free hit counter
খেলা

সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের সম্ভাব্য একাদশ

আরাধ্য হেক্সা জয়ের স্বপ্ন নিয়ে কাতারের মাটিতে পা রেখেছে ব্রাজিল। ২০০২ সালে শেশবার বিশ্বকাপের শিরোপা হাতে তুলেছিলো সেলেসাওরা। তারপর চার চারটি বিশ্বকাপ পেরিয়ে গেলেও ষষ্ঠ শিরোপা আর জেতা হয়ে ওঠেনি ব্রাজিলের। এবার কি ফুরোবে ব্রাজিলের সেই অপেক্ষা?

হেক্সা জয়ের মিশনে বাংলাদেশ সময় আজ রাত ১ টায় নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার মুখোমুখি হবে নেইমারের ব্রাজিল। লুসাইল আইকনিক স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচে জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামবে ব্রাজিল। 



ইতোমধ্যেই ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যম গ্লোবো তাদের এক প্রতিবেদনে ম্যাচের আগের দিনই ফাঁস করে দিয়েছে ব্রাজিলের সম্ভাব্য একাদশ। গ্লোবো তাদের এক প্রতিবেদনে বলছে, ব্রাজিলের কোচ তিতে প্রচলিত ধারার বাইরের একাদশ নামাবেন। একজন সেন্ট্রাল মিডফিল্ডার কম খেলিয়ে মনোযোগ দিয়েছেন আক্রমণভাগে।

আক্রমণভাগে নেইমার ও রিচার্লিসনের সঙ্গে দুই পাশে থাকবেন রাফিনহা ও ভিনিসিয়ুস। আর রক্ষণভাগে থাকবেন থিয়াগো সিলভা ও মার্কুইনহোজ। আর লেফট ও রাইট ব্যাকে থাকবেন দানিলো ও অ্যালেক্স সান্দ্রো। তবে ফাঁস হওয়া এই একাদশ নিয়েই ব্রাজিল মাঠে নামে কিনা টা ম্যাচ শুরু হলেই বোঝা যাবে।


ছবি: সংগৃহীত

আক্রমণাত্মক ৪-২-৩-১ ফরমেশনেই মাঠে নামবে ব্রাজিল। ম্যাচে ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবে ক্যাসেমিরো আর পাকুয়েতা দুইজনকেই খেলাবেন তিতে। আট্যাকিং মিডফিল্ডার নেইমারকে দেখা যাবে ফ্রি রোলে। 

ব্রাজিলের সম্ভাব্য একাদশ: অ্যালিসন (গোলরক্ষক), দানিলো, থিয়াগো সিলভা (অধিনায়ক), মারকুইনহোস,অ্যালেক্স সান্দ্রো, ক্যাসেমিরোম পাকুয়েতা, নেইমার, রাফিনহা, ভিনিসিয়াস জুনিয়র, রিচার্লিসন। 

Source link

Bednet steunen 2023