Image default
খেলা

লেব্রন জেমস ‘হেড প্যাক’ করেছেন এবং নেটসের বিপক্ষে লেকার্সের জয়ে 40 গোল করেছেন

ব্রুকলিন নেটস লেকার্সের লিডকে একক সংখ্যায় ফেলে দিয়েছিল, দ্বিতীয় ইউনিটের বিরুদ্ধে দ্রুত ড্রাইভ করে হোম টিম প্রায়ই ভুলে যাওয়া বাস্কেটবলের তিন-চতুর্থাংশ মুছে ফেলেছিল।

গতিবেগ বেড়ে যায় এবং লেকার্সের 26-পয়েন্ট লিড মাত্র আট পয়েন্টে কমে যায়।

কিন্তু লেব্রন জেমসের হাতে বল বেশি ছিল। তার দড়ি ছিল, এবং এনবিএ ইতিহাসের শীর্ষস্থানীয় স্কোরার এখনও হার্টবিটে গতি ফিরিয়ে আনতে পারে।

জেমস একটি 3-পয়েন্টার এবং তারপরে আরেকটি, খেলায় তার নয়টি 3-পয়েন্টারের মধ্যে দুটি আঘাত করে এবং শান্তভাবে এমন একজন খেলোয়াড়ের মতো দৌড়ে ফিরে যায় যে জানে যে বিপদ এড়ানো হয়েছে।

“আমাদের খেলায় লম্বা বল অবশ্যই একটি গতি পরিবর্তনকারী,” জেমস বলেছেন।

জেমস 40 পয়েন্ট স্কোর করে খেলা শেষ করে, চতুর্থার্ধে 17 পয়েন্ট স্কোর করে, ব্রুকলিন 116-104-এ লেকারদের জয়ের দিকে নিয়ে যায়। এটি এই মৌসুমে দলের 42তম জয়, এটি নিশ্চিত করে যে মৌসুমটি একটি জয়ের রেকর্ডের সাথে শেষ হয়েছে।

জেমসের জন্য, এটি একটি ক্যারিয়ারের রাত ছিল, কারণ তিনি যেকোনও খেলায় সবচেয়ে বেশি তিন-পয়েন্টারের জন্য টাই করেছিলেন। তিনি চতুর্থ প্রচেষ্টায় শুধুমাত্র একটি গভীর শট মিস করেন, যা ক্রমবর্ধমান অসুবিধার ছিল।

এবং তারপরে, তিনি স্বীকার করেছেন, এর মতো আর কোনও রাত নাও থাকতে পারে – অন্তত তুলনামূলকভাবে।

“খুব বেশি দিন আগে নয়। খুব বেশি দিন আগে নয়। আমি পাহাড়ের ওপারে আছি,” জেমসকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কতদিন এনবিএতে খেলবেন।

“সুতরাং আমি আর 21 বছর খেলব না, এটা নিশ্চিত। তবে খুব বেশি দিন নয়। আমি জানি না যে আমি অবসরে গেলে কি বা কখন সেই দরজা বন্ধ হয়ে যাবে, তবে আমার কাছে বেশি সময় বাকি নেই।

জেমস চতুর্থ পর্বে জোরে করতালিতে খেলা থেকে বেরিয়ে যান। এটি লিগের ইতিহাসে শুধুমাত্র 12 তম খেলা যেখানে একজন খেলোয়াড় নয়টি 3-পয়েন্টার তৈরি করেছে এবং গভীর থেকে 90% বা তার চেয়ে ভাল শট করেছে।

লেকার্স কোচ ডারভিন হ্যাম বলেছেন, “আমি খুবই কৃতজ্ঞ যে সে রোড ট্রিপের জন্য তার টুপি প্যাক করেছে।”

গাবে ভিনসেন্ট হাঁটুর ইনজুরি থেকে ফিরে আসার পর লেকার্স কিছুটা বাড়তি গভীরতা পেয়েছিলেন যা তাকে রবিবারের দিকে মাত্র পাঁচটি খেলায় সীমাবদ্ধ করেছিল।

