সাউদার্ন মিস ডিফেন্সিভ ব্যাক এমজে ড্যানিয়েলস গুলিতে নিহত হন
খেলা

সাউদার্ন মিস ডিফেন্সিভ ব্যাক এমজে ড্যানিয়েলস গুলিতে নিহত হন

দক্ষিণ মিসিসিপির প্রতিরক্ষামূলক ব্যাক মার্কাস “এমজে” ড্যানিয়েলসকে মিসিসিপির হ্যাটিসবার্গে গুলি করে হত্যা করা হয়েছিল, ফরেস্ট কাউন্টি করোনার অ্যাসোসিয়েটেড প্রেসকে নিশ্চিত করেছেন।

তার বয়স ছিল 21 বছর।

“ইউনিভার্সিটি অফ সাউদার্ন মিসিসিপি এবং অ্যাথলেটিক্স বিভাগ এমজে ড্যানিয়েলসের ক্ষতির জন্য শোক প্রকাশ করে, যিনি মঙ্গলবার সন্ধ্যায় ক্যাম্পাসের বাইরে ঘটে যাওয়া একটি ঘটনার সময় তার জীবন হারিয়েছিলেন,” বিশ্ববিদ্যালয়টি এক বিবৃতিতে বলেছে। “আমরা এই কঠিন সময়ে তার পরিবার, বন্ধুবান্ধব এবং সহকর্মীদের প্রতি আন্তরিক সমবেদনা জানাই।”

সাউদার্ন মিস গোল্ডেন ঈগলসের এমজে ড্যানিয়েলস (11) শনিবার, 6 এপ্রিল, 2024 তারিখে মিস, হ্যাটিসবার্গের এমএম রবার্টস স্টেডিয়ামে একটি বসন্ত খেলার পরে হাড্ডাহাড্ডিতে দাঁড়িয়ে আছে৷ ড্যানিয়েলসকে এই সপ্তাহের শুরুতে একটি অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে গুলি করে হত্যা করা হয়েছিল৷ তার বয়স ছিল 21 বছর। লরেন উইট/ক্লারিওন লেজার/ইউএসএ টুডে নেটওয়ার্ক

ড্যানিয়েলস মিসিসিপি বিশ্ববিদ্যালয়ে দুই বছর কাটিয়ে গত মৌসুমের আগে দক্ষিণী মিসে স্থানান্তরিত হন।

সাউদার্ন মিসের প্রধান কোচ উইল হল এক্স-এ লিখেছেন, “এমজে ড্যানিয়েলসকে হারানোর কারণে আমরা গভীরভাবে শোকাহত।”

“তার হাসিটি সংক্রামক ছিল এবং এই কঠিন সময়ে এমজে এর প্রিয়জন এবং দক্ষিণ মিস পরিবারকে আপনার চিন্তাভাবনা এবং প্রার্থনায় রাখুন।

গত মৌসুমে, ড্যানিয়েলস মোট 28টি ট্যাকল করেছেন — 19টি একক এবং নয়টি অ্যাসিস্ট — এবং তিনটি ইন্টারসেপশন ছিল, যা দলে সবচেয়ে বেশি ছিল।

“আমরা সম্প্রদায়কে তাদের সহায়তার জন্য এবং এই মর্মান্তিক দুর্ঘটনা এবং মার্কাস ড্যানিয়েলসের আকস্মিক মৃত্যুর সাথে সম্পর্কিত যেকোন তথ্যের সাথে এগিয়ে আসার জন্য অনুরোধ করছি,” হ্যাটিসবার্গ পুলিশ বিভাগ একটি বিবৃতিতে বলেছে, ক্লারিওন লেজার দ্বারা আচ্ছাদিত। “তদন্তকে ঝুঁকিতে না ফেলে আমরা যতটা সম্ভব তথ্য শেয়ার করব। আমরা বিশ্ববিদ্যালয় এবং স্থানীয় কর্মকর্তাদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছি।”

আউটলেট বলেছে যে ড্যানিয়েলসকে যখন গুলি করা হয়েছিল তখন তিনি তার গাড়িতে ছিলেন।

শুটিংয়ের পরিস্থিতি এবং সম্ভাব্য সন্দেহভাজনদের সম্পর্কে আরও বিশদ অবিলম্বে পাওয়া যায়নি।

Source link

Related posts

বিশ্বকাপে গোল্ডেন বুট জিতেছেন কারা?

News Desk

ডাব্লুএনবিএ রুকি প্লেয়ার ক্যামেরন ব্রিঙ্ক তার প্রথম নিয়মিত সিজন প্রতিযোগিতার আগে একটি প্রিগেম উপস্থিতির সাথে সোশ্যাল মিডিয়াতে আগুন লাগিয়েছে

News Desk

MLB নেটওয়ার্ক হোস্ট সবচেয়ে খারাপ ভবিষ্যদ্বাণী অফার করে

News Desk

Leave a Comment