Image default
খেলা

লা লিগার পয়েন্টস টেবিল অপরিবর্তিত

জমে উঠেছে স্প্যানিশ লা লিগার শিরোপার লড়াই। যেখানে শীর্ষ চার দলের সামনেই রয়েছে চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ। তাই এ চার দলের যে কারও প্রতিটি ম্যাচে বিশেষ নজর থাকছে সবার। শনিবার রাতে ভিন্ন ভিন্ন ম্যাচে মাঠে নেমেছিল টেবিল টপার অ্যাটলেটিকো মাদ্রিদ এবং দুই নম্বরে থাকা রিয়াল মাদ্রিদ। তারা দুই দলই জয় নিয়ে মাঠ ছেড়েছে। ফলে পয়েন্ট টেবিলে কোনো পরিবর্তন আসেনি।

এলচের মাঠে খেলতে গিয়ে মার্কোস লরেন্তের একমাত্র গোলে জিতেছে অ্যাটলেটিকো। এছাড়া গোল করেছিলেন লুইস সুয়ারেজও। কিন্তু অফসাইডের কারণে সেটি বাতিল করে দেন ভিডিও এসিস্ট্যান্ট রেফারি। শেষদিকে পেনাল্টি পেয়েও সমতা ফেরাতে পারেনি এলচে।

অন্য ম্যাচে নিজেদের ঘরের মাঠে ওসাসুনাকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল। ম্যাচের ৭৫ মিনিট পর্যন্ত হয়নি কোনো গোল। পরে ৭৬ ও ৮০ মিনিটে গোল দুইটি করেন দুই ডিফেন্ডার এডের মিলিটাও ও ক্যাসেমিরো। জয় নিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের শিষ্যরা।

লিগের ৩৪ রাউন্ড শেষে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাটলেটিকো। তারা জিতেছে ২৩ ম্যাচ, ড্র হয়েছে ৭ ম্যাচ। অন্যদিকে ২২ জয় ও ৮ ড্রয়ে পাওয়া ৭৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রিয়াল মাদ্রিদ। দুই মাদ্রিদের চেয়ে একটি করে ম্যাচ কম খেলেছে বার্সেলোনা ও সেভিয়া। টেবিলের তিন নম্বরে থাকা বার্সেলোনার সংগ্রহ ২২ জয় ও ৫ ড্রয়ে ৭১ পয়েন্ট। সেভিয়ার ঝুলিতে রয়েছে ২২ জয় ও ৪ ড্রয়ে ৭০ পয়েন্ট।

Related posts

নিউ ইয়র্কের প্রধান লিগ দলগুলির দ্বারা চলমান শিরোপা খরা শেষ করার চেষ্টায় ইয়াঙ্কিসের সাথে কারা যোগ দেবে?

News Desk

জিততে বাংলাদেশের দরকার ১১৪ রান

News Desk

স্কাইয়ের অ্যাঞ্জেল রিস ‘খারাপ লোক’ খেলতে প্রস্তুত কারণ আরও চোখ মহিলাদের বাস্কেটবলের দিকে যায়

News Desk

Leave a Comment