সাকিবকে নিয়ে মোশাররফের ‘ভবিষ্যদ্বাণী’ পূরণ হলো
খেলা

সাকিবকে নিয়ে মোশাররফের ‘ভবিষ্যদ্বাণী’ পূরণ হলো

তামিম ইকবাল অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর পর বাংলাদেশের নতুন ওয়ানডে অধিনায়ক কে হবেন তা নিয়ে আলোচনা চলছে। সব জল্পনা-কল্পনা কাটিয়ে অবশেষে নতুন অধিনায়কের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।




শুক্রবার (১১ আগস্ট) নতুন অধিনায়ক হিসেবে সাকিব আল হাসানের নাম ঘোষণা করেন বিসিবি চেয়ারম্যান নিজাম হাসান বেবুন। সম্পূর্ণ অভিজ্ঞ এই খেলোয়াড় আসন্ন এশিয়ান কাপ ও বিশ্বকাপে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন। চার বছর আগে এই আভাস দিয়েছিলেন সাবেক অধিনায়ক মোশাররফ মুর্তজা।



সাকিব আল হাসান 2019 বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। বিশ্বের সেরা অলরাউন্ডার ব্যাট এবং বল দিয়ে পুরো বিশ্বকে মুগ্ধ করেছিলেন। বিশ্বকাপের এক মাস পর, 29 অক্টোবর 2019, আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল সাকিবকে দুই বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করে। যদিও পরে তা এক বছর কমানো হয়।



সাকিবকে ক্রিকেট খেলা থেকে নিষিদ্ধ করার পর ম্যাশ বিশ্বের সেরা অলরাউন্ডারের সঙ্গে একটি ছবি শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন। তিনি লিখেছেন, ‘১৩ বছরের একজন সঙ্গীর সঙ্গে আজকের ঘটনা আমাকে অবশ্যই কিছু দুঃখের রাত দেবে। কিন্তু কিছুদিন পর শান্তিতে ঘুমাতে পারবো এই ভেবে যে তার নেতৃত্বে আমরা ২০২৩ সালের বিশ্বকাপ ফাইনাল খেলবো।কারণ নাম সাকিব আল হাসান…!!!

আজ (শুক্রবার) সাকিবকে অধিনায়ক ঘোষণা করার পর মোশাররফের চার বছর আগের ভবিষ্যদ্বাণী সৌভাগ্যক্রমে পূরণ হয়েছে। ভারতে আসন্ন বিশ্বকাপে টাইগারদের দলকে নেতৃত্ব দেবেন সাকিব।

Source link

Related posts

ক্যাসি ওয়াসারম্যান: ক্রীড়াবিদ, অলিম্পিক স্টান্টম্যান

News Desk

ভয়ঙ্কর ইনজুরির দৃশ্যে জেডি মার্টিনেজের সুইং উইলসন কনট্রেরাসের হাত ভেঙে দেয়

News Desk

তিতেকে নিয়ে নেইমারের আবেগঘন পোস্ট

News Desk

Leave a Comment