Image default
খেলা

লিডারস ড্যান কুইন পরামর্শ দেয় যে এনএফএল ড্রাফ্টের কাছে আসার সাথে সাথে দলটি এখনও মন তৈরি করেনি: ‘আমরা এখনও সেখানে নেই’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

ওয়াশিংটন কমান্ডাররা 4-13 রেকর্ডের সাথে 2023 মৌসুম শেষ করেছে, দলটির সবচেয়ে বড় সমস্যা হল কোয়ার্টারব্যাকে ধারাবাহিক উত্পাদনের অভাব।

দ্বিতীয় বছরের কোয়ার্টারব্যাক স্যাম হাওয়েলকে 2023-এর প্রচারাভিযানে প্রবেশ করে সবচেয়ে মূল্যবান খেলোয়াড় হিসাবে মনোনীত করা হয়েছিল এবং 17টি গেমে খেলেছেন, মাত্র 4,000 রিসিভিং ইয়ার্ডের নিচে বছরটি শেষ করেছেন।

কিন্তু হাওয়েলের কাজ সংগঠনকে বিশ্বাস করতে পারেনি যে এটি দীর্ঘমেয়াদী সমাধান। এই মাসের শুরুর দিকে তিনি সিয়াটেল সিহকসের কাছে ব্যবসা করেছিলেন। কমান্ডাররা পরের মাসের এনএফএল ড্রাফটে যাওয়ার জন্য কোয়ার্টারব্যাকের প্রয়োজন এমন কয়েকটি দলের মধ্যে একজন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ওয়াশিংটন কমান্ডারদের প্রধান প্রশিক্ষক ড্যান কুইন ভার্জিনিয়ার অ্যাশবার্নে 5 ফেব্রুয়ারী, 2024-এ কমান্ডার্স পার্কের অর্থো ভার্জিনিয়া প্রশিক্ষণ কেন্দ্রে একটি সংবাদ সম্মেলনের সময় কথা বলছেন। (জেস রাপফোগেল/গেটি ইমেজ)

এপ্রিলের খসড়াতে কমান্ডারদের দ্বিতীয় সামগ্রিক বাছাই করা হয়েছে। যদিও প্রাক্তন ইউএসসি তারকা ক্যালেব উইলিয়ামস বোর্ডের বাইরে প্রথম খেলোয়াড় হবেন বলে আশা করা হচ্ছে, অনেকে ভবিষ্যদ্বাণী করেছেন যে ওয়াশিংটন পরবর্তী সেরা সিগন্যাল-কলারের খসড়া তৈরি করবে।

ড্যান কুইন, যিনি এনএফএল প্রধান কোচ হওয়ার দ্বিতীয় সুযোগ পাচ্ছেন, পরামর্শ দিয়েছেন যে কেউ যদি মনে করেন যে ফ্র্যাঞ্চাইজির সিদ্ধান্ত গ্রহণকারীরা তাদের বাছাই করেছেন, তবে তারা ভুল।

কমান্ডার মালিক জোশ হ্যারিস এনএফএলপিএ পোলে ব্যর্থ হওয়ার পর পরিবর্তনের প্রতিশ্রুতি দিয়েছেন

“যদি কেউ মনে করে যে তারা জানে, তারা আমাকে পূরণ করতে হবে কারণ (জেনারেল ম্যানেজার) অ্যাডাম (পিটার্স) এবং আমি এখনও সেখানে নেই,” কুইন এই সপ্তাহে এনএফএল নেটওয়ার্কে সাংবাদিকদের বলেছেন।

চিফরা প্রবীণ কোয়ার্টারব্যাক মার্কাস মারিওটাকে রোস্টারে স্বাক্ষর করেছিলেন, তবে সাম্প্রতিক বছরগুলিতে তিনি প্রাথমিকভাবে একটি রিজার্ভ ছিলেন।

