Image default
খেলা

লিভারপুল বনাম ম্যানচেস্টার ইউনাইটেড ভবিষ্যদ্বাণী: প্রিমিয়ার লিগের প্রতিকূলতা, সেরা বাজি এবং রবিবারের জন্য বাছাই

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+ অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

সব খেলার সেরা প্রতিদ্বন্দ্বীদের মধ্যে একটি, লিভারপুল এবং ম্যানচেস্টার ইউনাইটেড তিন সপ্তাহের মধ্যে দ্বিতীয়বারের মতো উচ্চ-স্টেকের প্রিমিয়ার লিগের ম্যাচে মুখোমুখি হবে।

সেন্ট প্যাট্রিক দিবসে এফএ কাপের একটি রোমাঞ্চকর কোয়ার্টার ফাইনালে পেনাল্টিতে লিভারপুলকে ৪-৩ গোলে হারিয়েছে ইউনাইটেড।

চলুন রবিবার লিভারপুল বনাম ম্যানচেস্টার ইউনাইটেডের (10:30 am ET, USA Network/NBC.com) দেখে নেওয়া যাক এবং আপনার বাছাই করুন৷

লিভারপুল এবং ম্যানচেস্টার ইউনাইটেডের মধ্যে ম্যাচের অদ্ভুততা

LiverpoolManUDrawTotal-160+350+350o2.5(-300)/u2.5(+200) BetMGM এর মাধ্যমে মতভেদ

লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচের বিশ্লেষণ

অন্যদিকে, ফেভারিট লিভারপুলের জন্য এটি একটি কঠিন খেলা যা শেষ পর্যন্ত নির্ধারণ করতে পারে যে তারা ছয় সপ্তাহের মধ্যে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নশিপ ট্রফি তুলবে কিনা।

তিন সপ্তাহ আগের ম্যাচে, লিভারপুল সেই ম্যাচের আগে ত্রিমুখী মানিলাইনে -115 ফেভারিট হিসাবে উল্লেখযোগ্যভাবে বন্ধ হয়ে গিয়েছিল।

লিভারপুলের বিরুদ্ধে দলগুলি সাফল্য অর্জন করতে পারে এমন বিভিন্ন উপায় রয়েছে।

প্রথমটি হল শৃঙ্খলা বজায় রাখা এবং ট্রানজিশন পিরিয়ডে রেডদের সুযোগ না দেওয়া।

দ্বিতীয়টি হল লিভারপুলকে তাদের পছন্দের খেলায় যুক্ত করা এবং সুযোগ বিনিময় করে বাজি ধরা যে আপনি এক্সেল হবেন। খুব কম দলই পরেরটি করতে সজ্জিত, তবে ম্যানচেস্টার ইউনাইটেড এটি করতে পারে।

এই মরসুমের বেশিরভাগ সময়ই রেড ডেভিলদের জন্য তাদের রক্ষণাত্মক ত্রুটিগুলির কারণে একটি জগাখিচুড়ি হয়েছে, এবং এটি লিভারপুলের মতো ফায়ার পাওয়ারের সাথে একটি দলের বিরুদ্ধে অভিযোগের মতো মনে হয়।

ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাসন মাউন্ট চেলসি এবং ম্যানচেস্টার ইউনাইটেডের মধ্যে প্রিমিয়ার লিগের ম্যাচ চলাকালীন ম্যানচেস্টার ইউনাইটেডের ব্রুনো ফার্নান্দেসের সাথে কথা বলছেন। গেটি ইমেজ

তবে কয়েক সপ্তাহ আগে ইউনাইটেড রেডসের বিরুদ্ধে এমন সাফল্যের কারণ রয়েছে: তাদের দৃষ্টিভঙ্গি ম্যানচেস্টার ইউনাইটেডের সুবিধার জন্য কাজ করে।

যে দলগুলো গভীরভাবে বসে পাল্টা আক্রমণের অপেক্ষায় ইউনাইটেড ফরোয়ার্ডকে আমন্ত্রণ জানায় তারা পুরো মৌসুমে সাফল্য পেয়েছে, কিন্তু লিভারপুল সেই বিলে মানায় না।

এই কাত অবস্থায় রেডদের অনেক বল দখলে থাকবে, যাতে রেড ডেভিলরা পাল্টা আক্রমণ করতে পারে। তাদের সমস্ত ত্রুটির জন্য, ম্যানচেস্টার ইউনাইটেড এখনও বিশ্বের বেশিরভাগ ক্লাবের চেয়ে ভাল আক্রমণ করতে সক্ষম।

কোনো দল বেশি গতি নিয়ে খেলে না বা লিভারপুলের মতো চাপে ফোকাস করে না।

সুতরাং, ইউনাইটেডের বিপক্ষে তাদের সুযোগ পাওয়ার ব্যাপারে নিশ্চিত হলেও, রেড ডেভিলদের জন্য সুযোগ থাকবে লিভারপুলের মূল ত্রুটি – তাদের ট্রানজিশন ডিফেন্সটি প্রকাশ করার।

মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা স্পোর্টস বেটিং সাইট এবং অ্যাপগুলির ভিতরের তালিকা পান৷

লিভারপুল বনাম ম্যানচেস্টার ইউনাইটেড নির্বাচন

ওল্ড ট্র্যাফোর্ড ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য একটি উষ্ণ জায়গা নয়, এবং তাদের ভক্তরা দলের অসঙ্গতিতে ক্লান্ত বলে মনে হচ্ছে।

তবে এটি একটি বিশাল খেলা এবং পরিবেশটি বৈদ্যুতিক হওয়া উচিত, বিশেষ করে যেহেতু ইউনাইটেড আন্ডারডগ।

পণ: ম্যানচেস্টার ইউনাইটেড (+390, BetRivers)

Source link

Related posts

শাবক আউটফিল্ডার কার্ডিনালদের ছিনতাই করে যখন তারা টানা সপ্তম জয়ের জন্য বাড়ি যায়: ‘ওহ মাই গড’

News Desk

ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনাল পর্যন্ত স্টারস গেম 2-এ অয়েলার্সকে পরাজিত করার কারণে মেসন মার্চমেন্ট একটি স্কোরিং মন্দা দেখায়

News Desk

আশা বাঁচিয়ে রাখল ঢাকা

News Desk

Leave a Comment