পাওয়ার প্লের পরের ওভারটায় ভালো বোলিং করেন মহীশ তিকসানা, মাত্র ৪ রানই দিয়েছেন। রানের গতি কমে গেছে বলেই কি না পরের ওভারে ধনাঞ্জয়া ডি সিলভার ওপর চড়াও হতে যান বাটলার। ফলটা ভালো হয়নি, মিড উইকেট দিয়ে উড়িয়ে মারতে গিয়ে সীমানার কাছাকাছি জায়গায় ক্যাচ হয়ে ফেরেন ইংল্যান্ডের অধিনায়ক। এর আগে হেলসের সঙ্গে ওপেনিংয়ে ৭৫ রানের জুটি গড়েন। জুটিতে তাঁর অবদান ছিল ২৩ বলে ২৮ রান। ইনিংসটিতে তিনি ২টি চারের পাশাপাশি ১টি ছয় মেরেছেন।

হাসারাঙ্গা পরের ওভারে এসে তুলে নেন হেলসকেও। আউট হওয়ার আগে ৭ চার ও ১ ছয়ে ৩০ বলে ৪৭ রান করেন তিনি। অষ্টম থেকে পঞ্চদশ ওভারের মধ্যে ইংল্যান্ডকে একটা ঝাঁকুনিই দিয়েছিল শ্রীলঙ্কা। এই সময়ে বাটলার, হেলসসহ ৫টি উইকেট তুলে নেন দলটির বোলাররা। এই ৫ উইকেট ইংল্যান্ড হারিয়েছে ৩৬ রানের মধ্যে। একটা সময় ইংল্যান্ডের জয়ের হিসাবটা ১৫ বলে ১৫ রানের মধ্যে নিয়ে আসে লঙ্কানরা।

এমন সময়েই আউট হয়ে ফেরেন বেন স্টোকসের সঙ্গে জুটি গড়া স্যাম কারেন। তবে এরপর আর কোনো উইকেট পড়তে না দিয়ে শেষ ওভারে গড়ানো ম্যাচে ইংল্যান্ডকে জয়ের বন্দরে পৌঁছে দেন স্টোকস ও ওকস। ম্যাচ শেষে স্টোকস ২টি চারে ৩৬ বলে ৪২ রান করে অপরাজিত ছিলেন। আর ওকস করেছেন ৩ বলে অপরাজিত ৪ রান। শ্রীলঙ্কার পক্ষে দুটি করে উইকেট নিয়েছেন কুমারা, হাসারাঙ্গা ও ধনাঞ্জয়া।

Related posts

লুকা ডনসিচের বিষয়ে রেফারিদের ভুল সিদ্ধান্ত সেল্টিককে এনবিএ খেতাব দেয়

News Desk

ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

News Desk

মারাত্মক F1 ক্র্যাশের পরে ড্রাইভাররা ট্র্যাক অবস্থা থেকে দূরে সরে যায়: ‘এটি পরিবর্তন করতে হবে’

News Desk

Leave a Comment