Image default
খেলা

সাঞ্জু স্যামসন: ১৮ তে অভিষেক, ২৬ এ রাজস্থানের অধিনায়ক

নতুন অধিনায়ক হিসেবে সাঞ্জু স্যামসনের নাম ঘোষণা করেছে রাজস্থান রয়্যালস। দলের পক্ষ থেকে আগেই তাকে দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়েছিল। শুধু বাকি ছিল আনুষ্ঠানিকটা। দলের দায়িত্ব পাচ্ছেন তা আগে থেকে জানলেও প্রকাশ্যে জানাতে ছিল মানা।

স্যামসন জানিয়েছেন, এই বিষয়টি খুবই কঠিন কাজ ছিল তাঁর জন্য। অবশ্য কাছের কয়েকজনকে এই বিষয়ে বলেছিলেন তিনি। আনুষ্ঠানিকভাবে দায়িত্ব পাওয়ার পর স্যামসন জানিয়েছেন, তিনি শুভেচ্ছা বার্তা পেয়েছেন বিরাট কোহলি, রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনির কাছ থেকে।

স্যামসন বলেছেন, ‘এটা নিজের ভেতরে রাখা খুবই কঠিন ছিল। অবশ্যই এটা আমার জন্য বিশেষ মুহূর্ত। আমি বিরাট ভাই, রোহিত ভাই এবং মাহি ভাইয়ের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেয়েছি।’

রাজস্থান রয়্যালসের ডিরেক্টর অব ক্রিকেট হিসেবে দায়িত্ব পেয়েছেন কুমারা সাঙ্গাকারা। এই লঙ্কান কিংবদন্তির সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন স্যামসন। সাঙ্গাকারার সংযুক্তি রাজস্থান দলের জন্য ভালো হবে বলেই মনে করেন এই নতুন অধিনায়ক।

নতুন নেতৃত্ব প্রসঙ্গে স্যামসনের ভাষ্য, ‘আমার কাছে এটা খুবই সৌভাগ্যের ব্যাপার। ১৮ বছর বয়সে এই দলে এসেছিলাম। ২৬ বছর বয়সে দলের দায়িত্ব তুলে দেওয়া হলো। আমি দলকে সাফল্য এনে দেওয়ার চেষ্টা করব।’

সূত্র: cricfrenzy

Related posts

ডেনমার্কের সাথে লেজারের ঘটনায় শাস্তির মুখোমুখি ইংল্যান্ড

News Desk

জার্মানিকে হারিয়ে বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনা

News Desk

রশিদ-নবিরা আসছেন ১২ ফেব্রুয়ারি

News Desk

Leave a Comment