Image default
খেলা

লেকারদের সম্ভাব্য রোস্টারের দিকে এক নজর এই অফসিজনে চলে যায়

সবাইকে হ্যালো, আমি লস অ্যাঞ্জেলেস টাইমসের ড্যান ওয়াউইকি, এবং লেকার্স নিউজলেটারের “রেডি ফর দ্য উইকএন্ড” সংস্করণে স্বাগত জানাই, প্রতি সপ্তাহে একবার আমি যে গানগুলোর কথা শুনতে চাই সেগুলি নিশ্চিত করতে ‘এমনকি ভালো। কাজের জন্য নিরাপদ।

এই মুহূর্তে লেকারদের সাথে একটা টন চলছে। তারা প্রায় নিশ্চিত প্রত্যাশার সাথে খসড়া অনুশীলনের আয়োজন করেছিল যে নিউ অরলিন্স 2025 সালের প্রথম রাউন্ডে দল নির্বাচন করবে এবং এই বছর অ্যান্টনি ডেভিস ট্রেড সম্পূর্ণ করার জন্য 17 নম্বরে নয়। পেলিকানরা ঠিক তাই করেছে বলে জানা যায়। তারা প্রশিক্ষণ প্রার্থীর (জিম বোরেগো) সাথে সংগঠন-ব্যাপী সাক্ষাত্কার পরিচালনা করেছে।

সংবাদ

সব জিনিস লেকারস, সব সময়.

ড্যান ওয়াইকের সাপ্তাহিক নিউজলেটারে আপনার প্রয়োজনীয় সমস্ত লেকারস সংবাদ পান।

তোমার ই – মেইল ​​ঠিকানা লেখো

আমাকে যুক্ত করো

আপনি মাঝে মাঝে লস এঞ্জেলেস টাইমস থেকে প্রচারমূলক সামগ্রী পেতে পারেন।

এবং রোস্টার উন্নত করার জন্য এই সমস্ত বিরক্তিকর জিনিস রয়েছে যা আপনি জানেন যে এই গ্রীষ্মে সবচেয়ে বড় অগ্রাধিকার।

তাই, হ্যাঁ, আমি ব্যস্ত ছিলাম. আসুন নিউজলেটার পেতে.

প্রান্তে জয়

ডেরিক জোনস জুনিয়র, একজন খেলোয়াড় যার গত গ্রীষ্মে ডালাসের সাথে একটি ন্যূনতম চুক্তি স্বাক্ষর করার আগে চারটি ভিন্ন এনবিএ কর্মচারী ছিল, বৃহস্পতিবার রাতে মিনেসোটার আদালত থেকে বেরিয়ে যাওয়ার সময় তিনি একরকম ট্রান্সের মধ্যে ছিলেন বলে মনে হয়েছিল।

মাভেরিক্স টিম্বারওলভসকে প্লে অফ থেকে ছিটকে দেওয়ার পরে এবং এনবিএ ফাইনালে একটি জায়গা দখল করার পরে, জোন্সের বিল্ডিংয়ের পিছনে লকার রুমের দিকে যাওয়ার ফুটেজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছিল – এই ধরনের ফটো যা তার সবচেয়ে বড় টেকওয়ের একটিকে আবারও নিশ্চিত করেছে এটা পোস্ট সিজন.

যদিও ম্যাভেরিক্স, অবশ্যই, লুকা ডনসিকের হাস্যকর শুটিং ছাড়া ফাইনালে উঠতে পারে না, এবং যদিও তারা অবশ্যই কিরি আরভিংয়ের বাজিতে হোম রান না করেও যায় না, তাদের তারকাদের চারপাশে গড়ে তোলাই তাদের কাজ। কারণ তাদের শিরোপা জয়ের সুযোগ রয়েছে।

তিনি Mavericks এর ফ্রন্ট অফিস এবং কোচিং স্টাফদের সাথে কথা বলছেন কিভাবে ভূমিকা প্লেয়ারদের উন্নত করা যায়, সাশ্রয়ী মূল্যের টুকরা খুঁজে বের করতে যা তাদের তারকাদের চারপাশে তাদের তালিকা তৈরি করার ক্ষেত্রে অন্য কোথাও অবমূল্যায়িত হতে পারে।

