Image default
খেলা

শাক শ্যানন শার্পকে গান সহ নিকোলা জোকিকের “ঈর্ষান্বিত” বলার জন্য তাকে পাল্টা গুলি করে

ট্র্যাক প্রপঞ্চে ড্রেক এবং কেন্ড্রিক লামারের প্রতিদ্বন্দ্বিতা রয়েছে।

এই সপ্তাহের শুরুতে, নিকোলা জোকিক চারটি মরসুমে তৃতীয়বারের জন্য এমভিপি মনোনীত হন (জোয়েল এমবিড গত বছর এটি জিতেছিলেন), তিনবার পুরস্কার জেতার নবম খেলোয়াড় হয়েছিলেন।

যাইহোক, শাকিল ও’নিল বলেছেন যে জোকিককে লিগের সেরা খেলোয়াড় বলা সত্ত্বেও, তিনি মনে করেন যে পুরস্কারটি ওকলাহোমা সিটি থান্ডার তারকা শাই গিলজিয়াস-আলেকজান্ডারকে দেওয়া উচিত ছিল। প্রকৃতপক্ষে, হল অফ ফেমার জোকিক বলেছিলেন যখন “এনবিএ অন টিএনটি” ক্রু জোকিকের সাক্ষাত্কার নিয়েছিলেন তিনি পুরস্কার জেতার পরেই।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

শাক এবং শ্যানন শার্প একটি ভাইরাল গরুর মাংসের মাঝে রয়েছে (গেটি ইমেজ)

এটি শ্যানন শার্পকে বলতে প্ররোচিত করেছিল যে ও’নিল জোকিকের “ঈর্ষান্বিত” ছিলেন। ও’নিল তার হল অফ ফেম ক্যারিয়ারে শুধুমাত্র একটি এমভিপি পুরস্কার জিতেছেন (যদিও তিনি চারটি এনবিএ শিরোপা জিতেছেন)।

স্পোর্টস ইলাস্ট্রেটেডের মাধ্যমে নাইটক্যাপে শার্প বলেছেন, “শাকের সেরা পাঁচ হওয়া উচিত।” “তিনি নিকোলা জোকিকের মতো একজন লোককে দেখেন যিনি তার মতো প্রভাবশালী নন, চার বছরে তিনটি (এমভিপি পুরস্কার) পেয়েছেন, এবং আমি মনে করি শাকের কিছু অংশ এতে ঈর্ষান্বিত।”

শার্প বলে গেলেন যে ও’নিলের কাজের নীতি থাকলে তিনি 40,000 পয়েন্ট অর্জন করতেন।

O’Neal তারপরে প্রতিক্রিয়া জানাতে Instagram-এ গিয়েছিলেন, একটি Google অনুসন্ধানের একটি স্ক্রিনশট পোস্ট করেছেন যাতে বলা হয়েছে যে শার্প এনএফএল ইতিহাসের 51তম সেরা খেলোয়াড়। ও’নিল প্রায়শই সেরা দশে থাকে।

“আপনি কি আমাকে ঈর্ষার কারণে গিলজিয়াস-আলেকজান্ডারকে আঁকড়ে ধরেছেন??” ও’নিল লিখেছেন। “এটি দেখায় যে আপনি কতটা স্মার্ট এবং আপনি কীভাবে ক্লিকগুলি পেতে চান তাই এখানে আপনার জন্য কিছু আকর্ষণীয় ক্লিক রয়েছে যদি আপনি আপনার পেশায় শীর্ষ 10 তে স্থান না পান তবে আপনি আমার সাথে কথা বলতে পারবেন না।

ক্যাটলিন ক্লার্ক তার সতীর্থদের সাথে পেসার-নিক্স প্লেঅফ খেলায় অংশ নিচ্ছেন

“আপনি আমার কাজের নৈতিকতা জানেন না। কিন্তু আমার মতে আমি আপনার থেকে কম কাজ করি কিন্তু আমি আপনার চেয়ে বেশি প্রাপ্য। এটা বোঝার জন্য। আমিও আপনাকে ভালবাসি। আপনার যদি অর্থ উপার্জনের জন্য সাহায্যের প্রয়োজন হয়, তবে এইগুলি পরচর্চার চেয়ে ভাল উপায়। আমি বৃদ্ধ.” এই ভালবাসার জন্য সর্বদা, সবচেয়ে প্রভাবশালী বড় মানুষ যিনি কখনও এটিকে গুরুত্ব সহকারে নেননি… আমি এটির মালিক, আপনি না, আমার পেশা এবং আপনার আলোচনা ছাগল নয়, আমি কখনই ছাগল হতে চাইনি যে আমি হতে চেয়েছিলাম একটিকে আপনার স্বাগত জানানো উচিত “B সকলের মধ্যে সবচেয়ে প্রভাবশালী।”

এরপর শাক একটি ট্র্যাক প্রকাশ করেন যেখানে তিনি নিজেকে সর্বকালের সেরা ক্রীড়া র‌্যাপার হিসেবে বর্ণনা করেন। তার 1993 সালের অ্যালবাম “শ্যাক ডিজেল” প্ল্যাটিনাম হয়েছিল।

“শ্যানন শার্প, ম্যান, তুমি আমার অনেক নিচে,” ও’নিল গান গেয়েছেন, শার্পকে “নরম” হিসাবে বর্ণনা করার সময়। “তুমি আমার জায়গায় নেই – তুমি পিউয়ের মতো।”

সুপার বোলে শ্যানন শার্প

শ্যানন শার্প 7 ফেব্রুয়ারী, 2024-এ, নেভাদার লাস ভেগাসে সুপার বোল LVIII-এ SiriusXM-এ কথা বলছেন। (SiriusXM-এর জন্য Cindy Ord/Getty Images)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

শার্প সাড়া দেবে কিনা কে জানে, তবে শাক এই মুহূর্তে বেশ শক্ত ঘুষি ছুঁড়েছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ফাইনালে বৃষ্টি হলে কী হবে

News Desk

কে হচ্ছেন বাংলাদেশের পরবর্তী ব্যাটিং কোচ

News Desk

মাস্টার্স 2024 odds: Scottie Scheffler বৃহস্পতিবার ম্যাচের পরে ফেভারিট রয়ে গেছে

News Desk

Leave a Comment