লেব্রন জেমস ক্যাভালিয়ার্স প্লেঅফ গেমে অংশ নেওয়ার পরে এনবিএ নির্বাহীরা ব্রায়ান উইন্ডহর্স্টের ফোন উড়িয়ে দিয়েছেন
খেলা

লেব্রন জেমস ক্যাভালিয়ার্স প্লেঅফ গেমে অংশ নেওয়ার পরে এনবিএ নির্বাহীরা ব্রায়ান উইন্ডহর্স্টের ফোন উড়িয়ে দিয়েছেন

ক্লিভল্যান্ডে সোমবার রাতে সেল্টিকের কাছে ক্যাভালিয়ার্স গেম 4 হারতে লেকার্স তারকা লেব্রন জেমস অংশগ্রহণ করার পরে এটি কেবল এনবিএ ভক্তরা নয়।

ইএসপিএন-এর ব্রায়ান উইন্ডহর্স্ট বলেছেন যে জেমস আদালতে হাজির হওয়ার পরে এনবিএ নির্বাহীরা তার ফোন উড়িয়ে দিয়েছিলেন, দুই বছর আগে তাকে তার বিখ্যাত ডাবল-ইনডেক্স ফিঙ্গার মেমে পাঠিয়েছিলেন যখন তিনি মজা করে ভাবছিলেন কেন জ্যাজ রয়েস ও’নিলের জন্য ব্যবসা করেছে, ব্রডি গোবার্ট এবং ডোনোভানকে পূর্বাভাস দিয়েছে। মিচেল যে অনুসরণ.

“আমার ফোনে, আমি এনবিএ-তে লোকদের পেতে শুরু করেছি, অনেক জেনারেল ম্যানেজার, আমাকে আমার নিজের মেমস পাঠাচ্ছেন, ‘ক্লিভল্যান্ডে কী চলছে?'” উইন্ডহর্স্ট মঙ্গলবার সকালে ESPN-এর “গেট আপ” শোতে বলেছিলেন। “কারণ তারা বলে: সে কি করছে?”

লেব্রন জেমস (মাঝে) তার স্ত্রী সাভানা (বাম) এবং এজেন্ট রিচ পল (ডান) সাথে সোমবার রাতে ক্লিভল্যান্ডে ক্যাভালিয়ার্স এবং সেল্টিকসের মধ্যে একটি প্লে অফ খেলায় কোর্টসাইডে বসে আছেন। ডেভিড রিচার্ড – ইউএসএ টুডে স্পোর্টস

লিব্রন জেমস (ডানদিকে) এবং তার স্ত্রী সাভানা (বাম) ক্লিভল্যান্ডে সোমবার ক্যাভালিয়ারস এবং সেল্টিকসের মধ্যে একটি প্লে অফ খেলার জন্য। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

এই প্রশ্নটিই উইন্ডহর্স্ট উত্তর দেওয়ার চেষ্টা করেছিল।

তিনি প্রকাশ করেছেন যে জেমস এবং তার স্ত্রী সাভানা মা দিবসের জন্য শহরে ছিলেন এবং তার এজেন্ট রিচ পল গেমটিতে অংশ নিয়েছিলেন কারণ তার দারিয়াস গারল্যান্ড এবং ট্রিস্টান থম্পসনের ক্যাভালিয়ার্সে ক্লায়েন্ট রয়েছে।

লেকাররা আগে থেকেই জানত যে জেমস, যিনি তার নিজের শহরের ভক্তদের কাছ থেকে জোরে আওয়াজ পেয়েছিলেন, তিনি গেমটিতে যাবেন এবং উইন্ডহর্স্টের মতে অবাক হননি।

মুহূর্তটি উইন্ডহর্স্টকে 10 বছর আগে যা ঘটেছিল তার কথা মনে করিয়ে দেয় যখন জেমস, তারপরে ক্যাভালিয়ারদের সাথে সাতটি সিজন পরে হিটের সাথে তার চতুর্থ সিজনে, প্রাক্তন সতীর্থ জাইড্রুনাস ইলগাউসকাসের অবসর গ্রহণ অনুষ্ঠানে যোগ দিতে শিকাগো থেকে ক্লিভল্যান্ড ভ্রমণ করেছিলেন।

সেই গ্রীষ্মে, জেমস ফ্রি এজেন্সিতে ক্যাভালিয়ার্সে ফিরে আসেন এবং এক বছর পরে তাদের প্রথম এনবিএ চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দেন।

39 বছর বয়সী জেমস লেকারদের সাথে তার চুক্তি থেকে বেরিয়ে আসতে সক্ষম হলে, অ্যাক্রনের খেলোয়াড় কি ক্লিভল্যান্ডে তৃতীয় মেয়াদ কাটাবেন?