খেলার আগে তিনি বলেছিলেন, “আমি যদি মনে না করি যে আমি আমার দলকে গেম জিততে সাহায্য করতে পারি তবে আমি সেই মাঠে পা রাখতাম না। “ভুমিকা যাই হোক, মিনিট যাই হোক না কেন, সিদ্ধান্ত নেওয়া আমার উপর নির্ভর করে না।”

ভিনসেন্ট বেঞ্চ থেকে নেমে ১৪ মিনিট খেলে দুই পয়েন্ট করেন।

“শুধু শূন্যস্থান বন্ধ করা,” ভিনসেন্ট তার প্রথম খেলায় ফিরে যা ফোকাস করেছিলেন সে সম্পর্কে বলেছিলেন। “সেখানে যাও এবং রক্ষণাত্মকভাবে প্রতিদ্বন্দ্বিতা কর যখন আমি ঘেরে পারি। বোর্ডের জন্য যুদ্ধ যদি এটা আমার পথে আসে। যদি না হয়, অন্য লোকটিকে পথ থেকে সরিয়ে দাও। শুধু ছোট ছোট কাজগুলো করে।”

চোটপ্রাপ্ত ফরোয়ার্ড জ্যারেড ভ্যান্ডারবিল্টও খেলার আগে তার কাজের চাপ বাড়াচ্ছেন, কারণ তিনি কোর্টে ব্যাপক শুটিং ড্রিলের মধ্য দিয়ে গিয়েছিলেন। ভ্যান্ডারবিল্ট এখনও 1 ফেব্রুয়ারীতে পায়ের আঘাত থেকে সেরে উঠছেন এবং কন্ডিশনার কাজের জন্য সাফ করা হয়নি।

হ্যাম বলেন, “শুধু কোনো পদক্ষেপ এড়িয়ে যাবেন না, শুধু দিনে দিনে জিনিসগুলি গ্রহণ করতে থাকুন এবং যারা তাদের ফিরে আসার লক্ষ্য নির্ধারণ করে তাদের কথা শুনবেন না।” “শুধু প্রতিদিন বাড়ান, প্রতিদিন ভাল হওয়ার চেষ্টা করুন এবং পরিকল্পনায় লেগে থাকুন। গ্যাবেকে একই জিনিস করতে হয়েছিল, এবং জেভিকেও একই জিনিস করতে হয়েছিল। শুধু পরিকল্পনায় লেগে থাকুন।”

ইতিবাচক ইনজুরির খবর যথেষ্ট না হলে নেট থেকে খারাপ শুরু লেকারদের বড় লিড পেতে সাহায্য করেছিল।

নেট প্রথম 11টি শট মিস করে এবং তাদের প্রথম পয়েন্ট স্কোর করার আগে তাদের দুবার উল্টে দেয় এবং লেকার্স 17-0 স্কোর দিয়ে খেলাটি শুরু করে।

ব্রুকলিন কখনো গাড়ি চালায়নি।

অ্যান্টনি ডেভিস 24 পয়েন্ট স্কোর করেন এবং 14 রিবাউন্ড করেন এবং রুই হাচিমুরা 20 পয়েন্ট এবং 10 রিবাউন্ড সহ শেষ চার গেমে তৃতীয়বারের মতো ডাবল-ডাবল করেন। তিনি, ডেভিস এবং জেমস মিলে মাঠ থেকে 30-এর জন্য-41 (73.2%) গুলি করেছিলেন।

লেকাররা মঙ্গলবার টরন্টোতে র‌্যাপ্টরদের বিরুদ্ধে তাদের রোড ট্রিপ চালিয়ে যাচ্ছে।

Source link

Related posts

ডর্টমুন্ড তার দুর্গে প্যারিস সেন্ট জার্মেইকে হারিয়েছে

News Desk

অয়েলার্স বনাম স্টারস গেম 1 ভবিষ্যদ্বাণী: এনএইচএল ওয়েস্টার্ন কনফারেন্সের চূড়ান্ত সম্ভাবনা, বাছাই, সেরা বাজি

News Desk

স্বদেশী ইয়াঙ্কিরা মরসুমে একটি প্রভাবশালী শুরু করার জন্য একটি জুগারনাট বন্ধ করে দিচ্ছে

News Desk

Leave a Comment