Image default
খেলা

শস্বীকে বিশেষ উপহার দিলেন বাটলার

দেশে বাড়তে থাকা কোভিড আক্রান্তের সংখ্যা ও জৈব সুরক্ষা বলয় ভেদ করে বিভিন্ন দলের শিবিরে করোনা হানার পর ভারতীয় ক্রিকেট বোর্ড গতকালই অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে। এই কথা ঘোষণার পরেই বিভিন্ন দলের সাথে জড়িত থাকা সকল ক্রিকেটার-সাপোর্ট স্টাফেরা নিজ নিজ বাড়ি, দেশে ফেরার তোড়জোড় শুরু করে দিয়েছে। রাজস্থান রয়্যালস দলের সাথে যুক্ত ইংল্যান্ডের ব্যাটসম্যান জস বাটলারও এর ব্যতিক্রম নন। তবে দেশে ফিরে যাওয়ার আগে তিনি রাজস্থানে তাঁর সতীর্থ ও তাঁর ওপেনিং পার্টনার যশস্বী জয়সয়ালকে একটি বিশেষ উপহার দিয়ে গেলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান।

বাটলার ভারতের এই তরুণ প্রতিভাবান ব্যাটসম্যানকে নিজের একটি ব্যাট ও তাতে একটি বিশেষ বার্তা লিখে প্রদান করে গিয়েছেন। তিনি লিখেছেন, ‘যশের জন্য। নিজের প্রতিভাকে উপভোগ করো। শুভ কামনা।’ (To Yash, enjoy your talent. Best wishes)। রাজস্থান রয়্যালস দলের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া থেকে এই ছবি পোস্ট করা হয়েছে।

ইংল্যান্ডের আগ্রাসী ব্যাটসম্যান বাটলারের জন্য চতুর্দশ আইপিএল মরশুম শুরুর দিকে উত্থান-পতন মেশানো ছিল। তবে শেষ ম্যাচে তাঁকে ভালো ছন্দে দেখা যায়। সেঞ্চুরি করেন তিনি। এছাড়া ওপেনিং পার্টনারের দিক থেকেও তাঁকে শুরুতে বেন স্টোকস, তারপর মনন ভোহরার সাথে ব্যাট করতে হয়। কিন্তু স্টোকস চোট পেয়ে প্রতিযোগিতা থেকে বেরিয়ে গেলে ও মনন পারফর্ম করতে ব্যর্থ হলে তরুণ ব্যাটসম্যান যশস্বীকে সুযোগ দেওয়া হয় বাটলারের সাথে ওপেন করার। এবং সুযোগ পেয়ে এই ওপেনিং জুটি বেশ ভালো খেলছিলও।

মুম্বই-এর বিরুদ্ধে ৬৬ রান ও হায়দ্রাবাদের বিরুদ্ধে ১৭ রানের পার্টনারশিপ হয় এই দুই ব্যাটসম্যানের মধ্যে। তবে যে সময় মনে হচ্ছিল রাজস্থানের ওপেনারের সমস্যা মিটেছে, তখনই আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেওয়া হয় একাধিক দলের প্লেয়ার, কোচ ও সাপোর্ট স্টাফ কোভিড আক্রান্ত হওয়ার জন্যে।

Related posts

রেঞ্জার্স বনাম হারিকেনস গেম 6 ভবিষ্যদ্বাণী: এনএইচএল প্লে অফের মতপার্থক্য, বাছাই

News Desk

লেব্রন জেমস তার ফ্রি এজেন্ট অনিশ্চয়তাকে দ্বিগুণ করছে

News Desk

অ্যাডাম ফক্সের ইনজুরি যা রেঞ্জার্সের পোস্ট-সিজন ডিফেন্সকে লাইনচ্যুত করেছিল

News Desk

Leave a Comment