free hit counter
শাদাবের বিকল্পকেও আসন্ন টি-২০ সিরিজে পাচ্ছে না পাকিস্তান
খেলা

শাদাবের বিকল্পকেও আসন্ন টি-২০ সিরিজে পাচ্ছে না পাকিস্তান

অলরাউন্ডার শাদাব খানের ইঞ্জুরিতে আসন্ন জিম্বাবুয়ে সফরে পাকিস্তান দলে সুযোগ পেয়েছিলেন জাহিদ মেহমুদ। তবে আসন্ন সেই সফরের ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন এই লেগ-স্পিনারও।

লাহোরে চলমান ট্রেনিং ক্যাম্পে অতিরিক্ত গরমে ‘হিট স্ট্রেস’ এ অসুস্থ হয়ে পড়েছিলেন জাহিদ মেহমুদ। তৎক্ষনাৎ তাকে চিকিৎসার আওতায় আনা হয় এবং পরবর্তীতে তার অবস্থার উন্নতি ঘটেছে। তবে সতর্কতা হিসেবে টি-টোয়েন্টি সিরিজ থেকে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে।

ফলে জিম্বাবুয়ে সিরিজের জন্য সোমবার দেশ ছাড়ার কথা থাকলেও, তার পরিবর্তে ২১শে এপ্রিল টেস্ট স্কোয়াডের সাথে বিমানে চড়বেন ৩২ বছর বয়সী এই লেগ স্পিনার।

এর আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ব্যাটিংয়ের সময় বা পায়ের আঙ্গুলে চোট পেয়ে সেই সিরিজের বাকি অংশ এবং আসন্ন জিম্বাবুয়ে সফর থেকে ছিটকে গিয়েছিলেন শাদাব খান। অন্তত চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে পাকিস্তান অলরাউন্ডারকে।

উল্লেখ্য, ১৬ তারিখ চলমান দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষে জিম্বাবুয়ের উদ্দেশ্যে রওয়ানা দিবে পাকিস্তান ক্রিকেট দল। হারারেতে ২১ থেকে ২৫ এপ্রিল স্বাগতিকদের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাবর আজমরা।

Related posts

ভালো করলে কৃতিত্ব নেই, খারাপ করলেই মিসবাহর দোষ

News Desk

টিভিতে আজকের খেলার সূচি

News Desk

আইপিএল কী জিনিস ‘জানতেনই না’ পাকিস্তানি পেসার

News Desk