সোমবার রাতে ক্যাভালিয়ার্স এবং সেল্টিকসের মধ্যে প্লে অফ গেমে ক্লিভল্যান্ডের ভক্তদের স্বীকার করেছেন লেব্রন জেমস। এপি

উইন্ডহর্স্ট বলেন, “এই সামান্য কৌশলটি কেবলমাত্র কিছুটা সন্দেহ করার জন্য – আমি মনে করি এটি বেশিরভাগই লেকারদের জিনিস, শুধু লেকারদের মনে করিয়ে দেওয়ার জন্য, ‘প্রসঙ্গক্রমে, আপনি জানেন, আমি এখনও এখানে আছি,'” উইন্ডহর্স্ট বলেছিলেন।

উইন্ডহর্স্ট দর্শকদের মনে করিয়ে দিয়েছিলেন যে জেমস লেকাররা ট্রেড ডেডলাইনে কিছু না করায় খুশি ছিলেন না এবং লস অ্যাঞ্জেলেসের তিনটি প্রথম রাউন্ড পিক রয়েছে যা 2024 এনবিএ খসড়ার আগে ট্রেড করতে পারে।

জেমস যখন ক্লিভল্যান্ডে ছিলেন, তখন তার ছেলে ব্রনি শিকাগোতে ডব্লিউএনবিএ-তে আসন্ন খসড়ায় তার যোগ্যতা প্রমাণ করার চেষ্টা করেছিল।

লেব্রন জেমস লেকারদের সাথে তার চুক্তি থেকে বেরিয়ে আসতে পারে এবং একজন ফ্রি এজেন্ট হতে পারে। ইসাইয়া জে ডাউনিং – ইউএসএ টুডে স্পোর্টস

ইএসপিএন অনুসারে ব্রনির দ্বিতীয়-সেরা 3-পয়েন্ট শুটিং ড্রিল ছিল। তিনি 6 ফুট 1 1/2 এবং 210 পাউন্ড পরিমাপের পরে 40.5 ইঞ্চি উচ্চতার সাথে ষষ্ঠ-সেরা উল্লম্ব লাফ দিয়েছিলেন।

উইন্ডহর্স্ট উল্লেখ করেছেন যে কীভাবে পল বলেছিলেন যে লেব্রন এবং ব্রনিকে একসাথে খেলতে হবে না, যদিও লেব্রন তার ছেলের সাথে এক বছরের জন্য কীভাবে খেলতে চান তা আগেই বেশ কয়েকবার বলেছেন।

উইন্ডহর্স্ট বলেছিলেন যে জেমস লেকার্সের কোচিং অনুসন্ধানে আগ্রহী নন তারা ডারভিন হ্যামকে বরখাস্ত করার পরে, এবং লেকার্স তাকে যেকোন চুক্তি দেবে, তাই ক্লিভল্যান্ডে তার উপস্থিতি এই জিনিসগুলির বিষয়ে ছিল না।

মঙ্গলবার সকালে ESPN-এর “গেট আপ”-এ ব্রায়ান উইন্ডহর্স্ট। espn

কিন্তু নাগেটসের কাছে লেকার্সের প্রথম রাউন্ডে হেরে যাওয়ার পর থেকে তিনি তার ভবিষ্যৎ নিয়ে প্রতিশ্রুতিবদ্ধ ছিলেন না এবং তিনি স্পষ্টতই লোকেদের কথা বলতে চেয়েছিলেন, এমনকি তার উদ্দেশ্য সম্পূর্ণরূপে পরিষ্কার না হলেও।

উইন্ডহর্স্ট বলেন, “লেব্রন অবশ্যই জানতেন যে তিনি একটি গোলমাল করতে চলেছেন, এবং এটি আমার ফোনে এবং লিগের (সোমবার) রাতে অন্য সব জায়গায় ঘটেছে।”

Source link

Related posts

ষষ্ঠবারের মত সাম্বা গোল্ড অ্যাওয়ার্ড জিতলেন নেইমার

News Desk

লুকা ডনসিকের এনবিএ ফাইনাল উদযাপনটি ম্যাভেরিক্সের সিইও দ্বারা নষ্ট হয়েছিল যিনি তার বিয়ার চুরি করেছিলেন

News Desk

লেকার্স বাদ এড়াতে নাগেটসকে পরাজিত করে: “আমরা নিজেদেরকে আরেকটি জীবন দিয়েছি”

News Desk

Leave a Comment