মিনেসোটা যে দলটিকে তারা পরাজিত করেছিল, তারা বড় সাইনিং করেছিল, কিন্তু নিকিল আলেকজান্ডার-ওয়াকারের একটি মূল অংশও ছিনিয়ে নিয়েছিল, একটি বড় কারণ তারা কনফারেন্স ফাইনালে লড়াই করার আগে ফিনিক্স সান দ্বারা পরাজিত হয়েছিল।

ওকলাহোমা সিটি থান্ডার, মিনেসোটা থেকে এগিয়ে ডালাসের দল, ইসাইয়া জো-র কাছ থেকে বড় মিনিট পাচ্ছে, যাকে ওকলাহোমা সিটিতে অবতরণের আগে ফিলাডেলফিয়া 76ers দ্বারা মুক্তি দেওয়া হয়েছিল।

পূর্বে, বোস্টন সেল্টিকস তাদের বাণিজ্যে ডেরিক হোয়াইটের জন্য একটি দ্বিমুখী তারকা অর্জন করেছিল। দ্য নিউ ইয়র্ক নিক্স, প্রথম দুই রাউন্ডের সবচেয়ে বড় গল্পগুলির মধ্যে একটি, জোশ হার্টকে অভিনীত ভূমিকা পালনকারী হিসাবে প্রজেক্ট করেছিল।

এই সমস্ত খেলোয়াড়রা, তাদের বর্তমান দলে তাদের ভিন্ন পথ এবং ভূমিকা নিয়ে, তুলনামূলকভাবে কম বিনিয়োগে জেতার দিকে প্রভাব ফেলেছে — হোয়াইটের জন্য সেল্টিকদের প্রথম রাউন্ড বাছাই, একটি ট্রেড-এন্ড-ফিল, এবং হার্ট নিক্সের জন্য খরচ করে। দেরী প্রথম রাউন্ড বাছাই.

ট্রেড মেশিন গণনা এবং জার্সি অদলবদল ফটো এডিট করলে ভক্তরা ট্রে ইয়ং বা অন্য অল-স্টার প্লেয়ার সম্পর্কে কল্পনা করতে পারে, মার্জিন হল যেখানে লেকার্স রোস্টারকে সবচেয়ে বেশি উন্নতি করতে হবে।

রুই হাচিমুরা, একজন খেলোয়াড় যাকে তারা দুই বছর আগে কয়েকটি দ্বিতীয় রাউন্ডের বাছাই করেছে, গত বছর পোস্ট সিজনে বিলটি ফিট করে। দ্বিতীয় রাউন্ডে ওয়ারিয়র্সের বিরুদ্ধে নৃশংস খেলার শিকার চতুর্থ লনি ওয়াকারও তাই করেছিলেন।

ফরোয়ার্ড রুই হাচিমুরা, যিনি গত মৌসুমে হকস ফরোয়ার্ড জালেন জনসনের বিরুদ্ধে ঝুড়িতে ড্রাইভ করেছিলেন, এই অফসিজনে রোস্টার পুনর্নির্মাণের জন্য লেকার্স ট্রেড করা কয়েকজন খেলোয়াড়ের একজন হতে পারেন।

(জিনা ফেরাজি/লস এঞ্জেলেস টাইমস)

কিন্তু এই মরসুমে, লেকাররা তাদের মূল তারকাদের বাইরের খেলোয়াড়দের কাছ থেকে সে ধরনের সমর্থন পায়নি। ডেনভার নুগেটসের কাছে তাদের প্রথম রাউন্ডের হারে, লেকার্সের বেঞ্চ মাঠ থেকে মাত্র 31.5% শট করেছিল। পোস্ট-সিজনে আপনি যেভাবে নন-স্টার চান সেভাবে কেউ টার্নওভার পরিচালনা করে না, প্রসারিত যা প্রায়শই নির্ধারণ করে কে জিতবে।

সমস্যা হল এই গ্রীষ্মে মুক্ত এজেন্ট প্রতিভার একটি বিশেষ শক্তিশালী শ্রেণী নয়, লেকার্স – এবং অন্যান্য সংস্থাগুলিকে – এই ধরণের খেলোয়াড়ের সন্ধান করতে ছেড়েছে।

লেকাররা বর্তমানে গার্ড মোডে রয়েছে, আমি বেশিরভাগ ব্যাককোর্ট খেলোয়াড়দের এড়িয়ে চলেছি।

