রে’ ওয়ান্ডার ফ্রাঙ্কোর ডোমিনিকান তদন্ত অপ্রাপ্তবয়স্কদের উপর বিশেষায়িত একটি বিভাগের নেতৃত্বে ছিল
খেলা

রে’ ওয়ান্ডার ফ্রাঙ্কোর ডোমিনিকান তদন্ত অপ্রাপ্তবয়স্কদের উপর বিশেষায়িত একটি বিভাগের নেতৃত্বে ছিল

একটি নাবালকের সাথে টাম্পা বে রে অল-স্টার ওয়ান্ডারার ফ্রাঙ্কোর কথিত সম্পর্কের বিষয়ে ডোমিনিকান প্রজাতন্ত্রের তদন্ত অপ্রাপ্তবয়স্ক এবং মহিলাদের বিরুদ্ধে সহিংসতায় বিশেষজ্ঞ একটি বিভাগ দ্বারা পরিচালিত হচ্ছে৷

বেরাভিয়ার প্রসিকিউটর অ্যাঞ্জেল দারিও তেজেদা ফাবালের মতে, বিভাগটি, যেটি বেরাভিয়া প্রদেশে অবস্থিত যেখানে ফ্রাঙ্কো জন্মগ্রহণ করেছিলেন, এটি ছেলে, মেয়ে, কিশোর, গার্হস্থ্য এবং লিঙ্গ সহিংসতার জাতীয় সংস্থা হিসাবে পরিচিত।

রিসের আশ্চর্য ফ্রাঙ্কো একটি নাবালকের সাথে অনুপযুক্ত সম্পর্কের দ্বিতীয় অভিযোগের মুখোমুখি হয়েছেন: রিপোর্ট

সিয়াটলে 11 জুলাই, 2023-এ টি-মোবাইল পার্কে 93তম এমএলবি অল-স্টার গেমের আগে ব্যাটিং অনুশীলনের সময় টাম্পা বে রে-এর ওয়ান্ডার ফ্রাঙ্কো দেখছেন। (গেটি ইমেজের মাধ্যমে ড্যানিয়েল শিরে/এমএলবি ছবি)

বিচারক ওলগা দিনা লাভেরিয়াস, যিনি শিশু নির্যাতন মামলায় বিশেষজ্ঞ, তিনিও এই মামলায় থাকবেন।

“এটি একটি অত্যন্ত সংবেদনশীল বিষয় কারণ এতে একজন নাবালক জড়িত আছে,” ফ্যাবাল অ্যাসোসিয়েটেড প্রেসকে বলেছেন। আমরা একসাথে কাজ করি (বিচারক লাভেরিয়াসের সাথে)।

তিনি যোগ করেন, “আগামী সপ্তাহে আমরা তদন্তের পূর্বপ্রস্তুতি ছাড়াই কিছু প্রয়োজনীয় তথ্য দিতে সক্ষম হতে পারি।”

রাইস ওয়ান্ডার ফ্রাঙ্কো একজন নাবালকের সাথে তার কথিত সম্পর্কের জন্য ডোমিনিকান প্রজাতন্ত্রে তদন্তের মুখোমুখি হয়েছেন

ফ্যাবল যোগ করেছেন যে এমএলবি বা কোনও মার্কিন কর্তৃপক্ষের দ্বারা এই বিষয়ে তার সাথে যোগাযোগ করা হয়নি।

ফ্রাঙ্কো রবিবার রাইস লাইনআপের বাইরে ছিলেন সোশ্যাল মিডিয়া পোস্টে পরামর্শ দেওয়া হয়েছিল যে তিনি একজন নাবালকের সাথে অনুপযুক্ত সম্পর্কে ছিলেন। এটা রে-এর সাথে “পারস্পরিক সম্মত” হয়েছিল যে লিগ বিষয়টি তদন্ত করার সময় তাকে নিষিদ্ধ তালিকায় রাখা হবে।

এমএলবি তদন্তের সোমবার রাইস বলেছেন, “লিগ পরিস্থিতি আরও ভালভাবে বোঝার জন্য যে কোনও পদক্ষেপ নেয় আমরা সমর্থন করি।” “সকল পক্ষের প্রতি শ্রদ্ধা রেখে, আমরা এই মুহুর্তে আর কোন মন্তব্য করিনি।”

