন, “খেলোয়াড়রা আমাদের দুর্দান্ত খেলার দূত।” “তারা লকার রুমের নেতা এবং সম্প্রদায়ের রোল মডেল হবে বলে আশা করা হচ্ছে। এটি গুরুত্বপূর্ণ ছিল যে আমরা সমস্ত দৃষ্টিকোণ থেকে এই বিষয়টিকে সঠিকভাবে পর্যালোচনা করার জন্য আমাদের যথাযথ পরিশ্রম করেছি। এই গভীর তদন্তে দেখা গেছে যে মিঃ কেলি দ্ব্যর্থহীনভাবে সহিংসতা লঙ্ঘন করেছেন -ভিত্তিক নীতি সিএফএল লিঙ্গ।”

“মি. কেলির বরখাস্ত তার আচরণের সরাসরি ফলাফল।”

অ্যাসোসিয়েশন আরও ইঙ্গিত দিয়েছে যে কেলির ফিল্ডে ফিরে আসা একজন স্বাধীন বিশেষজ্ঞের গোপনীয় মূল্যায়নের উপর নির্ভর করবে, বাধ্যতামূলক কাউন্সেলিং সেশনে যোগদানের পাশাপাশি লিঙ্গ-ভিত্তিক সহিংসতার বিষয়ে একজন বিশেষজ্ঞ দ্বারা নিয়ন্ত্রণ করা হবে।

প্রাক্তন এনএফএল কিউবি, কলেজ তারকা CFL টিমের এক্সট্রাভ্যাগানজা ডিনার উদযাপনে নেতৃত্ব দিচ্ছেন

লিগের আগে নয়টি খেলার পরে কেলিকে পুনরায় মূল্যায়ন করা হবে তিনি ফিরতে পারবেন কিনা তা ঘোষণা করা হবে।

“আবশ্যিক কাউন্সেলিং সংযোজন তার আত্ম-প্রতিফলন এবং তার কর্মের বোঝার জন্য তার প্রয়োজনীয়তার উপর দৃষ্টি নিবদ্ধ করে,” অ্যামব্রোসির বিবৃতি অব্যাহত রয়েছে। “সিএফএলে ফিরে আসার জন্য ব্যক্তিগতভাবে উন্নতি করার এই সুযোগের সম্পূর্ণ সদ্ব্যবহার করা উচিত।”

কেলি হল CFL-এর সবচেয়ে অসামান্য খেলোয়াড়, একটি লিগ যেটিতে তিনি 2022 সাল থেকে খেলছেন।

যে মহিলা কেলি এবং আর্গোনটসের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন তিনি 2018 থেকে জানুয়ারি 2024 পর্যন্ত সংস্থার জন্য কাজ করেছিলেন৷ তার মামলা অনুসারে, তিনি দাবি করেছেন কেলি তার উপর বেশ কিছু রোমান্টিক অগ্রগতি করেছেন৷

চাদ কেলি বল ছুড়ে দেন

টরন্টো আর্গোনাটসের চাড কেলি #12 কানাডার টরন্টোতে 11 নভেম্বর, 2023-এ BMO স্টেডিয়ামে CFL ইস্ট ফাইনালে মন্ট্রিল অ্যালুয়েটসের বিরুদ্ধে একটি খেলার আগে ওয়ার্মআপের সময় একটি ফুটবল ছুঁড়েছে৷ (জন ই. সোকোলোস্কি/গেটি ইমেজ)

অভিযোগের মধ্যে রয়েছে যে কেলি, 2022 এবং 2023 মৌসুমে, “বারবার রোমান্টিক সম্পর্ক শুরু করার চেষ্টা করেছিল… অসংখ্য অনুষ্ঠানে তাকে জিজ্ঞাসা করে,” উইনিপেগ ফ্রি প্রেস অনুসারে মামলায় বলা হয়েছে।

প্রত্যাখ্যানের পরে, কেলিকে অবিচল ছিল বলে অভিযোগ, এবং তারপরে বিষয়গুলি 2023 সালের নভেম্বরে বাড়তে থাকে৷ প্রাক্তন কোচ দাবি করেছিলেন কেলি “প্রকাশ্যে তাকে দলের অন্য সদস্যের সাথে রোমান্টিক সম্পর্কে জড়িত থাকার জন্য অভিযুক্ত করেছিলেন।” অভিযোগের বিষয়ে কোচ যখন কোয়ার্টারব্যাককে ব্যক্তিগতভাবে সম্বোধন করেছিলেন তখন কেলি “চিৎকার, অভিশাপ এবং তার দিকে হাত নেড়েছিলেন” বলে অভিযোগ করা হয়েছিল।

একটি প্রাতঃরাশের ঘটনার পরে ব্যাপারগুলি অবশেষে আর্গোনটস সহকারী জিএম জন মারফির কাছে এসেছিল যেখানে কেলি কথিতভাবে রুম জুড়ে অপমান করার জন্য চিৎকার করেছিলেন এবং বলেছিলেন যে তিনি বরখাস্ত হওয়ার জন্য অপেক্ষা করতে পারেন না। প্রধান ক্রীড়া থেরাপিস্ট ওসামা মোজতবা সেই সময় কোচের সাথে নাস্তা করা কর্মচারীদের মধ্যে ছিলেন।

মারফি কথিতভাবে প্রশিক্ষককে বলেছিলেন যে তাকে “(কেলি) এর সাথে কথা বলতে হয়নি এবং এখন সে কীটের একটি ক্যান খুলেছে যা তার খোলার দরকার নেই।”

হল অফ ফেমার জিম কেলির ভাগ্নে কেলি, তার উচ্চ বিদ্যালয়ের দিনগুলিতে মাঠের বাইরে ব্যক্তিগত সমস্যা ছিল। ডেনভার ব্রঙ্কোস তাকে শেষ বাছাই না করা পর্যন্ত তার এনএফএল ড্রাফ্ট স্টকটি এমন পর্যায়ে নেমে যাওয়ার অন্যতম কারণ হিসাবে তাকে দেখা হয়।

চাদ কেলি মাঠের দিকে তাকায়

কানাডার রেজিনাতে 21শে অক্টোবর, 2023-এ মোজাইক স্টেডিয়ামে টরন্টো আর্গোনাটস এবং সাসকাচোয়ান রফরাইডার্সের মধ্যে খেলার আগে টরন্টো আর্গোনাটসের চাড কেলি #12। (ব্রেন্ট গ্যাস্ট/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কেলি তার 2023 সালের প্রচারাভিযানের পরে সিএফএল-এর সর্বোচ্চ বেতনপ্রাপ্ত খেলোয়াড় যেখানে তিনি 18টি গেমের (16টি শুরু) 4,100 গজ এবং 23 টাচডাউনের জন্য নিক্ষেপ করেছিলেন।

কেলি, 30, প্রি-সিজন লিগ ম্যাচের জন্যও সাসপেন্ড।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

নিক্সের অদ্ভুত বক্তৃতার পর টম থিবোডো জিমি বাটলারকে জোরালো জবাব দেন

News Desk

ফ্রান্সকে হারিয়ে দিলো তিউনেশিয়া

News Desk

আর্জেন্টিনার হয়ে নতুন রেকর্ড গড়লেন মেসি

News Desk

Leave a Comment