free hit counter
রোনালদোকে নিয়ে দুই ইউনাইটেড কিংবদন্তির কথার লড়াই
খেলা

রোনালদোর পক্ষে–বিপক্ষে দুই ইউনাইটেড কিংবদন্তির কথার লড়াই

চেলসির বিপক্ষে স্ট্যামফোর্ড ব্রিজে রুদ্ধশ্বাস ড্রয়ের পরও আড়াল হয়নি ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে বিতর্ক। ইংলিশ প্রিমিয়ার লিগের ওই ম্যাচ শেষ হওয়ার পর স্কাই স্পোর্টসের স্টুডিওতে ম্যাচের পর রোনালদোকে নিয়ে কথা লড়াইয়ে জড়িয়ে পড়েন দুই ম্যানচেস্টার ইউনাইটেড কিংবদন্তি গ্যারি নেভিল ও রয় কিন।

নেভিল নিয়েছেন টেন হাগের পক্ষ, রোনালদোর সমালোচনা করেছেন তিনি। তবে সেটি সমর্থন করেননি কিন। পর্তুগিজ তারকার পক্ষেই কথা বলেছেন আইরিশ কিংবদন্তি।

গত বৃহস্পতিবার রাতে ম্যাচ শেষ হওয়ার আগে বদলি নামতে অস্বীকৃতি জানিয়ে মাঠ ছেড়ে বিতর্কের সূত্রপাত ঘটান রোনালদো। শাস্তি হিসেবে পরের ম্যাচে চেলসির বিপক্ষে তাঁকে দল থেকে বাদ দেন কোচ এরিক টেন হাগ। রোনালদোকে এর ফল ভোগ করতে হবে বলে মন্তব্যও করেছিলেন ডাচ কোচ।

রোনালদোর পক্ষে–বিপক্ষে দুই ইউনাইটেড কিংবদন্তির কথার লড়াই

এমন কঠোর অবস্থানে সাবেক ইউনাইটেড ডিফেন্ডার নেভিলকে পাশে পেয়েছে টেন হাগ। নেভিল বলেছেন, ‘আমার মতে, তার (টেন হাগের) আর কিছু করার ছিল না, আর কোনো বিকল্প ছিল না।

এরপর নিজের বক্তব্যের সমর্থনে রোনালদো সম্পর্কে জুভেন্টাসে তাঁর সতীর্থ হিসেবে খেলা লিওনার্দো বুনোচ্চি এবং জর্জিও কিয়েল্লিনির বিরূপ মন্তব্যের কথা স্মরণ করিয়ে দেন নেভিল, ‘তারা (বুনোচ্চি ও কিয়েল্লিনি) ২০ বছর ধরে শীর্ষ খেলোয়াড় ছিল, যারা অনেক শিরোপা জিতেছে।

জবাবে কিন বলেন, ‘ওর আগস্টেই ছেড়ে যাওয়া (ইউনাইটেড) উচিত ছিল। আশা করি জানুয়ারিতে (যাবে)।’ এরপর নেভিল টিপ্পনীও কাটেন, ‘আমি আশা করি, সে সামনের সপ্তাহেই ছেড়ে যাবে।

Related posts

টিভিতে দেখুন আজকের খেলা

News Desk

পিছিয়ে পড়েও জিতল সিটি, শেষ মুহূর্তে হাসি টটেনহ্যামের

News Desk

লিভারপুলকে হারিয়ে শীর্ষে ফিরল আর্সেনাল

News Desk
Bednet steunen 2023