free hit counter
শ্রীলঙ্কা সিরিজের ধারাভাষ্যে নেই আতহার, আছেন শামীম চৌধুরী
খেলা

শ্রীলঙ্কা সিরিজের ধারাভাষ্যে নেই আতহার, আছেন শামীম চৌধুরী

টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচ খেলতে শ্রীলঙ্কা গেছে বাংলাদেশ দল। এই সিরিজের জন্য ধারাভাষ্যকার ও ম্যাচ অফিশিয়ালদের তালিকা প্রকাশ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ৫ সদস্যের ধারাভাষ্য প্যানেলে নাম নেই বাংলাদেশের জনপ্রিয় ধারাভাষ্যকার আতহার আলী খানের। রয়েছেন আরেক পরিচিত মুখ শামীম আশরাফ চৌধুরী।

ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ শ্রীলঙ্কা সিরিজের প্রথম টেস্ট আগামী ২১ এপ্রিল। একই ভেন্যুতে দ্বিতীয় ম্যাচ মাঠে গড়াবে ২৯ এপ্রিল। দুইটি ম্যাচই অনুষ্ঠিত হবে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

দুই ম্যাচে টেলিভিশন ধারাবিবরণী দিবেন ৫ জন। যেখানে শ্রীলঙ্কা থেকে রাখা হয়েছে রাসেল আরনোল্ড, রোহান আবেসিংহে ও ফারভেজ মাহারুফকে। একমাত্র বাংলাদেশি হিসেবে ধারাভাষ্য কক্ষে প্রতিনিধিত্ব করবেন শামীম আশরাফ। যেখানে নাম ‘ভয়েস অব বাংলাদেশ’ খ্যাত আতহার আলীর। এছাড়া পাকিস্তানের সাবেক ক্রিকেটার আমির সোহেলের কণ্ঠ শুনতে পারবেন টেলিভিশনে সামনে বসে খেলা দেখা সমর্থকরা।

এই সিরিজে জন্য ম্যাচ অফিশিয়ালদেরও তথ্য দিয়েছে লঙ্কান বোর্ড। জানানো হয়েছে, ২১ এপ্রিলের প্রথম ম্যাচে অন ফিল্ড আম্পায়ারের দায়িত্ব পালন করবেন কুমার ধর্মসেনা ও রুচিরা পালিয়াগুরুগেকে। তারা দুজনই শ্রীলঙ্কার। টেলিভিশন আম্পায়ার হিসেবে থাকবেন বীন্দ্র উইমালাসিরি। এছাড়া লিন্দন হানিবাল চতুর্থ আম্পায়ার ও প্রাগিথ রাম্বুকভেলা রিজার্ভ আম্পায়ার হিসেবে নিযুক্ত থাকবেন।

২৯ এপ্রিলের দ্বিতীয় ম্যাচে অন ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন আগের ম্যাচের দুজন কুমার ধর্মসেনা ও রুচিরা পালিয়াগুরুগে। টিভি আম্পায়ারও অপরিবর্তিত। তবে প্রাগিথ রাম্বুকভেলা চতুর্থ আম্পায়ার ও লিন্দন হানিবাল রিজার্ভ আম্পায়ার হিসেবে নিযুক্ত থাকবেন।

Related posts

শেষ কামড় দেওয়ার মত লড়াই চান সুজন

News Desk

কাল ইতিহাস গড়ার হাতছানি টাইগারদের সামনে

News Desk

শুরুতেই ২ উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

News Desk