Image default
খেলা

লন্ডনে প্যাট্রিয়টস-জাগুয়ারস খেলার টিকিটের দাম কত?

Vivid Seats হল The New York Post-এর অফিসিয়াল টিকিট পার্টনার। আমরা এই অংশীদারিত্ব থেকে এই বিষয়বস্তু ভাগ করে নেওয়ার বিনিময়ে এবং/অথবা আপনি যখন কেনাকাটা করেন তখন রাজস্ব পেতে পারি৷

কোচ হিসাবে Jerrod Maillot এর প্রথম সিজন অনেক বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে।

রবিবার, 20 অক্টোবর, মায়োর নতুন চেহারার নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস ইংল্যান্ডের লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ট্রেভর লরেন্স এবং জ্যাকসনভিল জাগুয়ারদের সাথে লড়াই করতে বিদেশ ভ্রমণ করবে।

সপ্তাহ 7 গেমটি অনেক বছরের মধ্যে দেশপ্রেমিকদের দ্বিতীয় বিদেশ সফর হবে; গত বছর, তারা জার্মানির ফ্রাঙ্কফুর্টে কোল্টস খেলেছিল এবং 10-6-এ হেরেছিল।

দুই দলই 2023 মৌসুমে হতাশাজনকভাবে নামছে। নিউ ইংল্যান্ড 2022 সালে 8-9-এ যাওয়ার পরে এবং প্রধান কোচ এবং আটবারের সুপার বোল বিজয়ী বিল বেলিচিকের সাথে সম্পর্ক ছিন্ন করার পরে 4-13-এ পড়ে। জ্যাকসনভিল 9-8-এ গিয়েছিল — যেমনটি তারা 2022 সালে করেছিল — কিন্তু প্লে অফ মিস করেছিল।

অফসিজন চলাকালীন, প্যাট্রিয়টরা অভিজ্ঞ কোয়ার্টারব্যাক জ্যাকবি ব্রিসেটকে সাইন ইন করে এবং শীর্ষ সম্ভাবনা ড্রেক মে-এর খসড়া তৈরি করে তাদের তালিকাকে শক্তিশালী করেছিল; জাগুয়ারের বড় অধিগ্রহণের মধ্যে রয়েছে ডিফেন্সিভ ট্যাকল আরিক আর্মস্টেড, ওয়াইড রিসিভার গ্যাবে ডেভিস এবং সেন্টার মিচ মোর্স।

এবং আপনি যদি এই নতুন এবং উন্নত ব্যান্ডগুলিকে লন্ডনে লাইভ দেখতে চান, আপনি আজ যত তাড়াতাড়ি হাই-প্রোফাইল প্রতিযোগিতার টিকিট পেতে পারেন।

প্রেস টাইমে, আমরা টিকিটের জন্য সর্বনিম্ন মূল্য খুঁজে পেতে পারি তা হল ভিভিড সিটগুলিতে ফি দেওয়ার আগে $361৷

আরও তথ্যের জন্য, আমরা নীচে ওয়েম্বলি স্টেডিয়ামে প্যাট্রিয়টস বনাম লন্ডন জাগুয়ারস খেলা সম্পর্কে আপনার যা কিছু জানা দরকার এবং আরও কিছু পেয়েছি।

উপরে উল্লিখিত সমস্ত দাম ওঠানামা সাপেক্ষে.

প্যাট্রিয়টস বনাম জাগুয়ারস লন্ডন 2024 টিকেট

ওয়েম্বলি স্টেডিয়ামে বিভাগ অনুসারে সেরা টিকিটের মূল্যের সম্পূর্ণ বিবরণ এখানে পাওয়া যাবে:

ওয়েম্বলি স্টেডিয়াম বিভাগের টিকিটের মূল্য
লেভেল 500 থেকে শুরু করুন $361200 লেভেল N/A100 লেভেল $602

