free hit counter
লিভারপুলকে রুখে দিল লিডস
খেলা

লিভারপুলকে রুখে দিল লিডস

পয়েন্ট টেবিলের শীর্ষ চারে ফেরার সুবর্ণ সুযোগ ছিল লিভারপুলের সামনে। জিতলেই চেলসি ও ওয়েস্ট হামকে টপকে প্রিমিয়ার লিগের চার নম্বরে উঠে যেত বর্তমান চ্যাম্পিয়নরা। কিন্তু সেটা হয়নি।

শেষ মুহূর্তে গোল খেয়ে লিডসের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে লিভারপুল। সোমবার লিডসের মাঠে সাদিও মানের গোলে ৮৬ মিনিট পর্যন্ত এগিয়ে থেকেও জয়বঞ্চিত হওয়ায় লিগ টেবিলের ছয়েই পড়ে থাকল ইয়ুর্গেন ক্লপের দল। সুপার লিগের ডামাডোলে অবশ্য ম্যাচের ফল চলে গেছে আড়ালে। বিদ্রোহী লিগে নাম লেখানো দলগুলোর মধ্যে লিভারপুলই প্রথম মাঠে নেমেছিল।

সুপার লিগবিরোধী বিক্ষোভে আঁচ তাদের গায়েও লেগেছে। লিডসের মতো লিভারপুল সমর্থকরাও সুপার লিগের বিরোধিতা করে মাঠের বাইরে বিক্ষোভ করেছেন। ‘সুপার লিগকে না বলুন’ বার্তা লেখা ব্যানার নিয়ে স্টেডিয়ামের ওপর দিয়ে উড়ে যায় বিমান। প্রতিপক্ষকে খোঁচা দিতে লিডসের খেলোয়াড়দের টি শার্টে লেখা ছিল, ‘চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চাও? যোগ্যতা দেখিয়ে খেল।’ ক্লাব কর্তৃপক্ষের সুপার লিগে যোগ দেওয়ার সিদ্ধান্তে লিভারপুলের খেলোয়াড়রাও বিব্রত। কোচ

ইয়ুর্গেন ক্লপ অনেক আগেই সুপার লিগের সমালোচনা করেছেন। গত পরশু ম্যাচ শেষে লিভারপুল অধিনায়ক জেমস মিলনারও সুপার লিগ নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করলেন, ‘সুপার লিগের ধারণাটা আমার একদমই ভালো লাগছে না। আমি চাইব এটা যেন না হয়।

Related posts

চ্যাম্পিয়নস লিগে খেলার পথে বড় এক ধাপ এগিয়েছে লিভারপুল

News Desk

জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেডে

News Desk

পিছিয়ে পড়েও টটেনহ্যাম ‘বধ’ দুরন্ত ম্যান ইউ’য়ের

News Desk