আমাদের উদ্দেশ্যে, একাধিক NBA টিমের প্রতিভা মূল্যায়নকারীদের সাথে এটি নিয়ে আলোচনা করার পরে, আমি তাদের কয়েকটি ভিন্ন বিভাগে বিভক্ত করব।

বিনিয়োগ

কাইল কুজমা, ডেনি অ্যাভডিয়া, ম্যালকম ব্রগডন, কেল্ডন জনসন, ব্রুস ব্রাউন, ডোরিয়ান ফিনি স্মিথ

এই খেলোয়াড়দের জন্য আপনার কিছু খরচ হবে — একটি খসড়া বাছাই, হতে পারে দুটি — এবং একটি জারি করা বেতন যা বর্তমান রোস্টারকে অর্থপূর্ণ উপায়ে পরিবর্তন করবে।

লেকাররা জানে যে কুজমা কীভাবে জয়ের উপর প্রভাব ফেলতে পারে – তারা এটি দেখেছে – তবে প্রশ্ন হবে ওয়াশিংটনে প্রাথমিক আক্রমণাত্মক বিকল্প হওয়ার পরে তিনি এই ধরণের সম্পূরক ভূমিকায় ফিরে আসতে চান কিনা।

উইজার্ডদের কথা বলতে গেলে, আভিজা এমন একজন খেলোয়াড় যাকে তার বুদ্ধিমত্তা এবং কঠোরতার কারণে অনেক স্কাউট এবং নির্বাহীরা পছন্দ করে। তবে, অন্যরা যদি তাকে পছন্দ করে তবে এর অর্থ অবশ্যই জাদুকররাও তাকে পছন্দ করে। এর মানে এটি ব্যয়বহুল হবে।

ব্রগডনের সাথে, আপনি এমন একজন খেলোয়াড়ের জন্য কিছু আঘাতের ঝুঁকি চালান যিনি অতীতে কোর্টের উভয় প্রান্তে গেমগুলিকে প্রভাবিত করেছেন। পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজারের সাথে তার মেয়াদ শেষ হওয়ার চুক্তি প্রথম রাউন্ডের বাছাইয়ের নিচে দাম কমাতে পারে।

ডেনভার ছেড়ে টরন্টোতে মরসুম শেষ করার পরে ব্রাউনের কিছু উজ্জ্বলতা বেরিয়ে এসেছে, যেখানে তার তিন-পয়েন্ট শট এই মৌসুমে বিস্ফোরিত হয়েছে। তার $20 মিলিয়ন টিম বিকল্পটি ফ্রি এজেন্ট গেমের একটি মজাদার অফসিজন সাবপ্লট।

র‌্যাপ্টর ফরোয়ার্ড ব্রুস ব্রাউন অরল্যান্ডোর কালেব হোস্তান, বাম, এবং মরিটজ ওয়াগনারের মাঝখানে গুলি করে।

র‌্যাপ্টর ফরোয়ার্ড ব্রুস ব্রাউন অরল্যান্ডোর কালেব হোস্তান, বাম, এবং মরিটজ ওয়াগনারের মধ্যে বলটি শুট করছেন। ব্রাউন হল দ্বিমুখী খেলোয়াড়ের ধরন যে লেকাররা এই অফসিজনে মাঠে নামতে চেষ্টা করতে পারে।

(ফেলান এম. এবেনহ্যাক/অ্যাসোসিয়েটেড প্রেস)

এবং জনসন একটি দুর্দান্ত অবস্থানে রয়েছেন, সান আন্তোনিওতে গত মৌসুমে ভিক্টর উইম্পানিয়ামা বিকাশের কারণে বেঞ্চের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। জনসন কি একজন খালি-ক্যালোরি স্কোরার যিনি জয়কে প্রভাবিত করেন না বা তার সম্ভাব্য দ্বিমুখী?