(দ্রষ্টব্য: উপরের সমস্ত মূল্য প্রকাশের সময় নিউ ইয়র্ক পোস্ট দ্বারা নিশ্চিত করা হয়েছে। সমস্ত দাম মার্কিন ডলারে, ওঠানামা সাপেক্ষে এবং চেকআউটের সময় অতিরিক্ত ফি অন্তর্ভুক্ত করে।)

Vivid Seats হল সেকেন্ডারি মার্কেটে টিকিট বুক করার জন্য একটি অনুমোদিত প্ল্যাটফর্ম, এবং চাহিদার উপর নির্ভর করে দাম অভিহিত মূল্যের চেয়ে বেশি বা কম হতে পারে।

তারা একটি 100% ক্রেতা গ্যারান্টি অফার করে যা বলে যে আপনার লেনদেন নিরাপদ এবং নিরাপদ হবে এবং ইভেন্টের আগে আপনার টিকিট বিতরণ করা হবে।

ওয়েম্বলি স্টেডিয়ামের বসার চার্ট

আপনি কি বিখ্যাত স্টেডিয়ামের একটি ম্যাচ দেখেননি যেখানে ইংল্যান্ড জাতীয় দল আগে খেলে?

জায়গাটির বিন্যাস ঘনিষ্ঠভাবে দেখার জন্য, আপনি এখানে মানচিত্রটি খুঁজে পেতে পারেন:

লাইভ আসন

প্যাট্রিয়টস 2024 হোম গেমের টিকিট

যারা এই বছর জিলেট স্টেডিয়ামে প্যাটস ধরার পরিকল্পনা করছেন, তারা এই মরসুমে বাড়িতে কারা খেলবেন তা এখানে রয়েছে (যদিও আমাদের এখনও খেলার সময় নেই):

2024 NFL আন্তর্জাতিক গেমস

এনএফএল-এর এই বছর আরও চারটি আন্তর্জাতিক ম্যাচ রয়েছে, যদি আপনি বিদেশে ফুটবল দেখতে চান।

এখানে কে খেলছে, কোথায় খেলছে এবং কখন খেলছে।

আপনি কি এই বছরও একটি কনসার্টে যাওয়ার আশা করছেন (সম্ভবত মার্কিন যুক্তরাষ্ট্রে?)?

আপনার জন্য সঠিক শো খুঁজতে আমাদের 2024 সালের 50টি সবচেয়ে বড় কনসার্ট ট্যুরের তালিকাটি দেখুন।

এই নিবন্ধটি ম্যাট লেভি লিখেছেন, নিউ ইয়র্ক পোস্টের লাইভ ইভেন্ট রিপোর্টার। লেভি আপনার পছন্দের মিউজিক্যাল এবং কৌতুক শিল্পীদের জন্য সাম্প্রতিক সফরের ঘোষণা, ব্রডওয়ে খোলা, খেলাধুলা ইভেন্ট এবং আরও লাইভ শো সম্পর্কে আপ টু ডেট থাকে — এবং অনলাইনে দুর্দান্ত টিকিটের দাম খুঁজে পায়। 2022 সালে The Post-এ শুরু করার পর থেকে, Levy Bruce Springsteen-এর পর্যালোচনা করেছেন এবং SNL খ্যাতির মেলিসা ভিলাসেনরের সাক্ষাৎকার নিয়েছেন, কয়েকজনের নাম। অনুগ্রহ করে মনে রাখবেন যে অফারগুলির মেয়াদ শেষ হতে পারে এবং সমস্ত মূল্য পরিবর্তন সাপেক্ষে।

Source link

Related posts

চূড়ান্ত চারে পৌঁছানোর জন্য মার্চ ম্যাডনেসে ইউকন একটি বড় ভ্রমণ বিপর্যয়ের মুখোমুখি হয়

News Desk

আইরিশদের অবিশ্বাস্য প্রত্যাবর্তনে জমে উঠলো ‘বি’ গ্রুপের খেলা

News Desk

অধিনায়ক সম্পর্কে কি বললেন লিটন?

News Desk

Leave a Comment