Image default
খেলা

সাউথ ক্যারোলিনার ডন স্ট্যালি কেটলিন ক্লার্ককে “আমাদের খেলাধুলার স্তর বাড়াতে” প্রশংসা করেছেন, তাকে “GOATs এর মধ্যে একজন” বলে অভিহিত করেছেন৷

দক্ষিণ ক্যারোলিনা গেমককস প্রধান কোচ হিসাবে তার সাথে তাদের তৃতীয় এনসিএএ মহিলা বাস্কেটবল জাতীয় চ্যাম্পিয়নশিপ জেতার পর অবিলম্বে চিন্তা করার চেষ্টা করার সময় ডন স্ট্যালি কান্নায় ভেঙ্গে পড়েছিলেন।

কিন্তু যখন তিনি ক্লিভল্যান্ডের রকেট মর্টগেজ ফিল্ডহাউসের ছাদ থেকে পড়ে যাওয়া কনফেটিতে ঝাঁপিয়ে পড়েন এবং জাতীয় চ্যাম্পিয়নশিপ ট্রফি উত্তোলন করেন, স্ট্যালি একটি “অবিশ্বাস্য মরসুমের” জন্য আইওয়া হকিজকে চিৎকার করে বলেন এবং মহিলাদের বাস্কেটবলের জন্য তিনি যা কিছু করেছেন তার জন্য ক্যাটলিন ক্লার্কের প্রশংসা করতে সময় নেন। .

রবিবার আইওয়াকে ৮৭-৭৫ গোলে জয়ের পর স্ট্যালি বলেন, “আমাদের খেলাধুলার মাত্রা বাড়াতে আমি ব্যক্তিগতভাবে কেইটলিন ক্লার্ককে ধন্যবাদ জানাতে চাই। “তিনি আমাদের খেলার উপর একটি ভারী বোঝা বহন করেছেন, এবং এটি একটি কলেজিয়েট রানের জন্য এখানে থামবে না। আপনি যখন WNBA খসড়ায় এক নম্বর বাছাই করবেন, তখন এটি এই লিগটিও তুলে নেবে।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

7 এপ্রিল, 2024-এ ক্লিভল্যান্ডে রকেট মর্টগেজ ফিল্ডহাউসে NCAA মহিলাদের বাস্কেটবল জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলার দ্বিতীয়ার্ধে আইওয়া হকিসের ক্যাটলিন ক্লার্ক দেখছেন। (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

“সুতরাং, ক্যাটলিন ক্লার্ক, আপনি যদি সেখানে থাকেন, আপনি আমাদের খেলা খেলার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের একজন, এবং আমরা আপনাকে প্রশংসা করি।”

যদিও দক্ষিণ ক্যারোলিনা অবশ্যই মহিলাদের বাস্কেটবলের সমস্ত মরসুমে সবচেয়ে বড় গল্পগুলির মধ্যে একটি ছিল, 10 তম জাতীয় চ্যাম্পিয়ন হয়ে কৃতিত্ব অর্জনের মাধ্যমে তার অপরাজিত মরসুমটি শেষ করে, ক্লার্কের স্টারডম হকিসের সাথে বেড়ে ওঠে যখন তিনি বিশ্ববিদ্যালয়ের জন্য ন্যাশনাল লিগের রেকর্ড বইগুলি পুনরায় লিখেছিলেন। খেলাধুলা

সাউথ ক্যারোলিনা আইওয়া স্টেটের বিরুদ্ধে NCAA জাতীয় চ্যাম্পিয়নশিপ জয়ের সাথে একটি অপরাজিত মরসুমে আসছে

ক্লার্ক পুরুষ ও মহিলাদের বাস্কেটবলে সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরার, এই মৌসুমের শুরুতে এলএসইউ-এর পিট মারাভিচকে ছাড়িয়ে গেছে। গেমকক্সের কাছে হেরে তার 30 পয়েন্ট স্কোর করে, ক্লার্ক তার ক্যারিয়ারে 3,921 পয়েন্ট নিয়ে শেষ করেছেন, যেখানে এই মৌসুমে প্রতি গেমের গড় 31.7 পয়েন্ট।

