free hit counter
শ্বশুরের ডেঙ্গু, দলের আগেই ঢাকার উদ্দেশে যাত্রা লিটনের
খেলা

শ্বশুরের ডেঙ্গু, দলের আগেই ঢাকার উদ্দেশে যাত্রা লিটনের

আগেই জানা অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অনিশ্চিত লিটন দাস। কারণ, তার শ্বশুর অসুস্থ। ডেঙ্গু জ্বরে আক্রান্ত তিনি। অসুস্থ শ্বশুরের পাশে থাকার জন্য দেশে ফিরতে হচ্ছে লিটন দাসকে। জাতীয় দলের সঙ্গে না ফিরে, একা একা ফিরে আসছেন তিনি। এসেই অসুস্থ শ্বশুরের পাশে থাকতে চলে যেতে হবে জৈব সুরক্ষা বলয়ের বাইরে।

যার ফলে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলা হবে না আর তার। এমন সংবাদ আগেই জানানো হয়েছে। সর্বশেষ খবর হচ্ছে, লিটন দাস সত্যি সত্যি দেশে ফিরে আসছেন এবং সব কিছু ঠিক থাকলে আগামীকাল ২৭ জুলাই মঙ্গলবারই ঢাকা পৌঁছে যাবেন জাতীয় দলের এ উইকেটকিপার ব্যাটসম্যান।

এরইমধ্যে হারারে টিম হোটেল থেকে বেরিয়ে বিমান বন্দরে পৌঁছে গেছেন লিটন। বর্তমানে হারারে অবস্থানরত জাতীয় দলের টিম লিডার আহমেদ সাজ্জাদুল আলম ববি আজ সোমবার বাংলাদেশ সময় রাত সোয়া ১১টার দিকে এ তথ্য জানিয়েছেন। ‘ঘণ্টা দুয়েক আগেই টিম হোটেল ছেড়েছে লিটন এবং আজ রাত নাগাদ (বাংলাদেশে তখন গভীর রাত) জোহানেসবার্গের উদ্দেশ্যে বিমানে চেপে বসবে লিটন।

ববি আরও যোগ করেন যে, ‘লিটনের শ্বশুর ডেঙ্গু জ্বরে আক্রান্ত। তার প্ল্যাটিলেট কমে যাচ্ছে। বর্তমানে লিটনের স্ত্রী ছাড়া আর কেউ তার শ্বশুরের পাশে নেই। পরিবারের বাকি সদস্যরা গ্রামের বাড়ি দিনাজপুরে। তাই বাধ্য হয়েই লিটন দাসকে ফিরে যেতে হচ্ছে এবং এমিরাটসের ফ্লাইটে সে ঢাকার পথে বিমানে উঠবে অল্প সময় পরই।

Related posts

বুড়িমারী স্থলবন্দর দিয়ে ভারতফেরত আরো ১ জনের করোনা পজিটিভ

News Desk

পাঁচ রানের আক্ষেপ নিয়ে ফিরলেন লিটন

News Desk

এক দিনে করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ২৩২২

News Desk
Bednet steunen 2023