খেলা

লিসবনকে উড়িয়ে দিয়ে কোয়ার্টার ফাইনালে এক পা সিটির

শুরু হয়ে গেছে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো রাউন্ড। প্রথমদিনই মাঠে নেমেছে ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি ও পর্তুগিজ জয়ান্ট স্পোর্টিং লিসবন। বাংলাদেশ সময় মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে লিসবনের মাঠে অনুষ্ঠিত এই ম্যাচে স্বাগতিকদের ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে সিটি। এর মধ্য দিয়ে কোয়ার্টার ফাইনালেও এক পা দিয়ে রাখলো তারা।

চলতি মৌসুমের শুরু থেকেই দারুণ ফর্মে ম্যানচেস্টার সিটি। প্রতিপক্ষ যেই হোক, তারা যেন তা কেয়ার করে না। সেই রুদ্র মুর্তিই যেন দেখলো স্পোর্টিং লিসবন। ম্যাচের শুরু থেকেই তাদের ওপর দাপট দেখাতে থাকে গার্দিওয়ালার শীষ্যরা। গোল পেতেও খুব একটা দেরি হয়নি। ৭ মিনিটে ডি ব্রুইনের এসিস্টে গোল আদায় করে নেন রিয়াদ মাহরেজ। অপ্রতিরোধ্য ছিলেন বার্নার্দো সিলভা। তিনি নিজে দুটি গোল করেছেন এবং ষ্টারলিংককে দিয়ে আরও একটি গোল করিয়েছেন।


সিটির দুই জয়ের নায়ক বার্নার্দো সিলভা ও ষ্টারলিং

১৭ ও ৪৪ মিনিটে জোড়া গোল করেন বার্নার্দো সিলভা। এই দুটি গোল সহকারীর ভূমিকা পালন করেন মাহরেজ ও ষ্টারলিং। সিটির হয়ে বাকি দুটি গোল করেছেন ফিল ফোডেন ও ষ্টারলিং। উভয় দলের দ্বিতীয় লেগের ম্যাচটি আগামী ১৬ মার্চ অনুষ্ঠিত হবে। সেটির ভেন্যু ম্যানচেস্টার সিটি।

Source link

Related posts

লেকার্সের ভবিষ্যত নিয়ে প্রশ্ন নিয়ে লেব্রন জেমস কেল্টিকস এবং ক্যাভালিয়ারদের মধ্যে গেম 4 এর মুখোমুখি

News Desk

জুয়ান সোটোর প্রথম ইয়াঙ্কিজ হোম রান জন স্টার্লিং এর নতুন স্বাক্ষর কলের সাথে এসেছিল

News Desk

ডেভ পোর্টনয় ভয় পেয়েছিলেন যখন এনবিএ ক্যামেরা তাকে 25 বছর বয়সী স্বর্ণকেশীর সাথে ধরেছিল

News Desk

Leave a Comment