Image default
খেলা

শীর্ষস্থানীয় টেনিস তারকা ইগা সুয়াটেক একটি উদ্ভট প্রশিক্ষণের সময় তার মুখে টেপ রাখার ব্যাখ্যা দিয়েছেন

শীর্ষস্থানীয় টেনিস পেশাদার Iga Swiatek গত সপ্তাহে যখন তার মুখ দিয়ে ব্যায়াম করার ছবিগুলি অনলাইনে প্রচারিত হতে শুরু করে তখন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তাদের মাথা চুলকিয়ে রেখেছিলেন।

সোমবার, Swiatek মিডিয়াকে ব্যাখ্যা করেছেন যে উদ্ভট দৃশ্যটি আসলে তার অনেকগুলি অনন্য প্রশিক্ষণ পদ্ধতির মধ্যে একটি।

Iga Swiatek আগস্টে Omnium Banque Nationale-এর আগে ট্রেন করে। 4, 2023। (প্যাট্রিস ল্যাপয়েন্ট/টেনিস কানাডা অল ব্যাঙ্ক ন্যাশনাল হয়ে)

“সত্যি বলতে, আমিও বুঝতে পারছি না,” এই সপ্তাহে মন্ট্রিলে ন্যাশনাল ব্যাঙ্ক ওপেন (ওমনিয়াম ব্যাঙ্ক ন্যাশনাল) এর আগে একটি সংবাদ সম্মেলনের সময় 23 বছর বয়সী বিশ্ব নম্বর এক হাসতে হাসতে বলেছিলেন।

প্রাক্তন শীর্ষ-রেটেড IGA SWIATEK পুরুষদের টেনিস মহিলাদের ক্যাপ-স্টাইলের খেলার জন্য ‘দুর্দান্ত’ নয় বলে দাবি করেছে

“আপনি যখন আপনার নাক দিয়ে শ্বাস নিচ্ছেন তখন শ্বাস নেওয়া কঠিন, এবং যখন আমার হৃদস্পন্দন বেড়ে যায় তখন এটি সহজ হয়। আমি মনে করি এটি সহ্য করার সাথে কিছু করার আছে, কিন্তু আমি আপনাকে এটি সঠিকভাবে ব্যাখ্যা করব না কারণ আমি নই একটি বিশেষজ্ঞ.”

ফিটনেস প্রশিক্ষক ম্যাকিয়েজ রেকজুক দ্বারা বাস্তবায়িত পদ্ধতিটি, সুয়েটেকের অক্সিজেন গ্রহণকে সীমিত করতে সহায়তা করে যা আদালতে তার সহনশীলতা উন্নত করতে সাহায্য করে, ডব্লিউটিএ ট্যুর ওয়েবসাইট অনুসারে, এবং এটি অনেকগুলি অনন্য প্রশিক্ষণ পদ্ধতির মধ্যে একটি যা Swiatek-এর প্রস্তুতির অংশ।

ইগা সুয়াটেক একটি বল মারেন

Iga Swiatek আগস্টে Omnium Banque Nationale-এর আগে ট্রেন করে। 4, 2023। (প্যাট্রিস ল্যাপয়েন্ট/টেনিস কানাডা অল ব্যাঙ্ক ন্যাশনাল হয়ে)

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ট্যুরের ওয়েবসাইট অনুসারে, তিনিই একজন ফুল-টাইম স্পোর্টস সাইকোলজিস্টের সাথে ভ্রমণকারী একমাত্র খেলোয়াড়, এবং তার দল মানসিক চাপের সূচকগুলির জন্য তার মস্তিষ্ক এবং হার্টের কার্যকলাপ পরিমাপ করার জন্য বিশেষ সরঞ্জাম ব্যবহার করে।

“কখনও কখনও আমি বুঝতে পারি না যে তারা আমাকে যা করতে বলছে, কিন্তু আমি এখন অনেক দিন ধরে এটি করছি, তাই এটি খুব সহজ,” সোয়াটেক যোগ করেছে।

গত মাসে পোলিশ ওপেনে বছরের চতুর্থ শিরোপা জেতার পর, সুয়েটেক বলেছেন যে তিনি এই হার্ড কোর্টের মরসুমে যাওয়ার সাথে সাথে “আরও আত্মবিশ্বাসী” বোধ করছেন।

প্রশিক্ষণ চলাকালীন Iga Swiatek

Iga Swiatek আগস্টে Omnium Banque Nationale-এর আগে ট্রেন করে। 4, 2023। (প্যাট্রিস ল্যাপয়েন্ট/টেনিস কানাডা অল ব্যাঙ্ক ন্যাশনাল হয়ে)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

“আমি নিশ্চিতভাবে কিছু প্রযুক্তিগত অসুবিধার কথা মনে করি যেখানে আমি উন্নতি করতে চেয়েছিলাম সে ক্ষেত্রে আমি আরও বেশি মনোযোগ দিয়েছিলাম, কিন্তু আমি এমন কিছু শট নিয়ে আটকে ছিলাম যা আমি পছন্দ করি না,” বলেছেন সোয়াটেক। “এই বছর আমার কাছে সেটা নেই। আমি আরও আত্মবিশ্বাসী বোধ করছি।”

চারবারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন সুয়াটেক এই মাসের শেষের দিকে ইউএস ওপেনে ব্যাক-টু-ব্যাক শিরোপা খুঁজছেন। বুধবার ক্যারোলিনা প্লিসকোভার বিপক্ষে দ্বিতীয় রাউন্ডের ম্যাচ দিয়ে শুরু হবে এই সপ্তাহ।

Source link

Related posts

আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে সাকিব আল হাসানকে খেলানোর আভাস কলকাতার

News Desk

মেয়ের চিঠিতে আবেগাক্রান্ত ওয়ার্নার

News Desk

অলিম্পিক ফুটবলে ব্রাজিল টানা দ্বিতীয়বার চ্যাম্পিয়ন

News Desk

Leave a Comment