Image default
খেলা

সাউথ ক্যারোলিনা মার্চ ম্যাডনেস ফাইনাল ফোর-এ NC স্টেটকে বিধ্বস্ত করার পর একটি নিখুঁত মৌসুমের দ্বারপ্রান্তে

ক্লিভল্যান্ড – দক্ষিণ ক্যারোলিনা মুক্তি এবং পরিপূর্ণতা থেকে 40 মিনিট দূরে।

গত বছর তার অপরাজিত মরসুম এবং পিছিয়ে পরপর শিরোপা হারার পর ফাইনাল ফোর-এ আশার কথা, শীর্ষস্থানীয় গেমককস শুক্রবার জাতীয় সেমিফাইনালে ফিরে আসে একটি দুর্দান্ত বিবৃতি দিয়ে, 78-59 জয়ের সাথে N.C. স্টেটের অসম্ভাব্য রান ছিনিয়ে নেয় রকেট মর্টগেজ ফিল্ডহাউস।

নং 1 সাউথ ক্যারোলিনা (37-0) — যা রবিবার আইওয়া স্টেট/ইউকনের বিজয়ীর সাথে খেলবে — এখন 2016 সাল থেকে খেলাধুলার প্রথম অপরাজিত মৌসুম শেষ করা থেকে এক জয় দূরে।

স্টার মিডফিল্ডার ক্যামিলা কার্ডোসো 22 পয়েন্ট, 11 রিবাউন্ড এবং দুটি ব্লক নিয়ে গেমককসকে নেতৃত্ব দিয়েছেন, যেখানে অ্যাশলিন ওয়াটকিন্স আট পয়েন্ট এবং 20 রিবাউন্ড যোগ করেছেন।

ক্যামিলা কার্ডোসো (বাম) ফাইনাল চারে 22 পয়েন্ট, 11 রিবাউন্ড এবং দুটি ব্লক নিয়ে দক্ষিণ ক্যারোলিনাকে নেতৃত্ব দিয়েছেন। এপি

প্রথমার্ধে পেছন-পেছনে চূড়ান্ত স্কোরের কোনো ইঙ্গিত ছিল না।

নং 3 এনসি স্টেট (31-7) – স্ব-ঘোষিত ফাইনাল ফোর “পার্টি ক্র্যাশার” – ইশাইয়া জেমস (20 পয়েন্ট) এর নেতৃত্বে একটি প্রাথমিক নেতৃত্বে ঝাঁপিয়ে পড়ে।

তারপরে, কার্ডোসো দ্বিতীয় কোয়ার্টারে বিস্ফোরিত হন, দক্ষিণ ক্যারোলিনার হয়ে 12 টানা পয়েন্ট স্কোর করেন, 6-ফুট-7 কেন্দ্রটি দলের শিরোপা আশায় সংক্ষিপ্ত ভীতি সৃষ্টি করার আগে।

কোয়ার্টারের শেষের দিকে একটি লেআপ মিস করার পর, কার্ডোসো মাটিতে আঘাত করেন এবং কোর্ট থেকে লকার রুমে চলে যান, যেখানে তিনি হাফ টাইম পর্যন্ত ছিলেন, দক্ষিণ ক্যারোলিনা 32-31 লিড ধরে রেখেছিল।

যখন সে ফিরে আসে, গলিয়াথ গডজিলায় রূপান্তরিত হয়, তৃতীয় কোয়ার্টারে ২৯-৬ স্কোরে উলফপ্যাকের স্বপ্নকে ধ্বংস করে দেয়।

দক্ষিণ ক্যারোলিনা একটি নিখুঁত মরসুম সম্পূর্ণ করতে একটি গেমের মধ্যে চলে গেছে।দক্ষিণ ক্যারোলিনা একটি নিখুঁত মরসুম সম্পূর্ণ করতে একটি গেমের মধ্যে চলে গেছে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

দক্ষিণ ক্যারোলিনার রেভেন জনসন খেলার আগে বলেছিলেন, “গত বছর যা ঘটেছিল তার মধ্য দিয়ে যাওয়ার পরে, আমরা আর সেভাবে অনুভব করতে চাই না।” “আমরা এই বছর একটি ভিন্ন চেহারা নিচ্ছি। আমরা জানি এটি কি লাগে। আমরা জানি কি করা দরকার। আপনি এখানে একটি দলকে মঞ্জুর করতে পারবেন না।”

এখন হয়তো দেশের সেরা দলটা এমনই মনে পড়ছে।

Source link

Related posts

আবিদের ডাবল সেঞ্চুরির পর আগুন ঝরালেন পাকিস্তানি পেসাররা

News Desk

আজ খেলেই অবসরে যাচ্ছেন ব্রেন্ডন টেলর

News Desk

১২ বছর বয়সেই বিশ্বরেকর্ড গড়লেন

News Desk

Leave a Comment