Image default
খেলা

লিডার স্যাম কসম রেভেনসের পাগলাটে প্রাক-মৌসুম জয়ের ধারার কথা চিন্তা করেন না: “কে দেয় —?”

বাল্টিমোর রেভেনসের প্রাক-সিজন জয়ের ধারার কথা বলে ওয়াশিংটনের আক্রমণাত্মক লাইনম্যান স্যাম কসমকে বিরক্ত করবেন না। সে মুগ্ধ নয়।

Ravens আজ রাতে লিডারদের বিরুদ্ধে তাদের প্রিসিজন জয়ের ধারাকে 25টি সরাসরি গেমে প্রসারিত করতে চাইছে, এমন একটি কীর্তি যা নিয়মিত মৌসুমে তাৎপর্যপূর্ণ নাও হতে পারে তবে তা নিয়ে ভাবতে এখনও বিরক্ত।

আজ রাতের খেলার পর কেউ এটা নিয়ে ভাববে বলে মনে করেন না কসম।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইন্ডিয়ানাপলিসে 30 অক্টোবর, 2022-এ লুকাস অয়েল স্টেডিয়ামে ইন্ডিয়ানাপোলিস কোল্টসের বিরুদ্ধে খেলায় ওয়াশিংটন চিফসের স্যাম কসম প্রথমার্ধে মাঠের বাইরে চলে যাচ্ছেন। (জাস্টিন ক্যাস্টারলিন/গেটি ইমেজ)

“আমি মনে করি এটি একটি বোকা রেকর্ড,” তিনি এনবিসিএসপোর্টস ওয়াশিংটনকে বলেছেন। “আমি বলতে চাচ্ছি, কে প্রি-সিজন গেমগুলির বিষয়ে চিন্তা করে? যদি আমরা এটিকে পরাজিত করি, তাহলে দুর্দান্ত। আমরা এটিকে পরাজিত করব, তাই আমরা এখানে যাই।”

2016 সাল থেকে, Ravens তাদের প্রাক-মৌসুম জয়ের ধারায় গর্বিত, এমনকি যদি দিনের শেষে এর কোনো মানে না হয়।

রক্ষণশীলতার জন্য মাইকেল আউয়ারের মামলা উত্তরের চেয়ে বেশি প্রশ্ন উত্থাপন করে, আইন বিশেষজ্ঞ বলেছেন

এটি দেখায় যে তাদের গভীরতা টুকরা লড়াই করছে, এই গেমগুলিতে সুযোগগুলি ব্যবহার করে একটি তালিকা তৈরি করে এবং তাদের প্রতিপক্ষকে আঘাত করা এই ক্ষেত্রে হারানোর চেয়ে প্রায়ই সাহায্য করে।

ফিলাডেলফিয়া ঈগলস গত শনিবার তাদের জয়ের ধারা প্রায় ছিনিয়ে নিয়েছে যখন তারা এক পয়েন্টে 20-19 হারে। প্রথমার্ধের শেষের দিকে র‌্যাভেনরা বিপর্যস্ত হয়ে পড়লেও জয় তুলে নিতে সক্ষম হয়।

স্যাম কসমি ব্লক

ওয়াশিংটন চিফসের স্যাম কসম 27 নভেম্বর, 2022-এ মেরিল্যান্ডের ল্যান্ডওভারে ফেডেক্স ফিল্ডে আটলান্টা ফ্যালকনদের জন্য পোজ দিচ্ছেন। (G Vume / Getty Images)

লামার জ্যাকসন প্রথম দলের অপরাধের পরে মাঠে নামেননি এবং তিনি আজ রাতে নেতাদের বিরুদ্ধে তা করবেন বলে আশা করা হচ্ছে না।

ওয়াশিংটন ক্লিভল্যান্ড ব্রাউনসের বিরুদ্ধে নতুন অভিযানের প্রথম প্রি-সিজন গেম, 17-15 জিতেছে। বলের উভয় দিকেই কম পারফর্ম করা, প্রধান কোচ রন রিভেরা উল্লেখ করেছেন, “একটি জয় এখনও একটি জয়” এবং এটি ছিল একটি নতুন মালিকানার যুগের প্রথম যেখানে জোশ হ্যারিস ড্যান স্নাইডারের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন।

কাকরা কি সোমবার রাতে তাদের উন্মাদ জয়ের ধারাকে 25টি গেমে ঠেলে দেবে নাকি কসমের ভবিষ্যদ্বাণী শেষ পর্যন্ত সত্যি হবে কারণ চিফরা বাড়িতে এটিকে ফিরিয়ে দেবে?

স্যাম কসমে মাঠের দিকে তাকিয়ে আছেন

ওয়াশিংটন চিফস-এর স্যাম কসমে মেরিল্যান্ডের ল্যান্ডওভারে ফেডেক্স ফিল্ডে 23 অক্টোবর, 2022-এ গ্রিন বে প্যাকার্সের বিরুদ্ধে খেলা চলাকালীন দেখছেন। (মিচেল লেটন/গেটি ইমেজ)

যদিও প্রাক-মৌসুম সাধারণত আবশ্যক নয়, এই প্রাক-গেম ট্র্যাশ টক কিছু সাসপেন্স তৈরি করে।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

Cosme লিডারদের সাথে তার তৃতীয় মরসুমে প্রবেশ করছে, যারা তাকে 2021 NFL ড্রাফটের দ্বিতীয় রাউন্ডে নিয়ে গেছে। এই মৌসুমে তিনি ডান গার্ডে শুরু করবেন বলে আশা করা হচ্ছে।

খেলা শুরু হয় 8 PM ET এ।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

সুইসদের বিপক্ষে হার বা ড্রয়ে ব্রাজিলের সমীকরণ

News Desk

বিশ্বকাপে না থেকেও আছে বাংলাদেশ

News Desk

ডারবানে প্রশ্নবিদ্ধ আম্পায়ারিং, দ্রুতই নিরপেক্ষ আম্পায়ার চায় বিসিবি

News Desk

Leave a Comment