Image default
খেলা

লোডেড সেল্টিকস হল পরবর্তী বড় বাধা নিক্সকে আরোহণ করতে হবে

আশাবাদী চ্যাম্পিয়নের বিকাশে একটি বিন্দু আসে যখন তিনি প্রতিযোগিতা সম্পর্কে আরও চিন্তা করতে শুরু করেন।

যদি মাইকেল জর্ডান না থাকত, উদাহরণস্বরূপ, প্যাট্রিক ইউইং, কার্ল ম্যালোন এবং চার্লস বার্কলি রিংয়ে থাকত — বা অন্তত আরও দুটি ফাইনালে উপস্থিত হতেন। এটা যদি ওয়ারিয়রদের জন্য না হত, জেমস হার্ডেনের রকেটগুলি এমন হতাশাজনক হবে না।

যদি এটি লেব্রন জেমসের জন্য না হত, টম থিবোডো এখনও শিকাগোতে এবং ডিমার ডিরোজান টরন্টোতে থাকতেন। কোবে এবং শাক না থাকলে আমরা স্যাক্রামেন্টো কিংসকে অন্যভাবে দেখতাম।

যা আমাদের বর্তমান সেল্টিক দলে নিয়ে আসে।

Jayson Tatum এবং Jaylen Brown এতদিন ধরে এনবিএ চ্যাম্পিয়নশিপ খেলায় ঘুরে বেড়াচ্ছেন যে আপনি ভুলে যাবেন যে তারা কেবল তাদের 20-এর দশকের মাঝামাঝি।

Jalen Brunson এবং Knicks কেল্টিক সম্পর্কে চিন্তা করার কিছু আছে. ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

গার্হস্থ্য পরিপ্রেক্ষিতে বলতে গেলে, তারা উভয়েই জালেন ব্রুনসন, জুলিয়াস র্যান্ডেল এবং জোশ হার্টের চেয়ে ছোট। তারা যখন তাদের প্রথম শিরোপা জিতেছিল তখন তারা প্রায় স্টেফ কারি এবং লেব্রনের বয়সের সমান। ঘোরাঘুরির চোখ বা আঘাত বাদে, টাটাম এবং ব্রাউন কিছু সময়ের জন্য আটলান্টিক বিভাগ ছেড়ে যাবে না।

এটি নিক্সের জন্য একটি সমস্যা।

থিবোডোর দলকে প্রাচ্যের দ্বিতীয় সেরা দল ঘোষণা করার জন্য একটি বৈধ যুক্তি রয়েছে। সমস্ত ইনজুরি থাকা সত্ত্বেও তিনি এই সিজনে জয়ের ক্ষেত্রে 2 নম্বরে ছিলেন, যার মধ্যে রয়েছে রেন্ডল নিয়মিত সিজনের প্রায় অর্ধেক এবং সমস্ত প্লে অফে অনুপস্থিত। ব্রনসনে তার একটি তারকা আছে। এর রসায়ন এবং সমন্বয় রয়েছে।

নিউইয়র্কের ম্যাডিসন স্কয়ার গার্ডেনে, শনিবার, ফেব্রুয়ারি 24, 2024-এ দ্বিতীয়ার্ধের সময় বোস্টন সেল্টিকসের জেসন টাটাম ঝুড়িতে ড্রাইভ করছেন৷ নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

দুই দশকের বেশিরভাগ দুর্দশার পর নিক্সের সাথে থাকার জন্য এটি একটি দুর্দান্ত জায়গা। কিন্তু আবার, এটি সেল্টিকদের চেয়ে ভালো কিছু নয়, যাদের সহজে প্রাচ্যে সেরা লাইনআপ রয়েছে এবং তাদের সংকীর্ণ শিরোপা দূর করতে ম্যাভেরিক্সের বিরুদ্ধে চারটি জয়ের প্রয়োজন।

“তাদের কাছে সমস্ত সঠিক জিনিস রয়েছে,” কেন্ড্রিক পারকিন্স, একজন প্রাক্তন এবং বর্তমান ইএসপিএন সেলটিক্স বিশ্লেষক, একটি কনফারেন্স কলে বলেছিলেন। “Jayson Tatum এবং Jaylen Brown, আমার কাছে, NBA-এর যেকোনো খেলোয়াড়ের মতো সবচেয়ে বেশি চাপের মধ্যে রয়েছে কারণ সামনের অফিস তাদের কাজটি সম্পূর্ণ করার জন্য প্রয়োজনীয় জিনিসপত্র আছে কিনা তা নিশ্চিত করার জন্য করেছে , এবং (শুধু) ফাইনালে যাওয়া অগ্রহণযোগ্য।

“বোস্টনে 8 1/2 বছর খেলার থেকে আমি এটাই শিখেছি। আপনি হয় একটি ব্যানার ঝুলিয়ে রাখুন বা কিছুই না। তাই, ফাইনালে যাওয়া এবং কাজটি করা হচ্ছে না, যখন এটি আসে তখন চ্যাম্পিয়ন্স সিটিতে এটি আদর্শ নয়। বোস্টন।”

