Image default
খেলা

লবিং ভালো হলে সুযোগ মেলে পাকিস্তান দলে: জুনায়েদ খান

দলে যদি জায়গা করে নিতে হয়, তবে কোচ আর অধিনায়কের সঙ্গে থাকতে হবে মধুর সম্পর্ক। পাকিস্তান ক্রিকেট নিয়ে এ অভিযোগ নতুন কিছু নয় মোটেও। অনেক বছর ধরে দলে ব্রাত্য হয়ে থাকা জুনায়েদ খানও সম্প্রতি এমন অভিযোগই তুলেছেন।

২০১১ সালে অভিষেক। এরপর দারুণ পারফর্ম্যান্স দিয়ে তিন ফরম্যাটেই জায়গা করে নেন দলে। তবে ২০১৪ থেকে তার ক্ষয়ে যাওয়ার শুরু। টি-টোয়েন্টি থেকে বাদ পড়ার পরের বছর ব্রাত্য হয়ে পড়েন টেস্ট দল থেকেও। এরপরও ওয়ানডে দলে নিয়মিত ছিলেন তিনি। সে জায়গাটাও হারান ২০১৯ বিশ্বকাপের ঠিক আগে। এরপর থেকেই জাতীয় দল থেকে পুরোপুরি উপেক্ষিত তিনি।

দলে জায়গা হচ্ছে না কেন, এক সাক্ষাৎকারে এমন এক প্রশ্ন তার দিকে ধেয়ে এসেছিল সম্প্রতি। জুনায়েদের জবাব, ‘কোচ আর অধিনায়কের সঙ্গে যদি আপনার ভালো সম্পর্ক থাকে তাহলে নিশ্চিতভাবেই আপনি বেশি সুযোগ পাবেন। তবে এটিও আবার নির্ভর করে আপনি কোন শহর থেকে এসেছেন। বড় শহরের হয়ে থাকলে সবাই আপনার হয়ে কথা বলবে।’

খাইবার পখতুনখোয়ার প্রত্যন্ত অঞ্চল সোয়াবি থেকে উঠে এসেছেন জুনাইদ। যেখান থেকে নেই কোনো টিভি চ্যানেল বা মিডিয়া ব্যক্তিত্ব। এ কারণেই নাকি দলে জায়গা মিলছে না তার। বললেন, ‘আমি আর ইয়াসির শাহ এসেছি সোয়াবি থেকে। এখান থেকে কোনো টিভি চ্যানেল বা মিডিয়া ব্যক্তি নেই, তাই মিডিয়া থেকে আমাদের কেন নির্বাচন করা হচ্ছে না, তা নিয়ে নির্বাচকদেরও কোনো চাপ নেই।

Related posts

ভালোবাসার জন্য নয়, টাকার জন্য সৌদি আরবে গেছেন রোনালদো

News Desk

হারিকেন হিলারির প্রভাবের প্রত্যাশায় এমএলবি ক্যালিফোর্নিয়ায় তিনটি গেমের পুনঃনির্ধারণ করেছে

News Desk

ইউক্রেনীয় গোলাবর্ষণে ক্ষতিগ্রস্ত খেরসনের গুরুত্বপূর্ণ বাঁধ: রুশ মিডিয়া

News Desk

Leave a Comment