Image default
খেলা

সাবেক স্ত্রীর জন্য ‘সম্মান’ চাইলেন ক্যাসিয়াস

ইকার ক্যাসিয়াস আর সারা কারবোনেরোর প্রেমের আলোচনায় একসময় মুখর থাকত ইউরোপীয় গণমাধ্যম। সে প্রেম পরিণয়ে রূপ নিয়েছে এরপর, বিচ্ছেদও হয়ে গেছে মাস দুয়েক আগে। তবে সে ঘটনার জন্য এখনো হয়রানির শিকার হন দু’জনে। এমন সব ঘটনার নিন্দা করেছেন ক্যাসিয়াস।

স্পেন ও রিয়াল মাদ্রিদের এ কিংবদন্তি গোলরক্ষক গেল মার্চে তার স্ত্রী সারার সঙ্গে বিচ্ছেদের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান। তিনি আরও জানান, এ বিষয়টা পুরোপুরি হয়েছে বন্ধুত্বপূর্ণ পরিবেশেই। তবে এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমের নানা টীকাটিপ্পনীর শিকার হচ্ছেন তিনি।

এ বিষয়ে সম্প্রতি তিনি বললেন, ‘আমার পরিবার ও আমি দু’পক্ষই যে হয়রানির শিকার হচ্ছি তা আমাদের অপূরণীয় ক্ষতি করে দিচ্ছে। আমি আবারও জানাচ্ছি, আমাদের বিচ্ছেদটা বন্ধুত্বপূর্ণই ছিল। আর আমি আর আমার স্ত্রী দু’জনেই বিবৃতিতে যেমনটা বলেছি, আমরা তার (সারা), আমার সন্তান ও আমার জন্য সম্মান চাইছি। দুর্ভাগ্যজনকভাবে সেটা হচ্ছে না, যা এই স্থায়ী হয়রানির ভেতরই পরিষ্কার হয়ে দেখা দিচ্ছে।’ তিনি এটাও জানিয়েছেন, মিথ্যে তথ্য প্রচারকারীদের বিরুদ্ধে ভবিষ্যতে আইনি পদক্ষেপও নেবেন তিনি।

এদিকে ক্যারিয়ারের শেষ দিকে পোর্তোর হয়ে খেলার সময় হৃদযন্ত্রের সমস্যাতেও পড়েছিলেন ক্যাসিয়াস। প্রথমবার হার্ট অ্যাটাক হলেও পরেরবার আবারও এই সমস্যাতে পড়লে গণমাধ্যমে প্রকাশ করা হয়, আবারও হার্ট অ্যাটাক হয়েছে তার। সেটাও গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি। বলেছেন, ‘আমার স্বাস্থ্য নিয়ে অনেক ম্যাগাজিনেই খবর ছাপা হয়েছে, যেখানে বলা হয়েছে যে সমস্যাটা আমি জয় করেছি, সেটাই নাকি আবারও ফিরে ফিরে এসেছে। যেখানে বিষয়টা পুরোপুরি একটা অ্যালার্জিক রিঅ্যাকশন ছিল।

Related posts

উরুগুয়েকে হারিয়ে ‘ডজন’ সম্পন্ন ব্রাজিলের 

News Desk

প্রথম ওভারেই মুস্তাফিজের উইকেট

News Desk

স্যাকন বার্কলির 585-পাউন্ড স্কোয়াট আবার শক্তির ভয়ে সোশ্যাল মিডিয়া ছেড়েছে

News Desk

Leave a Comment