Image default
খেলা

লস এঞ্জেলেস টাইমস লেখক LSU খেলোয়াড়দের ‘নোংরা নবীন’ বলে কলামের জন্য ক্ষমা চেয়েছেন

লস এঞ্জেলেস টাইমসের লেখক বেন পোলিশ ইউসিএলএ-এর বিপক্ষে তার মিষ্টি 16 খেলার আগে LSU মহিলা বাস্কেটবল দলের পর্যালোচনা করার জন্য একটি কলামের জন্য ক্ষমা চেয়েছিলেন যখন টাইগারদের কোচ কিম মুলকি “যৌনবাদী,” “ভয়াবহ” এবং “ভুল” হওয়ার জন্য টুকরোটি ছিঁড়ে ফেলেছিলেন।

মুলকির প্রেস কনফারেন্সের X দিন পরে ব্লোচ একটি দীর্ঘ ক্ষমাপ্রার্থনা পোস্ট করেছিলেন যেখানে তিনি তার খেলোয়াড়দের “আক্রমণ” করার জন্য কলামটি ডেকেছিলেন। ব্লোচ তার লেখায় খেলোয়াড়দের “দুষ্ট” এবং “নোংরা আপস্টার্টস” হিসাবে বর্ণনা করেছেন।

এলএসইউ লেডি টাইগার্সের কিম মুলকি 1 এপ্রিল, 2024-এ নিউইয়র্কের আলবানিতে MVP এরিনায় অনুষ্ঠিত 2024 NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের এলিট এইট রাউন্ডের সময় আইওয়া হকিসের বিরুদ্ধে হাফটাইম দেখছেন। (Getty Images এর মাধ্যমে Scott Teich/NCAA এর ছবি)

“আপনি আপনার ইচ্ছামত কোচদের সমালোচনা করতে পারেন,” তিনি ইএসপিএন-এর মাধ্যমে সাংবাদিকদের বলেছেন। “এটা আমাদের কাজ। আপনি আমাদের কাছে এসে বলতে পারেন, ‘আপনি আমেরিকার সবচেয়ে খারাপ কোচ।’ আমি আপনাকে ঘৃণা করি. আমি আপনার সম্পর্কে সবকিছু ঘৃণা করি।” আমরা এটি আশা করি, এটি অঞ্চলের সাথে আসে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“কিন্তু একটি জিনিস আমি আপনাকে করতে দেব না, আমি আপনাকে যুবকদের আক্রমণ করতে দেব না, এবং সেই মন্তব্যে এমন কিছু জিনিস ছিল যা নারী হিসাবে আপনার দ্বারা বিক্ষুব্ধ হওয়া উচিত। এটি খুব যৌনবাদী ছিল। “এটি কি ভাল বনাম ছিল? আজকের ম্যাচে খারাপ। মন্দ? আমাদের নোংরা newbies কল? আপনি কি আমার সাথে মজা করছেন?”

দ্য ওয়াশিংটন পোস্ট সম্পর্কে তার পূর্ববর্তী বিবৃতির কারণে মুলকির সমালোচনা এসেছে।

সোমবার, ব্লচ উভয় শোতে ক্ষমাপ্রার্থনা জারি করেছে, উল্লেখ করেছে যে লস অ্যাঞ্জেলেস টাইমস তাকে ক্ষমা চাইতে বলেনি।

অ্যাঞ্জেল রেইস এবং ফ্লুজে জনসন

এলএসইউ ফরোয়ার্ড অ্যাঞ্জেল রিস (10) এবং এলএসইউ গার্ড ফ্লাউজাই জনসন (4) এনসিএএ টুর্নামেন্টের সময়, সোমবার, এপ্রিল 1, 2024, অ্যালবানি, নিউ-এ এলিট এইট কলেজ বাস্কেটবল খেলার চতুর্থ ত্রৈমাসিকের সময় কোর্ট ছেড়ে যাওয়ার সময় কথা বলছেন ইয়র্ক (এপি ছবি/মেরি আলতাফার)