এটি এমন একটি বার যা নিক্সকে শেষ পর্যন্ত পরিষ্কার করতে হবে কারণ তাদের অনুভূতি-ভালো, আন্ডারডগ বর্ণনাটির মেয়াদ শেষ হওয়ার তারিখ রয়েছে। উদাহরণস্বরূপ, টিম্বারওলভস তাদের সবচেয়ে বড় সমস্যা – নুগেটস -কে স্বীকৃতি দিয়েছে এবং এটি সমাধান করার জন্য একটি তালিকা তৈরি করেছে। কৌশল ধরনের কাজ. তারা দ্বিতীয় রাউন্ডে ডেনভারকে পরাজিত করেছিল কিন্তু কনফারেন্স ফাইনালে ডালাসের দ্বারা মোটামুটি সহজে পরিচালনা করা হয়েছিল।

নিক্সের প্রেসিডেন্ট লিওন রোজ গত বছর মিস করা একটি সুযোগ জরু হলিডে, আঠালো মানুষ এবং পরিপূর্ণ পেশাদারের জন্য কঠোর চাপ দিয়েছিল। বোস্টন যে প্যাকেজটি ট্রেইল ব্লেজারে পাঠানো হয়েছে (ম্যালকম ব্রগডন, রবার্ট উইলিয়ামস III, এবং একটি প্রথম রাউন্ড বাছাই) অত্যন্ত ব্যয়বহুল, এবং OG Anunoby-এর মতোই যে কোনও জায়গায় হলিডে উপযুক্ত।

পার্ক খেলার মাঠে এবং বাইরে কি হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

তিনি এখন 2028 সালের মধ্যে সেল্টিকসের সাথে চুক্তির অধীনে রয়েছেন, যারা গত মৌসুমে নিক্সকে 4-1 গোলে পরাজিত করেছিল।

কেভিন গার্নেট, পল পিয়ার্স, রে অ্যালেন, কেভিন ডুরান্ট, রাসেল ওয়েস্টব্রুক, লেব্রন জেমস এবং কিরি আরভিংয়ের সাথে মৌসুমের পর নিউ অরলিন্সে হলিডেতে খেলা পারকিন্স বলেছেন, “(হলিডে) আমার সেরা পাঁচটি সতীর্থের মধ্যে রয়েছে।” “তিনি খুব বেশি কিছু বলেন না, তবে তিনি তার পেশাদারিত্বের পরিপ্রেক্ষিতে প্রতিদিন যেভাবে করেন তার জন্য তিনি আপনাকে দায়বদ্ধ রাখেন। তিনি ওজন কক্ষে আক্রমণ করতে চলেছেন। তিনি আদালতে তার কাজ করতে যাচ্ছেন। তিনি কঠোর প্রশিক্ষণ নিতে যাচ্ছেন। তিনি চিকিৎসা নিতে যাচ্ছেন, এমনকি যখন সবকিছু তার পথে যায় না।

ইন্ডিয়ানা পেসারদের বিরুদ্ধে এনবিএ ইস্ট ফাইনালের গেম 4-এর পরে বোস্টন সেল্টিকসের ফরোয়ার্ড জেসন টাটাম, বাঁদিকে, সহকর্মী দলের গার্ড জরু হলিডে (4) এর সাথে উদযাপন করছেন। এপি

“আমি এমন একজন মহান ব্যক্তিদের মধ্যে একজন যাঁর আশেপাশে ছিলাম এবং খেলেছি যে কখনই তা করে না, এটি সর্বদা উত্তেজিত।”

বোস্টনের চ্যাম্পিয়নশিপের আকাঙ্খাকে বাড়িয়ে দেওয়া একজন অভিজ্ঞ খেলোয়াড় আগের মরসুমে নিক্সকে চিন্তিত করবে না। অন্য দলগুলো কী করছে তা নিয়ে মাথা ঘামানোর মতো অবস্থায় ছিল না তারা। কিন্তু তাদের বাড়ি রোজ, টিবস এবং ব্রনসনের জন্য অক্ষত রয়েছে।

তাই সামনের লনের বাইরে নিজেদের আরও যত্ন নেওয়া শুরু করার সময় এসেছে। অথবা, আরও নির্দিষ্টভাবে, এই সপ্তাহের NBA ফাইনালগুলি নিচের প্রশ্নটি মাথায় রেখে দেখুন, বাস্তবসম্মত উত্তর নিয়ে আসা যতই অসম্ভব হোক না কেন:

এই দলকে আমরা সবুজে পরাজিত করব কীভাবে?

Source link

Related posts

টাইগাররা বিশেষ কোনো খেলোয়াড়ের কথা ভাবে না

News Desk

আর্জেন্টিনাকে ৪ গোলে হারিয়েছিল অস্ট্রেলিয়া

News Desk

ফুটবলের রাজাকে ভোলা যাবে না: এমবাপ্পে

News Desk

Leave a Comment