Image default
খেলা

সময়ই বলে দেবে মেটসের জন্য এটি খারাপ শুরু নাকি খারাপ কিছু

আপনি একজন মেটস ফ্যান, তাই ইতিহাস জুড়ে আপনি কেবলমাত্র অন্য জুতাটি পড়ে যাওয়ার আশা করতেই শিখেছেন না, কিন্তু আসলে প্রথম জুতার লাথি অনুভব করতে শিখেছেন।

আপনি একজন মেটস ফ্যান, তাই আপনি স্বভাবতই খারাপ দেখেন এবং আরও খারাপ আশা করেন — যেমন টর্নেডোর পূর্বাভাস দেওয়া এবং আপনি যখন টর্নেডো বহন করছেন তখন তার জন্য প্রস্তুতি নেওয়া।

আপনি একজন মেটস ফ্যান, তাই আপনার স্কেলে আশাবাদ হতাশাবাদের সর্বনিম্ন।

তাই আমি মনে করি আপনি এখনই 0-4-এ শেষ যে জিনিসটি চান তা হল বলা যেতে পারে যে গত বছর মেজরদের প্রতিটি দল ছিল – কমপক্ষে – একটি চার-গেমে হারার ধারা। 30 টি দলের মধ্যে 25 টি অন্তত পাঁচটি খেলা হারার ধারা ছিল। ঘটনাচক্রে বিশ্ব সিরিজ চ্যাম্পিয়ন রেঞ্জার্স এবং ন্যাশনাল ফুটবল লিগ চ্যাম্পিয়ন ডায়মন্ডব্যাকস টানা আট এবং নয়টি গেম হেরেছিল এবং এটি মৌসুমের শুরুতে ছিল না। দুজনেই পতনের দ্বারপ্রান্তে ছিলেন এবং আগস্টে আত্মবিশ্বাস হারিয়েছিলেন, কিন্তু অক্টোবরে শিরোপা জয়ের দৌড়ে ছিলেন।

এপ্রিল ফুল দিবসের পরে মেটস ভক্তরা, এটি কি আপনার জন্য কিছু করে?

না

স্টারলিং মার্তে এবং মেটস মৌসুমের শুরুতে 0-4-এ লড়াই করেছিল। জন জোন্স-ইউএসএ টুডে স্পোর্টস

এটা কেমন হবে – শেষবার মেটস একটি সিজন ওপেনারে চারটি ম্যাচ হেরেছে, এছাড়াও শেষবার তারা একটি সিজন ওপেনারে পাঁচটি ম্যাচ হেরেছে। তাদের নেতৃত্বে ছিলেন প্রথমবারের মতো একজন ম্যানেজার যিনি ইয়াঙ্কিসের কোচিং স্টাফ থেকে পদে এসেছিলেন। উইলি র্যান্ডলফ 2005 0-5 মেটসকে 6-0 রানে অনুসরণ করেছিলেন এবং শেষ পর্যন্ত 83-79-এ শেষ করেছিলেন, যা – যদি এমন জিনিস দুই দশক আগে থেকে থাকত – তবে তৃতীয় ওয়াইল্ড কার্ডের জন্য মেটসকে মার্লিন্সের সাথে বেঁধে দিত, কিন্তু আসলে মেটসকে চ্যাম্পিয়নশিপে চালিত করেছে কারণ তারা সিজন সিরিজ জিতেছে।

কার্লোস মেন্ডোজা, যিনি র্যান্ডলফকে তার বেঞ্চ কোচ হিসাবে নিয়োগের কথা বিবেচনা করেছিলেন, অ্যারন বুনের উপদেষ্টা হিসাবে বাদ পড়ার পরে তার প্রথম বছরে একই ধরণের পুনরুজ্জীবন প্রদান করতে পারেন?

এখনও কিছুই, মেটস ভক্ত?

মেটস আউটফিল্ডার হ্যারিসন বাডার (44) ডেট্রয়েট টাইগারদের বিরুদ্ধে তার আঘাতের পরে প্রতিক্রিয়া জানিয়েছেন। জন জোন্স-ইউএসএ টুডে স্পোর্টস

এটা কি কারণ যা এই সব স্বাদকে স্বাভাবিকের চেয়ে বেশি তিক্ত করে তোলে তা হল মেটসের দুর্বল শুরুটা ইয়াঙ্কিসের সিজনে শক্তিশালী ব্রেকআউটের সাথে মিলে যায়?

ইয়াঙ্কিরা সোমবারে 5-0 ব্যবধানে এগিয়ে গিয়েছিল এবং 1992 সালের পর প্রথমবারের মতো একটি সিজনে তাদের প্রথম ছয়টি গেম জেতার চেষ্টা করেছিল, অনেক আগে এটি ছিল প্রধান লিগ ম্যানেজার হিসাবে বাক শোল্টারের প্রথম বছর। যাইহোক, ইয়াঙ্কিরা .500 এর নিচে 10টি গেম শেষ করেছে।

আপনি কি দেখতে পান, মেটস ভক্তরা? আপনি কি ঋতু কতক্ষণ অনুমান করেন? কোন এক সপ্তাহ কতটা বিকৃত?