LSU-এর কিম মুলকি L.A. বার বার কলামে খেলোয়াড়দের ‘নোংরা অভ্যর্থনাবাদী’ বলে ছিঁড়ে ফেলেছে

“শব্দগুলি গুরুত্বপূর্ণ। একজন সাংবাদিক হিসাবে, এটি আমার চেয়ে ভাল কারও জানা উচিত নয়। তবে, আমি আমার শব্দ চয়নে খারাপভাবে ব্যর্থ হয়েছি। আমার কলামে LSU-UCLA মহিলাদের বাস্কেটবল খেলা পর্যালোচনা করে, আমি আমার কথা বলার ক্ষেত্রে চতুর হওয়ার চেষ্টা করেছি গেমগুলির মধ্যে একটি।” দল, গভীর আক্রমণাত্মক অর্থ বা সংস্থাগুলির কোনও বোঝার সাথে অনুপ্রেরণা ব্যবহার করে। আমি রূপকগুলিও ব্যবহার করেছি যা উপযুক্ত ছিল না। আমাদের সমাজকে দুর্ব্যবহার, বর্ণবাদ এবং নেতিবাচকতার অনেক স্তরের সাথে মোকাবিলা করতে হয়েছে যে আমি এখন দেখতে পাচ্ছি কেন আমি যে শব্দগুলি ব্যবহার করেছি, “আমি ভুল ছিলাম। আঘাত করা আমার উদ্দেশ্য ছিল না, কিন্তু আমি এখন বুঝতে পারি যে আমি মিস করেছি। চিহ্ন ভয়ানক।”

তিনি অব্যাহত রেখেছিলেন: “আমি আন্তরিকভাবে LSU এবং UCLA বাস্কেটবল দল এবং আমাদের পাঠকদের কাছে ক্ষমাপ্রার্থী। UCLA, এমন একটি স্কুল যা আমি প্রায় এক দশক ধরে কভার করেছি, বৈচিত্র্যকে চ্যাম্পিয়ন করে এবং অন্তর্ভুক্তিতে নেতা হিসাবে পরিচিত। যাইহোক, আমি বেঁচে থাকতে পারিনি। সেই মান। আমি যা লিখেছি, তাতে আমি আরও ভালো কাজ করব।” “আমি গভীরভাবে দুঃখিত।”

অ্যাঞ্জেল রেইস ড্রিবল করছেন

অ্যাঞ্জেল রিস 30 মার্চ, 2024-এ নিউইয়র্কের আলবানিতে MVP এরিনায় NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের সুইট 16 রাউন্ডের প্রথমার্ধে UCLA ব্রুইন্সের 22 নম্বর ক্রিস্টেন ইওয়ালার বিরুদ্ধে 10 নম্বর LSU টাইগারদের নেতৃত্ব দিচ্ছেন৷ (অ্যান্ডি লিয়নস/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

লস এঞ্জেলেস টাইমস সোমবার একটি সম্পাদকের নোটের সাথে কলামটি আপডেট করেছে যেটি বলেছে যে এটি “অনুপযুক্ত এবং আপত্তিকর ভাষা অপসারণ করার জন্য সম্পাদনা করা হয়েছে” আবিষ্কার করার পরে যে মূল সংস্করণটি “টাইমসের সম্পাদকীয় মান পূরণ করেনি।”

“আমরা LSU বাস্কেটবল প্রোগ্রাম এবং আমাদের পাঠকদের কাছে ক্ষমাপ্রার্থী,” মেমোতে যোগ করা হয়েছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

বেতন নিয়ে অসন্তোষ শ্রীলঙ্কান খেলোয়াড়দের, কমবে প্রায় ৪০ শতাংশ

News Desk

রিলি গেইনস, পাওলা স্ক্যানলান সেভ উইমেন’স স্পোর্ট অ্যাক্ট স্বাক্ষর অনুষ্ঠানে টেক্সাসের গুফ গ্রেগ অ্যাবটের সাথে যোগ দিন

News Desk

গত বছর থেকে 11টি বিশাল কেনটাকি ডার্বির মুহূর্ত

News Desk

Leave a Comment