free hit counter
খেলা

সনকে নিয়েই বিশ্বকাপে যাচ্ছে দক্ষিণ কোরিয়া

কাতার বিশ্বকাপকে সামনে রেখে ২৬ সদস্যের দল ঘোষণা করেছে দক্ষিণ কোরিয়া। দলের সবচেয়ে বড় তারকা সন হিউং মিনকে নিয়েই বিশ্বকাপ অভিযানে নামবে এশিয়ার দলটি। ইনজুরির কারণে বিশ্বকাপ দল থেকে ছিটকে যাওয়ার সম্ভাবনা ছিল সনের। ইনজুরি থেকে সেরে না ওঠলেও টটেনহামের তারকাকে রেখেই বিশ্বকাপ দল ঘোষণা করেছে দলের কোচ বেন্তা।




সনের খেলার ব্যাপারে বেশ আশাবাদী দক্ষিণ কোরিয়ার কোচ বেন্তা। তিনি বলেন,  ‘সনের সঙ্গে আমাদের যোগাযোগ হচ্ছে। টটেনহামের মেডিকেল বিভাগের সঙ্গেও কথা হয়েছে। তবে কোন দিন সে অনুশীলনে ফিরতে পারবে, সেই ব্যাপারে এখনও কিছু বলতে পারছি না।’



কাতার বিশ্বকাপে ‘এইচ’ গ্রুপে রয়েছে দক্ষিণ কোরিয়া। গ্রুপের অন্য দলগুলো হলো উরুগুয়ে, ঘানা ও পর্তুগাল। ২৪ নভেম্বর উরুগুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে দক্ষিণ কোরিয়া।

দক্ষিণ কোরিয়া বিশ্বকাপ স্কোয়াড:

গোলকিপার: কিম সিয়ং গু, জো হিয়ন উ, সং বাম কিউন।

ডিফেন্ডার: কিম মিন ইয়ায়ে, কিম ইয়ং গোন, কোন কুয়াং ওন, চো ইউ মিন, কিম মুন হন, ইয়ুন জং গু, কিম তাই হন, কিম জিন সু, হং চুল।

মিডফিল্ডার: জাং উ ইয়ং, সন জুন হো, পাইক সিয়ুং হো, হং ইন বিওম, লি জায়ে সাং, কোন চাং হুন, ইয়ং উ ইয়ং, লি কাং ইন, সন হিউং মিন, হাং হি চান, না সাং হো, সং মিন কু।

ফরোয়ার্ড: হাং উই জো, চো গু সাং।

 

Source link

Bednet steunen 2023