Image default
খেলা

রেসেলম্যানিয়া 40: ঈগলস গ্রেট জেসন কেলস এবং লেন জনসন রে মিস্টেরিও এবং অ্যান্ড্রেডকে ম্যাচ জিততে সাহায্য করে

ফিলাডেলফিয়া ঈগলের কিংবদন্তি জেসন কেলস এবং প্রাক্তন সতীর্থ লেন জনসন কোয়ার্টারব্যাকের পিছনের অংশ রক্ষা করতে অভ্যস্ত। শনিবার, তাদের আবার এটি করার আমন্ত্রণ জানানো হয়েছিল।

কেলস এবং জনসন রে মিস্টেরিও এবং অ্যান্ড্রেড বনাম ডমিনিক মিস্টেরিও এবং সান্তোস এসকোবারের মধ্যে একটি ম্যাচে অংশ নেন।

ঈগলের মুখোশ পরা ভিড়ের মধ্য দিয়ে এসেছিলেন দুইজন জঘন্য ব্যক্তি এবং ডব্লিউডব্লিউই হল অফ ফেমার এবং অ্যান্ড্রেডকে সাহায্য করার জন্য ট্যাগ টিম ম্যাচে হস্তক্ষেপ করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

জেসন কেলস (ডানদিকে) 6 এপ্রিল, 2024-এ ফিলাডেলফিয়ার লিঙ্কন ফিনান্সিয়াল স্টেডিয়ামে শনিবার রেসেলম্যানিয়া XL-এর সময় ডোমিনিক মিস্টেরিও এবং সান্তোস এসকোবারের বিরুদ্ধে রে মিস্টেরিও এবং ড্রাগন লিকে মুখোমুখি হিসাবে দেখানো হয়েছে। (জো ক্যাম্পোরিয়াল/ইউএসএ টুডে স্পোর্টস)

জনসন চেয়ার সরিয়ে নেওয়ার পর কেলসি ডমিনিক মিস্টেরিওকে রিং পোস্টে ঠেলে দেন। কেলসি তারপরে ডমিনিক মিস্টেরিওকে রিংয়ে ছুড়ে দেন এবং রে মিস্টেরিও এবং অ্যান্ড্রেড সুবিধা নেন। সান্তোস এসকোবার পাহারায় ধরা পড়েন এবং আন্দ্রেদের দ্বারা আক্রমণ করেন।

জয় পেয়েছেন রে মিস্টেরিও ও আন্দ্রেদ। কেলসি, জনসন এবং বাকি এলডব্লিউও বিজয় উদযাপনের জন্য রিংয়ের ভিতরে তাদের সাথে যোগ দিয়েছিলেন।

রেসেলম্যানিয়া 40: মহিলাদের চ্যাম্পিয়নশিপ ধরে রাখতে রিয়া রিপলি একটি উত্তপ্ত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে বেকি লিঞ্চকে পরাজিত করে

গত মাসেই ফুটবল থেকে অবসরের ঘোষণা দেন কেলস।

তিনি তার এনএফএল ক্যারিয়ারে 193টি গেম খেলেছেন, যা দলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ। তিনি টানা ১৫৬টি শুরু করেছেন, একটি ফ্র্যাঞ্চাইজি রেকর্ড এবং সাতবারের প্রো বোলার এবং ছয়বার অল-প্রো ছিলেন।

LWO লম্বা

ফিলাডেলফিয়া ঈগলস খেলোয়াড় লেন জনসন, বাম, এবং জেসন কেলস, ​​ডানদিকে, 6 এপ্রিল, 2024-এ ফিলাডেলফিয়ার লিঙ্কন ফিনান্সিয়াল ফিল্ডে শনিবার রেসেলম্যানিয়া XL-এর সময় ডমিনিক মিস্টেরিও এবং সান্তোস এসকোবারের বিরুদ্ধে রে মিস্টেরিও এবং আন্দ্রেদের ম্যাচের সময় দেখা যাচ্ছে৷ (জো ক্যাম্পোরিয়াল/ইউএসএ টুডে স্পোর্টস)

ফিলাডেলফিয়ার লিঙ্কন ফাইন্যান্সিয়াল ফিল্ডে অনুষ্ঠিত হওয়ার কারণে প্রাক্তন কেন্দ্রটি কিছু ক্ষমতায় রেসেলম্যানিয়াতে অংশগ্রহণ করবে বলে গুজব রয়েছে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

গত বছর, সান ফ্রান্সিসকো 49ers তারকা জর্জ কিটল লড়াইয়ে যোগ দিয়েছিলেন এবং মিজ হিসাবে পোশাক পরেছিলেন।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

নিউ ইংল্যান্ডের কিগান ব্র্যাডলি ভুলবশত ট্র্যাভেলার্স চ্যাম্পিয়নশিপ ট্রফি তুলে নেওয়ার পরে একটি আঘাত পেয়েছিলেন

News Desk

শুরুর আগেই করোনার হানা, স্থগিত ডিপিএল

News Desk

ইউরো একাদশ বনাম কোপা আমেরিকা একাদশ: শ্রেষ্ঠত্বের লড়ায়ে কে এগিয়ে

News Desk

Leave a Comment