free hit counter
লঙ্কা সফরেও টাইগারদের ব্যাটিং কোচের দায়িত্বে থাকছেন জন লুইস
খেলা

লঙ্কা সফরেও টাইগারদের ব্যাটিং কোচের দায়িত্বে থাকছেন জন লুইস

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটি টেস্ট ও নিউজিল্যান্ডে ৩টি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচে বাজে ভাবে হারের পরও ব্যাটিং কোচ জন লুইসের ওপর আস্থা রাখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, আগামী শ্রীলঙ্কা সফর পর্যন্ত ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন জন লুইস।

নিল ম্যাকেঞ্জি করোনা সংক্রমনের ভয়ে বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব ছেড়ে দিয়েছেন গত বছরের আগস্ট মাসে। তার পদত্যাগ জনিত শুন্যতায় নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার এবং নিউজিল্যান্ড দলের ব্যাটিং কোচ ক্রেইগ ম্যাকমিলানের সঙ্গে সংক্ষিপ্ত মেয়াদে চুক্তিবদ্ধ হয়েছিল বিসিবি। তবে বাংলাদেশে করোনা সংক্রমনের ভয়ে তিনিও দায়িত্ব পালনে অপরাগতা প্রকাশ করেছেন। এ বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের বাংলাদেশ সফরকে সামনে রেখে ইংল্যান্ডের সাবেক ব্যাটিং কোচ জন লুইসকে নিয়োগ দিয়েছে বিসিবি।

পর পর সিরিজ থাকায় আগামী শ্রীলঙ্কা সফর পর্যন্ত জন লুইসের চুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে। এরপর আমরা সিদ্ধান্ত নিব কী করা যায়।’ গত বছর ব্যাটিং কোচ নীল ম্যাকেঞ্জি চলে যাবার পর বিসিবি নিয়োগ দিয়েছিল কিউই কোচ ক্রেইগ ম্যাকমিলানকে। কিন্তু ব্যক্তিগত কারণে তিনিও দায়িত্ব শুরুর আগে ছেড়ে যান বাংলাদেশ দল। এরপর লুইসকে অন্তর্বর্তীকালীন ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ করা হয়। লুইস এর আগে শ্রীলঙ্কা দলের ব্যাটিং কোচ হিএবে কাজ করেছেন ২০১৯ বিশ্বকাপে।

Related posts

রাকিবুলের ঘূর্ণির পর রাকিন-ইমনের ম্যাচ জেতানো জুটি

News Desk

ম্যাচ পাতানোর দায়ে নিষিদ্ধ সাবেক লঙ্কান ক্রিকেটার

News Desk

তিন ম্যাচ নিষিদ্ধ সাকিব আল হাসান, বড় অঙ্কের জরিমানা

News Desk