ফিনি-স্মিথ গত দুই মাস ধরে উল্লেখযোগ্য মন্দা নেওয়ার আগে ব্রুকলিনের জন্য গত মৌসুমে একজন অবিশ্বাস্য শুটার ছিলেন। এছাড়াও, এই তালিকার অন্যান্য খেলোয়াড়দের মতো, একটি প্রশ্ন রয়েছে যে তিনি শুরুর ডিফেন্ডার হিসাবে যে সমস্ত মাইল করেছিলেন তা তার শরীরে কোনও প্রভাব ফেলেছিল কিনা।

এই সমস্ত পরিস্থিতিতে, লেকাররা প্রায় নিশ্চিতভাবেই কমপক্ষে একটি প্রথম রাউন্ড বাছাই পাঠাবে এবং বেতন অভিন্ন করার জন্য, তারা হাচিমুরা, জ্যারেড ভ্যান্ডারবিল্ট এবং গ্যাবে ভিনসেন্ট (এবং সম্ভবত ডি’অ্যাঞ্জেলো রাসেল যদি তিনি তার দক্ষতা অনুশীলন করেন)। প্লেয়ার বিকল্প)। এবং মনে রাখবেন, লেকাররা এই ধরনের খেলোয়াড়দের একই কারণে অধিগ্রহণ করেছে যে কারণে তারা এখন এই গ্রুপের ছেলেদের লক্ষ্য করছে।

বিনামূল্যে এজেন্ট উইংস প্রস্তুত

আইজ্যাক ওকোরো, নাজি মার্শাল, বাডি হিল্ড, কেলি ওব্রে জুনিয়র।

ওকোরো বেশি দামী হবে – তিনি একজন সীমাবদ্ধ মুক্ত এজেন্ট যিনি সত্যিকারের আক্রমণাত্মক বৃদ্ধি দেখিয়েছেন এবং সবসময় প্রতিরক্ষামূলক সরঞ্জামের অধিকারী যা দলগুলিকে মূল্য দেয়। তাহলে ক্লিভল্যান্ড কি করদাতাদের জন্য একটি মধ্য-স্তরের প্রস্তাবের সমান? সাধারণ অনুভূতি হল অন্তত আলোচনা হবে, তাই 23 বছর বয়সী উইঙ্গারকে দলে নেওয়ার সম্ভাবনা রয়েছে।

মার্শাল তার দৃঢ়তার কারণে কিছু মূল্যায়নকারীদের মধ্যে একজন প্রিয়, যা এই মৌসুমে তার বিস্ফোরকতা বাড়ায়, যখন সে তার কম আয়তনের প্রায় 39% সুযোগ তৈরি করেছে। তিনি অনেক দলের জন্য একটি স্বাভাবিক লক্ষ্য, এবং তিনি এমন একজন খেলোয়াড় যিনি নিউ অরলিন্সের দৃশ্যের পরিবর্তন থেকে উপকৃত হতে পারেন কারণ তিনি ব্র্যান্ডন ইনগ্রাম, ট্রে মারফি III এবং হার্ব জোন্সের মতো খেলোয়াড়দের পিছনে খেলেছেন।

বাডি হিল্ডের উল্লেখ ছাড়াই কি লেকার্স অফসিজন হতে পারে? অবশ্যই না.

ফিলাডেলফিয়া, ওব্রেতে হিল্ডের সতীর্থ, গত মৌসুমে বাস্কেটবলের সবচেয়ে বড় সাইনিংগুলির মধ্যে একটি ছিল এবং এই গ্রীষ্মে একটি সুন্দর বৃদ্ধি পাওয়ার পথে রয়েছে। তিনি লেকার্সের মূল্য সীমার বাইরে তার ভূমিকা পালন করেছেন কিনা তা স্পষ্ট নয়।

চুক্তি বড়

ড্যারন শার্প, জেভিয়ার টিলম্যান

কেল্টিকরা মেমফিস থেকে তাকে অধিগ্রহণ করার পর থেকে টিলম্যান বোস্টনের ঘূর্ণনের মধ্যে এবং বাইরে রয়েছেন, তবে পরিস্থিতিগত ব্যাকআপ কেন্দ্র হিসাবে জায়গা অর্জন করার জন্য তার উচ্চতা এবং প্রতিরক্ষামূলক বহুমুখিতা রয়েছে।

এই নিউজলেটার উপভোগ করছেন? লস অ্যাঞ্জেলেস টাইমসের সদস্যতা বিবেচনা করুন

আপনার সমর্থন আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সংবাদ সরবরাহ করতে সাহায্য করে। একজন গ্রাহক হন।

ধরে নিচ্ছি যে ব্রুকলিন নিক ক্ল্যাক্সটনকে পুনরায় স্বাক্ষর করেছে, শার্প একটি যুক্তিসঙ্গত বাণিজ্য খরচে একটি বড়-সময়ের ব্যাকআপ খেলোয়াড়ের সন্ধানকারী দলগুলির জন্য একটি লক্ষ্য হতে পারে। ক্রমবর্ধমান সুযোগ পেলে তিনি আরও উৎপাদনের জন্য প্রস্তুত।

