তার নাম জড়িয়ে একের পর এক খবর আসছে গণমাধ্যমে। কেউ লিখছেন জুভেন্টাস অধ্যায় শেষ, কেউবা আবার পিএসজির জার্সিও পরিয়ে দিচ্ছেন সিআরসেভেনকে। এর মধ্যে গরম খবর, অন্য কোথাও নয়, নিজের পুরনো ক্লাব রিয়াল মাদ্রিদেই ফিরছেন রোনালদো।

এসব নানা খবরে রীতিমত ত্যক্ত-বিরক্ত পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী তারকা। অবশেষে নীরবতা ভাঙলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে বিশাল এক স্ট্যাটাসে পরিষ্কার করলেন সব কিছু।

যারা আমাকে চেনেনন, তারা জানেন, আমি আমার কাজের প্রতি কতটা মনোযোগী। কথা কম এবং কাজ বেশি, ক্যারিয়ারের শুরু থেকেই এটি আমার পথনির্দেশক নীতি। যাইহোক, সম্প্রতি যা বলা হয়েছে এবং লেখা হয়েছে তার সবকিছু বিবেচনা করে, আমাকে আমার অবস্থান পরিষ্কার করতে হবে।

একজন মানুষ এবং খেলোয়াড় হিসেবে আমার জন্য এটা খুবই অসম্মানজনক ব্যাপার। আমার ভবিষ্যৎ যেভাবে মিডিয়াতে প্রচার করা হচ্ছে, তা এই গুজবে জড়িত ক্লাবগুলো, তাদের খেলোয়াড় এবং কর্মীদের জন্যও অসম্মানজনক।

রিয়াল মাদ্রিদে আমার গল্প লেখা হয়েছে। এটা রেকর্ড হয়ে আছে। শব্দ এবং সংখ্যায়, ট্রফি এবং শিরোপায়, রেকর্ডে এবং শিরোনামে। এটা বার্নাব্যুর জাদুঘরে রয়েছে। এটি ক্লাবের প্রতিটি ভক্তের হৃদয়েও রয়েছে।

আমি যা অর্জন করেছি এর বাইরেও দীর্ঘ ৯ বছর ক্লাবের অসাধারণ ভক্তদের সঙ্গে আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধার সম্পর্ক ছিল। সেই ভালোবাসা ও শ্রদ্ধা আমি আজও ধরে রেখেছি এবং সবসময় তা লালন করব। আমি জানি যে রিয়াল মাদ্রিদের প্রকৃত ভক্তরা আমাকে এখনো তাদের হৃদয়ে রেখেছে এবং ভবিষ্যতেও তাদের মনের মধ্যে থাকব।

স্পেনের এই সাম্প্রতিকতম পর্বের পাশাপাশি, বিভিন্ন লিগের বেশ কয়েকটি ক্লাবের সাথে আমাকে যুক্ত করার প্রায়শই খবর এবং গল্প প্রকাশিত হয়েছে, যার সত্যিকারের সত্যতা খুঁজে বের করার চেষ্টা কেউ করেনি।

আমি এখন নীরবতা ভেঙে বলছি যে, মানুষকে আমার নাম নিয়ে খেলা করতে দিতে পারি না। আমি আমার ক্যারিয়ার এবং কাজেই কেবল মনোনিবেশ করছি। আমাকে যে সমস্ত চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে তার জন্য প্রস্তুত এবং প্রতিশ্রুতিবদ্ধ। অন্য সব কিছু? বাকি সব শুধু কথাবার্তা।’

প্রসঙ্গত, ২০১৮ সালে লা লিগার ক্লাব রিয়াল মাদ্রিদের সঙ্গে নয় বছরের সম্পর্কচ্ছেদ করে জুভেন্টাসে পাড়ি জমান রোনালদো। ইতালিয়ান ক্লাবের সঙ্গে আরও এক বছরের চুক্তি আছে ৩৬ বছর বয়সী এই তারকা ফুটবলারের। এর মধ্যে প্রতি মৌসুমে নিয়মিতই খবর বেরিয়েছে, জুভেন্টাস ছেড়ে যাচ্ছেন সিআরসেভেন। এবারও ব্যতিক্রম নয়।

Related posts

নেস্টর কর্টেস গেরিট কোল ফিরে আসার সাথে সাথে ঘূর্ণন ইয়াঙ্কিজকে ভাসিয়ে রাখে

News Desk

আমেরিকান সকার কিংবদন্তি কার্লি লয়েড একটি “রোলারকোস্টার” যাত্রার পরে তার গর্ভাবস্থা ঘোষণা করেছিলেন।

News Desk

নিক্স জালেন ব্রুনসন ইস্টার্ন কনফারেন্সের ‘এখনও পর্যন্ত’ সেরা খেলোয়াড়: কেনি স্মিথ

News Desk

Leave a Comment