FedExfeld এর দৃষ্টিকোণ

মেরিল্যান্ডের ল্যান্ডওভারে 1 জানুয়ারী, 2023 তারিখে ওয়াশিংটন কমান্ডার এবং ক্লিভল্যান্ড ব্রাউনসের মধ্যে একটি খেলার আগে ফেডেক্স ফিল্ড। (স্কট টিচ/গেটি ইমেজ)

হেইসম্যান ট্রফি বিজয়ী জেডেন ড্যানিয়েলস, জাতীয় চ্যাম্পিয়ন জেজে ম্যাকার্থি এবং প্রাক্তন নর্থ ক্যারোলিনা সিগন্যাল কলার ড্রেক মে এই বছরের ক্লাসের অন্যান্য শীর্ষ কোয়ার্টারব্যাক।

“আমি জানি কোয়ার্টারব্যাক অনেক মনোযোগ পাচ্ছে, যেমন তার উচিত,” কুইন যোগ করেছেন। “এটি এখানে এবং সর্বত্র একটি গল্প। তবে অনেক খেলোয়াড় (মূল্যায়ন করার জন্য) এবং … এই বছরের খসড়ার জন্য প্রচুর বাছাই করা হয়েছে।”

কুইন সম্প্রতি ইঙ্গিত দিয়েছেন যে দলটি কোয়ার্টারব্যাকের দিকে ঝুঁকছে।

কোচ এনএফএল নেটওয়ার্ককে বলেছেন, “আমরা কোয়ার্টারব্যাক নেব বলে মনে করা ঠিক হবে।” “এটি কোথায় ঘটবে তা বলার জন্য, আমি মনে করি এটি (জেনারেল ম্যানেজার অ্যাডাম পিটার্স) এর জন্য একটি ভাল প্রশ্ন,” কুইন চালিয়ে যান।

ড্যান কুইন একটি সংবাদ সম্মেলনের সময় কথা বলেন

27 ফেব্রুয়ারি, 2024-এ ইন্ডিয়ানাপোলিসের ইন্ডিয়ানা কনভেনশন সেন্টারে এনএফএল স্কাউটিং কম্বাইনের সময় ওয়াশিংটন কমান্ডারদের কোচ ড্যান কুইন। (কিরবি লি/ইউএসএ টুডে স্পোর্টস)

কুইন আরও বিশ্বাস করেন যে পিটার্স ড্রাফ্টে এগিয়ে যাওয়ার জন্য অন্যান্য দলের কাছ থেকে কিছু ফোন কল পাবেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“হ্যাঁ, আমি বলব এটি অনুরণিত, কারণ, যেমন আমি বলেছি, এটি এই বছরের দলের প্রতিভা,” কুইন বলেছিলেন।

“সুতরাং, আমি আশা করি সে সেই কলগুলির উত্তর দেবে যখন তারা যায়, এবং সাধারণত এটি অগত্যা নং 6 বা নং 7 এর পিছনে থাকে, তবে যারা সাধারণত শীর্ষ চার বা পাঁচে থাকে, সেখানে এমন কেউ আছে যাকে কেউ লক্ষ্য করেছে।

“এবং আমি প্রায়ই মনে করি এটির মত, ‘ঠিক আছে, আমাকে চেষ্টা করতে হবে।’ অনেক সময় এটি হয় না, ‘কল করার জন্য ধন্যবাদ’, তবে এটি প্রক্রিয়ার অংশ, এবং আপনাকে আপনার যথাযথ পরিশ্রম করতে হবে শুধু নিশ্চিত করার জন্য শুনুন এবং খুঁজে বের করুন। যেমন, “এমন কিছু আছে যা আপনি শুধু জানতে চান? আমি না বলতে পারি না।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

Jalen Brunson এবং Tyrese Haliburton টিম USA এর সাথে বন্ধুত্ব করেছে

News Desk

চার্লস বার্কলি এনবিএ অধিকার হারানোর দ্বারপ্রান্তে নেটওয়ার্ক হিসাবে TNT ব্রাসে আনলোড করছে৷

News Desk

গোয়া যাওয়ার পথে আইন ভেঙে পুলিশের খপ্পরে পৃথ্বী

News Desk

Leave a Comment