free hit counter
মেসি-রোনালদোকে মডেল
খেলা

শতাব্দীর সেরা ছবির মডেল মেসি-রোনালদো

আর মাত্র কয়েক ঘণ্টা। এরপরই শুরু হবে ফুটবলের সবচেয়ে আয়োজন বিশ্বকাপ ফুটবল। তবে সবার চোখ অন্তত কিছু সময়ের জন্য অন্য দিকে ফিরিয়ে দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসি।গতকাল রাতে প্রায় একই সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন মেসি ও রোনালদো। যে ছবি দেখে মুগ্ধ হচ্ছেন দুজনের ভক্তরা, উচ্ছ্বাস প্রকাশ করছেন ফুটবলপ্রেমীরাও।

কী আছে সেই ছবিতে? মেসি ও রোনালদো মুখোমুখি বসে আছেন। রোনালদোর হাত মাথায় এবং মেসির হাতেগালে। দুজনেই চিন্তামগ্ন, দাবা খেলছেন। তবে খেলাটা কোনও দাবার বোর্ডে হচ্ছে না, হচ্ছে দাবার বোর্ডের ডিজাইনে বানানো একটি স্যুটকেসের ওপর। ছবি দেখে মনে হচ্ছে, দুজনেই গভীরভাবে পরবর্তী চাল ভাবছেন।

শতাব্দীর সেরা ছবির মডেল মেসি-রোনালদো

মেসি-রোনালদোকে মডেল বানিয়ে এই ছবিটি তুলেছেন বিখ্যাত আমেরিকান ফটোগ্রাফার এনি লেভিবোতজ, যিনি প্রয়াত এলিজাবেথ, জন লেলন, ডেমি মুর, জনি ডেপ, লেডি গাগা, সেরেনা উলিয়ামসের মতো বিখ্যাতদের ছবি তুলে বিভিন্ন পুরস্কার জিতেছেন। রোনালদো ও মেসি দুজনেই এই ছবিটি যার যার ফেসবুক ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘জয় হচ্ছে একটি মানসিক অবস্থা।’

সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যাওয়া এ ছবিটিকে ফুটবল বিশ্লেষক ফাবরিজিউ রোমানোসহ অনেকে ইতোমধ্যে এই ছবিটিকে বছরের সবচেয়ে আইকনিক ছবি হিসেবে উল্লেখ করেছেন। কেউ কেউ বলছেন, এটা শতাব্দীর সেরা ছবি!

Related posts

রোনালদোর পক্ষে–বিপক্ষে দুই ইউনাইটেড কিংবদন্তির কথার লড়াই

News Desk

চোট নিয়েই সেনেগালের বিশ্বকাপ দলে সাদিও মানে

News Desk

মেসি নেইমারকে পেল রিয়াল মাদ্রিদ, রোনালদো পেলেন প্রিয় প্রতিপক্ষ

News Desk
Bednet steunen 2023