Image default
খেলা

লেব্রন জেমস: বদলির গুজবের মধ্যে ব্রনির ‘কঠিন সিদ্ধান্ত’ আছে

এটি অবশ্যই মনে হচ্ছে ব্রনি জেমস ইউএসসি থেকে স্থানান্তরিত হবে।

মঙ্গলবার গভীর রাতে একটি প্রতিবেদনে বলা হয়েছে যে লেব্রনের ছেলে ট্রোজানদের সাথে এক মৌসুমের পরে স্থানান্তর পোর্টালে যাচ্ছেন।

ট্রোজান থেকে জেমসের প্রত্যাশিত প্রস্থান টিমের প্রধান কোচ, অ্যান্ডি এনফিল্ড, এসএমইউতে একই কাজ নেওয়ার পরে আসে। এনফিল্ড 11 মৌসুমের জন্য USC-এর প্রধান কোচ ছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

লস অ্যাঞ্জেলেস লেকার্সের লেব্রন জেমস, বাম, ক্যালিফোর্নিয়ার বার্কলেতে 7 ফেব্রুয়ারী, 2024-এ হাস প্যাভিলিয়নে ক্যালিফোর্নিয়া গোল্ডেন বিয়ারসের বিরুদ্ধে ব্রনির খেলা চলাকালীন ইউএসসি ট্রোজানের ছেলে ব্রনি জেমস (6) এর জন্য চিৎকার করছে। (এজরা শ/গেটি ইমেজ)

যদিও কিছুই সরকারী নয়, লেব্রন বলেছিলেন যে তার ছেলের কিছু করার চিন্তা আছে।

“দিনের শেষে, ব্রনি তার নিজের মানুষ,” লেব্রন মঙ্গলবার রাতে বলেছিলেন। তিনি যোগ করেছেন: “তার কিছু কঠিন সিদ্ধান্ত নেওয়ার আছে, এবং যখন তিনি সেই সিদ্ধান্তগুলি নিতে প্রস্তুত হবেন, তখন তিনি আমাদের সকলকে জানাবেন। কিন্তু তার পরিবার হিসাবে, আমরা তার সবকিছুকে সমর্থন করব।”

জেমস তার সত্যিকারের নতুন মৌসুমে 25টি গেম খেলেছেন, ছয়টি উপস্থিতি করেছেন। মাঠ থেকে 36.6% শুটিং করার সময় তার গড় 4.8 পয়েন্ট, 2.8 রিবাউন্ড এবং 2.1 অ্যাসিস্ট।

লেব্রন জেমস এবং ব্রনি জেমস ম্যাকডোনাল্ডস

ম্যাকডোনাল্ডস হাই স্কুল অল আমেরিকান ব্রনি জেমস, বাম, টয়োটা সেন্টারে 2023 ম্যাকডোনাল্ডস হাই স্কুল অল আমেরিকান বয়েজ গেমের পরে তার বাবা লেব্রন জেমসের সাথে কথা বলছে। (Getty Images এর মাধ্যমে ব্রায়ান স্পারলক/আইকন স্পোর্টসওয়্যার)

জুলাই মাসে দলের অফসিজন ওয়ার্কআউটের সময় হঠাৎ কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হওয়ার পর ব্রনি ট্রোজানদের মৌসুমের প্রথম আটটি খেলা মিস করেন। ফিরে আসার পর তিনি সীমিত মিনিট খেলেছেন।

ট্রোজানরা এই মৌসুমে 15-18 (Pac-12 খেলায় 8-12) শেষ করেছে এবং তাদের প্রতিভা থাকা সত্ত্বেও NCAA টুর্নামেন্টে বার্থ অর্জন করতে পারেনি।

সব কিছু ঠিক থাকলে ব্রনি তার রুকি মরসুমের পরে এনবিএ খসড়ার জন্য ঘোষণা করবেন বলে জল্পনা রয়েছে। তার বাবা তার ছেলের সাথে এনবিএতে খেলার আশা প্রকাশ করতে লজ্জা পাননি।

ব্রনি জেমস এবং লেব্রন জেমস মঞ্চে হাত মেলাচ্ছেন

ব্রনি জেমস এবং ব্রাইস জেমস 12 জুলাই, 2023 তারিখে হলিউড, ক্যালিফোর্নিয়ার ডলবি থিয়েটারে 2023 ইএসপিওয়াই অ্যাওয়ার্ডের সময় মঞ্চে সেরা রেকর্ড-ব্রেকিং পারফরম্যান্সের জন্য লেব্রন জেমসকে পুরস্কার প্রদান করেন। (কেভিন মাজুর/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

লস অ্যাঞ্জেলেসের সিয়েরা ক্যানিয়নে তার উচ্চ বিদ্যালয়ের দিন থেকেই ব্রনির জন্য প্রত্যাশাগুলি উচ্চ ছিল। তিনি হাই স্কুল থেকে চার তারকা নিয়োগ পেয়েছিলেন, এবং On3 তাকে তার 2023 ক্লাসের জন্য দেশে 25 নম্বরে স্থান দিয়েছে।

ফক্স নিউজের স্কট থম্পসন এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

স্ট্রেচারে করে স্টেডিয়াম ত্যাগ করেন মোস্তফা জাকির

News Desk

কিংবদন্তি ওয়ালশকে টপকে গেলেন ব্রড

News Desk

অ্যালেক্স কলিন্সের মৃত্যু এনএফএল বিশ্ব জুড়ে শকওয়েভ পাঠায়: ‘চিরদিনের জন্য হারিয়ে গেছে’

News Desk

Leave a Comment