আমি এখানে গ্যারান্টি দিচ্ছি না যে এই মেটগুলির সাথে সবকিছু ঠিক হয়ে যাবে৷ আমি এখনও প্রদত্ত তথ্য সম্পর্কে কোন ধারণা নেই. কারণ আমাদের একটি পিক্সেল আছে, একটি চিত্র নয়।

আমি কি জেফ ম্যাকনিল এবং লুইস সেভেরিনো নিয়ে চিন্তিত? হ্যাঁ, কারণ 2024 সাল থেকে তাদের মাঝারি শুরু গত মৌসুম থেকে খারাপ পারফরম্যান্সের একটি চলমান ধারা।

তবে এটি 2023 সাল থেকে ফ্রান্সিসকো আলভারেজের সমস্ত কিছুতে ক্রমবর্ধমান বৃদ্ধি। এবং তাই শন ম্যানিয়াও যিনি 2023 জায়ান্টসের জন্য সোমবার রাতে একটি শক্তিশালী প্রথম শুরুতে দুর্দান্ত দ্বিতীয়ার্ধ বহন করছেন।

এডউইন ডিয়াজ মেটস-এর সিজন শুরুর কয়েকটি উজ্জ্বল স্থানগুলির মধ্যে একটি। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

আমি কি কোডাই সেঙ্গার স্বাস্থ্য নিয়ে চিন্তিত? হ্যাঁ, কারণ এটি কাঁধের ক্যাপসুল এবং শরীরের সেই অংশে আঘাতের ইতিহাস একটি কলসের জন্য বিশেষভাবে উদ্বেগজনক এবং মেটস তাদের উদ্বেগের মাত্রা সম্পর্কে উচ্চস্বরে কী বলতে পারে না তা চিৎকার করার জন্য তার পুনর্বাসনের গতি কমিয়ে দিয়েছে। . কখন এটি ফিরে আসবে (জুন মাসের মাঝামাঝি আগে আমি এখন অবাক হব) এবং গতি এবং কার্যকারিতার কোন স্তরে? এবং তাকে প্রতিস্থাপনকারী প্রথম ব্যক্তি, টেলর মিগুয়েলও কাঁধের অসুস্থতায় ভুগছেন এবং গ্রেটদের বিভাগে পড়েন না।

তবে এডউইন ডিয়াজকে 2022-এর এডউইন ডিয়াজের মতো দেখাচ্ছে, যিনি খেলাধুলায় সবচেয়ে শক্তিশালী রিলিভার ছিলেন। স্টারলিং মার্টে, অন্তত, 2022 সালে তিনি যা ছিলেন তার একটি ঘনিষ্ঠ প্রতিরূপের মতো দেখায়, যা একটি হতাশাজনক বসন্তের পরে আশা করা কঠিন ছিল।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

ফ্রান্সিসকো লিন্ডর এবং ব্র্যান্ডন নিম্মো আঘাত করছিল না, কিন্তু এমনকি সবচেয়ে কঠিন মেটস ফ্যান একটি কালো বিড়াল নিয়ে একটি সিঁড়ির নীচে দাঁড়িয়ে ভাববে না যে তারা করবে না? J.D. মার্টিনেজ, নিয়ম অনুসারে, রবিবারের সাথে সাথেই রোস্টারে থাকতে পারে এবং সম্ভবত পরবর্তী সপ্তাহান্তের পরে নয় কারণ সময়সূচীতে এখনও 24 সপ্তাহ বাকি থাকবে।

বিপরীতভাবে, জর্জ লোপেজ, জোহান রামিরেজ এবং মাইকেল টনকিন লিন্ডর এবং নিম্মো নন। সন্দেহ করে কোন লাভ নেই যে তারা ফিল পিকফোর্ড, জেফ ব্রিগহাম এবং ডমিনিক লিয়ন অন্য নামে থাকবে না।

আপনি যা চান তা দেখতে পারেন, মেটস ভক্তরা। ভাল. খারাপ উভয়ের সংমিশ্রণ। আপনি বিশ্বাস করতে পারেন যে 0-4 প্রকাশক বা জাল ছিল। তবে এটি কী তা জানার জন্য সম্ভবত যথেষ্ট নয় — বা এটি 1992 ইয়াঙ্কিস বা 2005 মেটস ছিল না৷ প্রতিটি দল এই বছর কোনও সময়ে 0-4 হবে — এবং সম্ভবত আরও খারাপ৷ ভালোরা কাটিয়ে উঠবে। খারাপ লোকেরা তা করবে না। হেক, ইয়াঙ্কিজ শুরু হয়েছিল 1998 0-3 এবং 1-4, তাহলে কেউ কি মনে রাখবেন যে এটি কীভাবে শেষ হয়েছিল?

আমি মোটামুটি নিশ্চিত যে আমি 2024 মেটসে 1998 ইয়াঙ্কিজ দেখছি না। আমি খুব কম নিশ্চিত নই যদি আমি একটি খারাপ শুরু বা খারাপ দল দেখছি।

Source link

Related posts

লিসবনকে উড়িয়ে দিয়ে কোয়ার্টার ফাইনালে এক পা সিটির

News Desk

'কঠোর পরিশ্রম করে গেছি, আল্লাহ সহজ করে দিয়েছেন'

News Desk

আগুয়েরোর পরামর্শ, জাভির আবিষ্কার ‘চাপ’ ফর্মুলা

News Desk

Leave a Comment