Image default
খেলা

সানশাইন তারকা ডিজোনা ক্যারিংটন ক্যাটলিন ক্লার্ককে তার ব্যর্থতার জন্য উপহাস করেছেন

DeJonae Carrington সোমবারের ম্যাচে Caitlin Clark and the Fever-এর সাথে নাটক নিয়ে আসেন।

সান গার্ড একটি ভাইরাল মেমে হয়ে ওঠে যখন তাকে মোহেগান সান এরেনায় কানেকটিকাটের ইন্ডিয়ানার বিপক্ষে, 89-72-এর ফাইনাল জয়ের দ্বিতীয় কোয়ার্টারে ফাউল কলের জন্য ক্লার্ককে উপহাস করতে দেখা যায়।

হাফটাইমের আগে খেলার চার মিনিটেরও কম সময়ে, ক্যারিংটনকে ঘেরের শীর্ষে ক্লার্কের উপর ফাউলের ​​জন্য ডাকা হয় এবং তারপরে বারবার বোঁচা পদক্ষেপে রুকির অনুকরণ করা শুরু করে।

ক্লার্ক ক্যারিংটনের দিকে তাকালেন এবং তারা আলাদা হওয়ার আগে কিছু বলতে চেয়েছিলেন।

ক্যারিংটন – যিনি 22 পয়েন্ট, ছয়টি রিবাউন্ড, তিনটি অ্যাসিস্ট এবং তিনটি চুরি নিয়ে শেষ করেছিলেন – X-এ মুহুর্তের একটি ক্লিপ পুনরায় পোস্ট করেছেন, সাথে তার উপহাসকারী ক্লার্কের একটি মেম।

“আয়ুওওও, আমি খুব নাটকীয়,” ক্যারিংটন লিখেছেন, কান্না এবং হাসির ইমোজির সংমিশ্রণ যোগ করেছেন।

স্কিমসের ফর্ম, মেঝের উভয় প্রান্তে সম্পন্ন, আগের বছর বেঞ্চের ভূমিকা থেকে শুরুর লাইনআপে যাওয়ার পর WNBA মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার অ্যাওয়ার্ডের জন্য একটি শক্তিশালী কেস তৈরি করতে থাকে।

কানেকটিকাট সান গার্ড ডিজোনা ক্যারিংটন (21) 10 জুন, 2024-এ মোহেগান সান এরেনায় দ্বিতীয় কোয়ার্টারে একটি ফাউল কলের পরে ইন্ডিয়ানা ফিভার গার্ড কেইটলিন ক্লার্ক (22) এর অনুকরণ করছেন। দ্বিতীয় ডেভিড বাটলার – ইউএসএ টুডে স্পোর্টস

ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ক (22) মোহেগান সান এরেনায় প্রথম কোয়ার্টারে কানেকটিকাট সান গার্ড ডিজোনা ক্যারিংটন (21) এর বিরুদ্ধে বল চালাচ্ছেন। দ্বিতীয় ডেভিড বাটলার – ইউএসএ টুডে স্পোর্টস

ক্লার্ক পেশাদার স্তরে তার শারীরিকতার সাথে সামঞ্জস্য করার সময় ফাউল এবং ফ্লপ করার জন্য ডাকা হয়েছিল।

দ্য সান ক্লার্ককে এই মৌসুমে ফিভারের বিরুদ্ধে টানা তৃতীয় জয়ে 3-ফর-8 শুটিংয়ে 10 পয়েন্টে সীমাবদ্ধ করেছে।

তৃতীয় কোয়ার্টারের এক পর্যায়ে, ক্লার্ক ফ্রি থ্রো লাইন থেকে একটি ফ্লোটারে আঘাত করে এবং পরাজিত দেখায়।

প্রাক্তন আইওয়া অল-আমেরিকান সমালোচনামূলক ফাউল এবং ট্র্যাশ টক সহ লিগে স্বাগত মুহূর্তগুলিতে তার ন্যায্য অংশ রয়েছে।

কানেকটিকাট সান গার্ড ডিজোনা ক্যারিংটন (21) মোহেগান সান এরেনায় দ্বিতীয় কোয়ার্টারে ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ক (22) থেকে বল চুরি করে। দ্বিতীয় ডেভিড বাটলার – ইউএসএ টুডে স্পোর্টস

কানেকটিকাটের আনকাসভিলে 10 জুন, 2024-এ মোহেগান সান এরেনায় প্রথমার্ধে ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক #22 কানেকটিকাট সূর্যের ডিজোনাই ক্যারিংটন #21 কে ফাউল করেন। গেটি ইমেজ

ক্লার্ক, 22, শিরোনামে আধিপত্য বিস্তার করেছিল যখন তাকে 2024 প্যারিস অলিম্পিকের জন্য টিম USA-এর 12-খেলোয়াড় তালিকায় অন্তর্ভুক্ত করা হয়নি, যা সপ্তাহান্তে ফাঁস হয়েছিল।

ক্লার্ক নিশ্চিত করেছেন যে তিনি ইউএস বাস্কেটবল কর্মকর্তাদের কাছ থেকে একটি ফোন কল পেয়েছেন যাতে বলা হয় যে এপ্রিলে 14 জন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা প্রশিক্ষণ শিবিরে অংশগ্রহণের আমন্ত্রণ পাওয়ার পরে তাকে তালিকায় অন্তর্ভুক্ত করা হয়নি।

গ্রীষ্মকালীন অলিম্পিকের আগে তিনি এবং হকিজ NCAA টুর্নামেন্টের ফাইনাল চারে যাওয়ার কারণে তিনি চূড়ান্ত ক্যাম্প মিস করেন, জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলায় আইওয়া স্টেট শেষ পর্যন্ত দক্ষিণ ক্যারোলিনার কাছে পিছিয়ে পড়ে।

ক্লার্ক, কানেকটিকাট সানের ব্রেওনা জোনস, বিকল্প তালিকার শীর্ষে রয়েছেন, যদি টিম ইউএসএ-র প্রতিস্থাপনের প্রয়োজন হয়, দ্য অ্যাথলেটিকসের শামস চারনিয়া সোমবার রিপোর্ট করেছে।

Source link

Related posts

ক্যারিবিয়ান ঝড়ের জন্য অপেক্ষা করছে বিশ্বকাপ

News Desk

মাস্টার্স সম্পর্কে আপনার পাঁচটি আশ্চর্যজনক জিনিস জানা উচিত

News Desk

2024 CJ কাপ ভবিষ্যদ্বাণী এবং ভবিষ্যদ্বাণী: দীর্ঘ পরিসরের বাজি, ক্রেগ রাঞ্চে বাছাই

News Desk

Leave a Comment