ফ্রাঙ্কো ব্রেভদের বিরুদ্ধে ঘুরে বেড়ান

ফ্লোরিডার সেন্ট পিটার্সবার্গে 7 জুলাই, 2023-এ ট্রপিকানা ফিল্ডে আটলান্টা ব্রেভসের বিরুদ্ধে হোম রানে আঘাত করার পরে টাম্পা বে রে-এর ওয়ান্ডার ফ্রাঙ্কোকে দেখানো হয়েছে। (মাইক এহরম্যান/গেটি ইমেজ)

ফ্রাঙ্কো একজন নাবালকের সাথে অনুপযুক্ত সম্পর্কের আরেকটি অভিযোগের সম্মুখীন হচ্ছেন বলে জানা গেছে; ডোমিনিকান রিপাবলিকের অ্যাটর্নি জেনারেলের অফিসের একটি সূত্রের বরাত দিয়ে ডিয়ারিও লিব্রে মঙ্গলবার জানিয়েছে, জুলাই মাসে ফ্রাঙ্কোর বিরুদ্ধে 17 বছর বয়সী একটি মেয়ে অভিযোগ দায়ের করেছিল।

এমএলবি তাৎক্ষণিকভাবে তার তদন্ত দ্বিতীয় অভিযোগে প্রসারিত হচ্ছে কিনা সে বিষয়ে মন্তব্য করার অনুরোধের জবাব দেয়নি। রশ্মি অবিলম্বে দ্বিতীয় অভিযোগের বিষয়ে মন্তব্য করার অনুরোধের জবাব দেয়নি।

টমি জন অস্ত্রোপচারের জন্য রেস টেকার শেন ম্যাকক্লানাহান; 2025 পর্যন্ত ফিরে নাও আসতে পারে

ফ্রাঙ্কো এবং ডোমিনিকান প্রজাতন্ত্রের অ্যাটর্নি জেনারেলের অফিসের একজন প্রতিনিধিও রিপোর্ট করা অভিযোগে ফক্স নিউজ ডিজিটালের মন্তব্যের অনুরোধের সাথে সাথে সাড়া দেননি।

রেস ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করার আগে ফ্রাঙ্কো তার ইনস্টাগ্রাম লাইভে গিয়েছিলেন বলে জানা গেছে।

তার সতীর্থ জোসে সেরিকে ব্যাকগ্রাউন্ডে চিৎকার করতে শোনা যায়, স্প্যানিশ ভাষায়, “মানুষ অর্থের পিছনে থাকে”, দ্য অ্যাথলেটিক রিপোর্ট করে।

ওয়ান্ডারার ফ্রাঙ্কো আস্তানা থেকে দেখছে

ফ্লোরিডার সেন্ট পিটার্সবার্গে 13 আগস্ট, 2023-এ ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে পঞ্চম ইনিংসের সময় টাম্পা বে রে’র ওয়ান্ডার ফ্রাঙ্কো ডাগআউট থেকে দেখছেন। (এপি ফটো / ক্রিস ও’মেরা)

ফ্রাঙ্কোকে সীমাবদ্ধ তালিকায় কমপক্ষে ছয়টি ম্যাচের বাইরে বসতে হবে। টাম্পা বে তাকে 11 বছরের, $182 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করেছে যা সাম্প্রতিক মরসুমে দুর্দান্ত সাফল্য দেখেছে এমন একটি ফ্র্যাঞ্চাইজে আসার জন্য বছরের পর বছর ধরে একটি ভিত্তিপ্রস্তর হতে পারে।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

ফ্রাঙ্কোকে এই মৌসুমে তার প্রথম অল-স্টার দলে নাম দেওয়া হয়েছিল।

ফক্স নিউজের রায়ান গাইডোস এবং দ্য অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

চার্লস বার্কলি এনবিএ অধিকার হারানোর দ্বারপ্রান্তে নেটওয়ার্ক হিসাবে TNT ব্রাসে আনলোড করছে৷

News Desk

অস্ট্রেলিয়া অধিনায়কের নাম জানাল

News Desk

মন্ত্রিত্বে ফিরতে চান লঙ্কার বিপক্ষে সাকিব!

News Desk

Leave a Comment