Image default
খেলা

সাবিনার সামনে পাকিস্তানে খেলার প্রস্তাব

সামনে থেকেই নেতৃত্ব দিয়ে দেশকে জিতিয়েছেন দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট। টুর্নামেন্টে দুই হ্যাটট্রিকসহ ৮ গোলে সর্বোচ্চ গোলাদাতার সঙ্গে জিতে নিয়েছেন সেরা খেলোয়াড়ের পুরস্কার। এমন পারফরম্যান্সের পর বাংলাদেশের অধিনায়ক সাবিনা খাতুনকে দলে পেতে চাইবে যে কেউই। নেপালে সাফ চ্যাম্পিয়নশিপ চলাকালীনই বাংলার গোল্ডেন গার্ল সাবিনা প্রস্তাব পেয়েছেন পাকিস্তানের একটি ক্লাবের কাছ থেকে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বাংলাদেশ ফুটবল ফেডারেশনে সাফ পরবর্তীন সংবাদ সম্মেলনে পাকিস্তানের ক্লাব থেকে প্রস্তাব পাওয়ার কথা জানিয়েছেন সাবিনা নিজেই।

সাবিনা এমনিতে খেলেন বাংলাদশের বসুন্ধরা কিংসে। দেশের বাইরে এর আগেও খেলতে গেছে লাল-সবুজের এই অধিনায়ক। এর আগে মালদ্বীপের ঘরোয়া লীগে খেলেছেন চার বার, এবারও যাওয়ার কথা আর কিছুদিন পরই। 

সংবাদ সম্মেলনে সাবিনা জানান, ‘নেপালে থাকা অবস্থায় আমাকে পাকিস্তান থেকে নক দেয়া হয়েছে। জানতে চেয়েছে সেখানে চ্যাম্পিয়নশিপ হলেও খেলতে পারব কি-না। আমি বলেছি বিস্তারিত জানাতে। এরপর ফেডারেশনের সঙ্গে কথা বলে জানাবো। 



বাংলার গোল্ডেন গার্ল আরও বলেন, ‘ওরা আমাকে বিস্তারিত জানালে আমি ফেডারেশনের সঙ্গে কথা বলব। যদি যেতে অনুমতি দেয়, তবেই সেখানে খেলতে যাব।’

মালদ্বীপে খেলার প্রসঙ্গে সাবিনা বলেন, ‘আগামী ৩০ সেপ্টেম্বর আমি মালদ্বীপ যাচ্ছি সম্ভবত। সেখানে হয়তো একমাস থাকতে হবে। গতবার আমার সঙ্গে মালদ্বীপে খেলেছিল মাতসুশিমা সুমাইয়া (জাপানে জন্ম নেয়া বাংলাদেশি ফুটবলার)। তার পারফরম্যান্সে সবাই খুশি। ওরা আসলে আমাদের এখান থেকে আরও খেলোয়াড় নিতে চায়।’

Source link

Related posts

সাত বছর পর টাইগারদের বিপক্ষে খেলতে আসছে ইংল্যান্ড

News Desk

বিসিবি কোচের ঘুষ দাবি, অভিযোগ করায় হামলার শিকার ক্রিকেটার

News Desk

আইপিএল থেকে কেন সরে দাঁড়িয়েছেন, মুখ খুললেন গেইল

News Desk

Leave a Comment