বড় ওঠানামা

চুমা ওকেকে, কেজে মার্টিন

ওকেকে অরল্যান্ডোতে তার ক্যারিয়ার জুড়ে আঘাতের সাথে মোকাবিলা করেছেন, এবং তার শুটিং তার জন্য সত্যিকারের ভূমিকার জন্য কখনই মূল্যবান ছিল না। কিন্তু সীমাবদ্ধ মুক্ত এজেন্ট কলেজের বাইরে একটি প্রতিরক্ষামূলক হবে বলে আশা করা হচ্ছে এবং তার বয়স মাত্র 25 বছর।

একজন দুর্দান্ত ক্রীড়াবিদ, মার্টিনের কাছে মাল্টি-পজিশনাল ডিফেন্ডার এবং রিবাউন্ডার হওয়ার সরঞ্জাম রয়েছে, তবে তিনি মূলত গত দুই মৌসুমে থ্রি-পয়েন্টার গুলি করা বন্ধ করে দিয়েছেন, অবাধে মুক্ত এজেন্টের আক্রমণাত্মক প্রভাবকে সীমিত করে।

এই তালিকাটি সম্পূর্ণ নয়, কারণ দরকারী খেলোয়াড়দের অনুসন্ধান একটি চলমান এবং বিকশিত প্রক্রিয়া, কারণ সবাই এনবিএ প্লেঅফগুলিতে অবশিষ্ট দলগুলির সাফল্যের প্রতিলিপি করার উপায়গুলি সন্ধান করে৷

সপ্তাহের গান

ওয়াক্সহাচির “স্পন অফ ইভিল”

আমি একটি বিশাল Waxahatchee অনুরাগী, ক্যাথরিন ক্রাচফিল্ডের কণ্ঠ সঙ্গীতের মধ্যে সবচেয়ে স্বতন্ত্র এক, এবং আমি যখন এই নিউজলেটারটি লিখছিলাম তখন আমি তার সর্বশেষ রেকর্ডিংয়ের মাধ্যমে আমার পথ তৈরি করেছিলাম। এটি একটি সহজ পদক্ষেপ, আপনি যে ধরনের সঙ্গীত চালু করতে পারেন এবং স্কিপ বোতামটি ভুলে যেতে পারেন৷

যদি আপনি নিজেই এটি মিস করেন

লেকার্স কোচিং অনুসন্ধান বাষ্প লাভ করছে, জেমস বোরেগো আজ সাক্ষাত্কার

এজেন্ট বলেছেন ব্রনি জেমস এনবিএ খসড়ায় রয়েছেন: ‘লেকারদের অন্য সবার মতো ব্রনিকে দেখতে হবে’

Blaschke: ব্রনি জেমস কে খসড়া করবে? লেকারদের না বলা উচিত

ক্যাটলিন ক্লার্কের মতো, লেব্রন জেমস তার পেশাদার ক্যারিয়ার শুরু করেছিলেন 0-4। লেকার্স তারকা ডব্লিউএনবিএ-তে এটিকে “হত্যা” করার আশা করছেন

লেকার্স গার্ড অস্টিন রিভস কর্ন ফেরি ট্যুর ইভেন্টের জন্য যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হন

বিল ওয়ালটন, ইউসিএলএ কিংবদন্তি, এনবিএ তারকা এবং প্যাক -12 ডিফেন্ডার, 71 বছর বয়সে মারা গেছেন

প্রশংসা: বিল ওয়ালটনের উদারতা এবং চমৎকার নির্বোধতা আমাদের কৃতজ্ঞ বোধ করেছে

Source link

Related posts

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশি ৫ ক্রিকেটার

News Desk

ক্যাটলিন ক্লার্ককে হার্ড ফাউলে উৎসাহিত করার জন্য স্কাইয়ের অ্যাঞ্জেল রিস আক্রমণের মুখে পড়েছেন, যার ফলে বল খেলার বাইরে চলে গেছে

News Desk

রশিদের অবিশ্বাস্য ব্যাটিংয়ের পরও নায়ক কাশ্মিরি পেসার

News Desk

Leave a Comment