free hit counter
লোকে সাকিবকে নিয়ে প্রশ্ন তোলার সাহস পায় কীভাবে: মুশফিক
খেলা

লোকে সাকিবকে নিয়ে প্রশ্ন তোলার সাহস পায় কীভাবে: মুশফিক

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। তার কাছে ক্রিকেট প্রেমীদের চাহিদাটা একটু বেশিই বলা যেতে পারে। যার কারণে তাকে ঘিরে নানা সময়ে নানা সমালোচনা হয়ই। তবে সাকিবের দু’এক ম্যাচে পারফরমেন্স ভালো না হলেও সমালোচনা শুনতে হয় তাকে। যেটা নিয়ে প্রশ্ন তুলেছেন আরেক টাইগার ক্রিকেটার মুশফিকুর রহিম।

জিম্বাবুয়ে সিরিজের মাঝ পথে দেশে ফিরেছেন মুশফিক। পারিবারিক কারণেই তার দেশে ফেরা। তবে বাংলাদেশের খেলার সময় পর্দার সামনে ঠিকই বসে ছিলেন তিনি। সাকিব যখন দলকে জেতাতে দারুণ এক ইনিংস খেললেন, সেঞ্চুরির খুব কাছে গিয়েও দলের জয়ে গুরুত্ব দিলেন তখন সাকিবের সমালোচকদের কুলুপএঁটে দিতে ভুলেননি মুশফিক।

দলের জয়ের পর মুশফিক লিখেছেন আলহামদুলিল্লাহ। সিরিজ জয়ের জন্য আমার সতীর্থদের অভিনন্দন জানাচ্ছি। পরের বাক্যে মুশফিক লিখেছেন, ‘ফর্ম ইজ টেম্পরারি বাট ক্লাস ইজ পার্মান্যান্ট।’ মূলত সাকিবের ফর্মে ফেরাকে ইঙ্গিত করে তিনি এমন বাক্য লিখেছেন।

মুশফিক কড়াভাষায় লিখেছেন, ‘আমি বুঝতে পারি না, কয়েকবার ব্যর্থ হলেই লোকে সাকিবকে নিয়ে প্রশ্ন তোলার সাহস পায় কীভাবে! সে একজন কিংবদন্তি এবং সে চিরকালই বাংলাদেশের কিংবদন্তি হয়েই থাকবে।’

Related posts

সাকিবের বদলি রশিদ খান প্রথম ম্যাচে ব্যাটে বলে কেমন খেললেন?

News Desk

শ্রীলঙ্কার দলে ডাক পাচ্ছেন অনভিষিক্ত দুই পেসার

News Desk

সাংবাদিকদের মিস করেন অধিনায়ক মুমিনুল

News Desk
Bednet steunen 2023