Image default
খেলা

সাকিবের চাওয়া এমন যেন আর না হয়

শ্রীলংকার দ্বিতীয়সারির দলকে বাগে পেয়েও হোয়াইটওয়াশ করতে পারেননি টাইগাররা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই খেলায় জিতে সিরিজ নিশ্চিত করলেও শেষ ম্যাচে ২৮৭ রানের টার্গেট তাড়ায় ব্যাটিং বিপর্যয়ে পড়ে ১৮৯ রানে অলআউট হওয়া তামিম ইকবালের নেতৃত্বাধীন দলটি হেরে যায় ৯৭ রানে।

তিন ম্যাচে মাত্র ১৯ রান করা সাকিব বল হাতেও সুবিধা করতে পারেননি। তিন ম্যাচে তার শিকার মাত্র ৩ উইকেট।

শনিবার একটি অনুষ্ঠানে অংশ নিয়ে সাকিব বলেন, আমি যা আশা করেছি তা হয়নি। কিন্তু এটা নিশ্চিত করতে হবে, পরবর্তীতে এমনটা যেন আর না হয়- এটাই গুরুত্বপূর্ণ। আমার তো মনে হয় প্রথমবার আমরা শ্রীলংকার সঙ্গে সিরিজ জেতা খুবই ভালো। অবশ্যই ৩-০ হলে ভালো হতো। কিন্তু শ্রীলংকা যদি ভালো খেলত, তাহলে ফল অন্যরকম হতে পারত।

সোমবার থেকে শুরু হচ্ছে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় আসর ঢাকা প্রিমিয়ার লিগ। ঢাকা লিগে মতিঝিলের ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডানের অধিনায়কের ভূমিকা পালন করবেন সাকিব।

লিগ শুরুর আগে জার্সি উন্মোচন অনুষ্ঠানে অংশ নিয়ে মোহামেডানের অধিনায়ক সাকিব বলেন, লক্ষ্য অবশ্যই থাকবে যেন তালিকার ওপরে থাকতে পারি। কিন্তু লিগটা আসলে অনেক বড়। এখানে ম্যাচ বাই ম্যাচ যাওয়াটাই গুরুত্বপূর্ণ। আমাদের প্রথম লক্ষ্য প্রথম ম্যাচ জেতা, যেহেতু একের পর এক খেলা এবং টি-টোয়েন্টিতে ধারাবাহিকতাটা ধরে রাখা খুব গুরুত্বপূর্ণ।

Related posts

‘পুড়ে যাবে বাংলাদেশের ফটকাবাজরা’

News Desk

“বাংলাদেশের সবাই বিশ্বকাপ নিয়ে অনেক স্বপ্ন দেখে”

News Desk

লর্ডসে যেভাবে দলকে তাঁতিয়েছিলেন কোহলি, ভিডিওতে ‘ভাইরাল’

News Desk

Leave a Comment