Image default
খেলা

শোহেই ওহতানি ডজার্স হারে উদাসীন অতিরিক্ত-বেস রানের পরে ভ্রু তুলেছে: ‘এটি অদ্ভুত’

এখন সে শুধু প্রদর্শন করছে।

ডজার্স তারকা শোহেই ওহতানি শনিবার সিনসিনাটির রেডসের কাছে 3-1 হারে 10-এর জন্য নো-হিট স্ট্রিক ছিনিয়েছেন, সম্ভবত এমএলবি ইতিহাসে সবচেয়ে উদাসীন ট্রিপল।

ষষ্ঠ ইনিংসে 1-1 কাউন্টের সাথে, ওহতানি হান্টার গ্রিনের কাছ থেকে ডান ফিল্ড লাইনে একটি থ্রো ছিঁড়েছিলেন কিন্তু যখন তিনি প্রথমে পৌঁছান, তখন তাকে মনে হচ্ছিল তিনি দৌড়াচ্ছেন, মনে হচ্ছে তিনি ডাবলের জন্য স্থির হতে চলেছেন।

শনিবার রেডসের কাছে ডজার্সের ৩-১ ব্যবধানে হারের সময় শোহেই ওহতানি ১০-এর জন্য ০-তে গিয়েছিল। এপি

পরিবর্তে, দুই-বারের AL MVP দ্বিতীয় বেসের কাছাকাছি তার মাঝারি গতি অব্যাহত রেখেছে এবং 2024 মৌসুমের তার দ্বিতীয় ট্রিপলের জন্য তৃতীয় স্থানে পৌঁছেছে।

যদিও ওহতানি নিরাপদে তৃতীয় স্থানে পৌঁছেছে, তবে FOX ঘোষণার ক্রু বেস পাথগুলিতে প্রচেষ্টা – বা এর অভাব – দেখে অবাক হয়েছিলেন।

এমএলবি হল অফ ফেমার জন স্মল্টজ বলেছেন, “যদিও সে দ্বিতীয় স্থান পেয়েছে, সে ক্রুজিং করছিল এবং সেই নাটকটি হওয়া উচিত ছিল তার চেয়ে বেশি কাছাকাছি।”

শোহেই ওহতানি প্রথম বেসের চারপাশে ধীর হয়ে যাচ্ছে এবং একটি পরিমিত গতি বজায় রেখেছে বলে মনে হচ্ছে। ডজার্স নেশন/এক্স

ফক্স সম্প্রচারক এবং হল অফ ফেমার জন স্মলটজ উল্লেখ করেছেন, থার্ড ডাউনের নাটকটি “এর চেয়ে কাছাকাছি ছিল।” ডজার্স নেশন/এক্স

প্লে-বাই-প্লে ম্যান জো ডেভিস তত্ত্ব দিয়েছিলেন যে ওহতানি নাটকে আঘাত পেতে পারে।

“এটি অদ্ভুত,” ডেভিস বলেছিলেন। “হয় তার কাছে বেসবলের ইতিহাসে সবচেয়ে সহজাত বেসবল ঘড়ি আছে এবং সে জানে (সে নিরাপদ হতে চলেছে) অথবা তাকে সেখানে ঘাঁটি চালাতে দেখে কিছু ভুল হয়েছে।”

একটি স্লাইডের সময় হেলমেটে পতাকা লাগানোয় ওহতানি নাটকের পর মুহূর্তের মধ্যে কেঁপে উঠতে দেখা গেল। সে খেলায় রয়ে গেল।

শোহেই ওহতানি বর্তমানে 13টি চুরির ঘাঁটি সহ প্রধান লিগে সপ্তম স্থানে রয়েছে। এমনকি তিনি 2021 সালে আটটি ট্রিপল সহ এমএলবি নেতৃত্ব দিয়েছেন। গেটি ইমেজ

ওহতানি, যিনি নিজেকে একজন অভিজাত ফিল্ডার, হিটার এবং বেসরানার হিসাবে প্রমাণ করেছেন, তার এমএলবি ক্যারিয়ার জুড়ে তার গতি প্রদর্শন করেছেন।

তিনি বর্তমানে 13টি চুরির ঘাঁটি সহ প্রধান লিগে সপ্তম হওয়ার জন্য ত্রিমুখী টাইতে রয়েছেন, এবং এমনকি 2021 সালে আটটি ট্রিপল সহ এমএলবি নেতৃত্ব দিয়েছেন।

হাস্যকরভাবে, রেডসের বিরুদ্ধে ডজার্সের উইকএন্ড সিরিজের অর্থ হল লস অ্যাঞ্জেলেস বর্তমান এমএলবি চুরির নেতা এলি ডি লা ক্রুজের মুখোমুখি হয়েছিল, যিনি ইতিমধ্যে 31 বস্তার জন্য অ্যাকাউন্ট করেছিলেন।

শুক্রবার রাতে সিরিজ শুরু হওয়ার আগে, ডি লা ক্রুজকে AL MVP সম্পর্কে তার চিন্তাভাবনা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল এবং তিনি ওহতানির চাকার প্রশংসা করেছিলেন।

“তিনি দ্রুত,” ডি লা ক্রুজ বলেছেন, এসআই অনুসারে। “কিন্তু আমি বিশ্বের দ্রুততম মানুষ।”

Source link

Related posts

নেইমার-তিতেও বলছেন, কাসেমিরো বিশ্বসেরা

News Desk

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডেতে খেলা হচ্ছে না সামির

News Desk

ডায়মন্ডব্যাকসের কেভিন জেনকেল একটি ভীতিকর মুহূর্তে মেটসের বিরুদ্ধে খেলা থেকে হাঁটু গেড়ে বসেন

News Desk

Leave a Comment