free hit counter
সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ
খেলা

সাকিবের বদলে নারাইনকে একাদশে চান আকাশ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের প্রথম দুই ম্যাচের একটিতে জয় ও একটিতে হার কলকাতার। দুই ম্যাচেই একাদশে থাকা সাকিব ব্যাট হাতে উজ্জ্বল না হলেও বল হাতে দারুণ করেছেন। কিন্তু তৃতীয় ম্যাচে সাকিবকে একাদশেই দেখতে চান না আকাশ চোপড়া।

নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স। ম্যাচটিতে সাকিব ইনিংসের দুই ওভার বাকি থাকতে নেমে ৫ বলে ৩ রান ও বল হাতে ৪ ওভারে ৩৪ রান দিয়ে একটি উইকেট পান। দ্বিতীয় ম্যাচে ৪ ওভারে ২৩ রান খরচায় ১টি উইকেট পান ও ব্যাট হাতে করেন ৯ বলে ৯ রান। ব্যাট হাতে খুব ভালো না করলেও বল হাতে দ্বিতীয় ম্যাচে দলের সেরা ইকোনমিকাল বোলার ছিলেন তিনি।

কলকাতার ম্যানেজমেন্ট আগেই জানিয়েছিল তাকে দলে নেওয়ার জন্য ফ্র্যাঞ্চাইজিটি মুখিয়ে ছিল। সুনীল নারাইনের পারফরম্যান্সে আশাবাদী হতে না পেরেই সাকিবকে দলে টানে তারা এবং সেইজন্যই সাকিবকে প্রথম দুই ম্যাচে একাদশেও রাখে। কলকাতা অধিনায়ক ও সতীর্থ হরভজন সিংয়ের মুখেও ঝরেছে সাকিবকে নিয়ে প্রশংসা। সবমিলিয়ে বলা যায় সাকিবকেই একাদশে রাখার সম্ভাবনা বেশি।

কিন্তু ভারতের সাবেক ক্রিকেটার ও বর্তমানে ধারাভাষ্যকার আকাশ চান কলকাতার তৃতীয় ম্যাচে একাদশে একটি পরিবর্তন আসুক এবং সেটি হোক সাকিবের বদলে নারাইন। টস জিতলে কলকাতাকে আগে ব্যাটিং করারও পরামর্শ দিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের এই মন্তব্য জানিয়েছেন আকাশ।

উল্লেখ্য, নিজেদের তৃতীয় ম্যাচে রবিবার (১৮ মার্চ) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে কলকাতা।

Related posts

আইপিএল বন্ধ করলেই সবকিছুর সমাধান হবে না : কামিন্স

News Desk

প্রায় ৩ বছর পর ‘তার সঙ্গে’ দেখা হলো সাকিবের

News Desk

সিএসকে দলের দুই সদস্য করোনা আক্রান্ত

News Desk