free hit counter
কোয়ারেন্টিন কাটিয়ে অনুশীলনে টাইগাররা
খেলা

শ্রীলঙ্কায় বাধ্যতামূলক কোয়ারেন্টিন শেষে অনুশীলনে টাইগাররা

শ্রীলঙ্কায় বাধ্যতামূলক কোয়ারেন্টিন শেষে দলগত অনুশীলনে যোগ দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। দ্বিতীয় দফায় করোনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসায় আজ থেকে সীমিত পরিসরের অনুশীলন শুরু করেছে টাইগাররা। লঙ্কানদের স্থানীয় সময় সকাল পৌনে ৯টায় টিম হোটেল থেকে ২০ মিনিট দূরত্বের মাঠে অনুশীলন শুরু করেন মুশফিক-মুমিনুলরা।

ক্রিকেটারদের প্রথম তিন দিন হোটেলকক্ষ থেকে বের হওয়ার কোনো সুযোগ নেই। অনেকেই কোয়ারেন্টিনের এই অলস সময়ে নিজেদের ব্যস্ত রাখছেন জিম করে। যাঁর যাঁর খাবার প্রত্যেকের কক্ষ পৌঁছে দেওয়া হচ্ছে। অনেকেই রোজা রেখেছেন। হোটেলকক্ষ থেকে ভারত মহাসাগরের নয়নাভিরাম দৃশ্যের ছবি, ভিডিও অনেক ক্রিকেটারের সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেছে। আজ তরুণ ওপেনার সাইফ হাসান নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আর এক দিন বাকি কোয়ারেন্টিনের। শেষ হলেই এই সমুদ্রসৈকতে হাঁটব।’

কোয়ারেন্টিন কাটিয়ে অনুশীলনে টাইগাররা

নিগোম্বোর জেট ইয়াং বিচ হোটেলে অবস্থান করছেন ক্রিকেটাররা। দুইদিন সীমিত পরিসরের অনুশীলনের পর ১৭-১৮ এপ্রিল নিজেদের মধ্যকার দুইদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। এই ম্যাচে পর ঘোষণা হবে টেস্ট সিরিজের মূল স্কোয়াড।

টাইগারদের প্রাথমিক স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম, তামিম ইকবাল খান, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলি রাব্বি, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম মুগ্ধ, শুভাগত হোম চৌধুরী, শহীদুল ইসলাম ও কাজী নুরুল হাসান সোহান।

Related posts

প্রয়াত হলেন বিসিবির সাবেক সভাপতি

News Desk

ছুটিতে বাংলাদেশের বোলিং কোচ

News Desk

কোচ হিসেবে খেলোয়াড় বা বোর্ডের আস্থায় পরিণত হতে পারেননি ডোমিঙ্গো

News Desk