স্ট্যালি যেমন উল্লেখ করেছেন, 2024 WNBA খসড়ায় ক্লার্ককে 1 নম্বর সামগ্রিক বাছাই করা হবে।

“এটি অবশ্যই একটি বিশেষ বছর ছিল, এবং সত্যি কথা বলতে, গত বছরের পরে, আমি নিজেকে বলেছিলাম: ‘ঠিক আছে, আমরা গত বছর যা করেছি তা কীভাবে শীর্ষে উঠতে পারি?’ এই বছরটি গত বছরের চেয়ে আরও বেশি বিশেষ ছিল,” পরে ক্লার্ক বলেছিলেন। খেলাাটি.

ক্যাটলিন ক্লার্ক UConn এর বিরুদ্ধে দেখায়

ক্লিভল্যান্ডে 5 এপ্রিল, 2024-এ রকেট মর্টগেজ ফিল্ডহাউসে UConn Huskies-এর বিরুদ্ধে NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের ফাইনাল সেমিফাইনাল খেলার সময় আইওয়া হকিসের ক্যাটলিন ক্লার্ক উপস্থিত ছিলেন। (গেটি ইমেজের মাধ্যমে বেন সলোমন/এনসিএএ-এর ছবি)

চাপটি এই মরসুমে ক্লার্কের জন্য একটি অবমূল্যায়ন হয়েছে কারণ এটি কার্ভার-হকিয়ে স্টেডিয়ামে আইওয়া সিটিতে যে চাপ অনুভব করেছিল তার চেয়ে অনেক বেশি। খেলাধুলার জগত গেমগুলির সাথে সুর মিলিয়েছিল যখন তিনি 30-ফুট 3-পয়েন্টারকে সতীর্থদের সহজে এবং স্পষ্ট পাস দিয়ে হুপ দিয়ে পড়ে যেতে দেখেছিলেন।

হকিসের চিত্তাকর্ষক মৌসুম সত্ত্বেও ক্লার্ক শেষ পর্যন্ত NCAA শিরোনাম ট্রফি তুলতে পারেনি। তারা সত্যিই ভাল শুরু করেছিল, খেলা শুরু করতে 10-0 রানে যাচ্ছিল এবং ক্লার্ক 18 পয়েন্ট নিয়ে প্রথম কোয়ার্টার শেষ করেছিল।

যাইহোক, তারপরে তিনি তার স্নায়ুকে শান্ত করেছিলেন কারণ দক্ষিণ ক্যারোলিনার র্যাভেন জনসন দুর্দান্ত রক্ষণে খেলেছিলেন, তাকে 20-এর মধ্যে 5-এ ধরে রেখেছিলেন।

যাইহোক, ক্লার্ক এবং হকিজের হার তার একটি সিজন কতটা সফল ছিল এবং ব্যক্তিগত স্তরে তার ক্যারিয়ার কতটা আশ্চর্যজনক ছিল তা হ্রাস করে না।

ডন স্টেলি আদালতে হাজির

7 এপ্রিল, 2024-এ ক্লিভল্যান্ডে রকেট মর্টগেজ ফিল্ডহাউসে আইওয়া হকিসের বিরুদ্ধে NCAA মহিলা বাস্কেটবল জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলার দ্বিতীয়ার্ধে দক্ষিণ ক্যারোলিনা গেমকক্সের প্রধান কোচ ডন স্ট্যালি প্রতিক্রিয়া জানিয়েছেন৷ (গ্রেগরি শামোস/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

Staley এটা জানে, এবং WNBA পরবর্তীতে তার মহত্ত্বের প্রমাণ দেবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ওয়ার্নার-ক্যারির ব্যাটিংয়ে রানের পাহাড় অস্ট্রেলিয়ার

News Desk

অ্যারন বিচারক এবং কার্লোস রডন তাদের টানা সপ্তম জয়ের জন্য ইয়াঙ্কিজদের যমজদের পেছনে ফেলেছেন

News Desk

ব্যাটের পর বল হাতেও উজ্জ্বল সাকিব, ম্যাচ ড্র

News Desk

Leave a Comment