Image default
খেলা

রেসেলম্যানিয়া 40: আইও স্কাইয়ের বিরুদ্ধে ডাব্লুডাব্লিউই উইমেনস চ্যাম্পিয়নশিপ জেতার জন্য বেইলি গভীর খনন করেছে

প্রতিকূলতা কয়েক সপ্তাহ ধরে বেলির বিরুদ্ধে স্ট্যাক করা হয়েছে। তার প্রাক্তন ড্যামেজ CTRL সতীর্থরা তার পিছনে রয়েছে যখন সে WWE মহিলা চ্যাম্পিয়নশিপের এক নম্বর প্রতিযোগী হয়ে উঠেছে।

আইইউ স্কাই-এর সাথে 1-অন-1 ম্যাচে, বেলি তার কিছু দানবকে বহিষ্কার করতে সক্ষম হয়েছিল। তিনি হাঁটুতে আঘাত পেয়েছিলেন এবং রেসেলম্যানিয়া 40 এ চ্যাম্পিয়নশিপ জিততে স্কাইকে পরাজিত করতে সক্ষম হন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

7 এপ্রিল, 2024-এ ফিলাডেলফিয়ার লিঙ্কন ফিনান্সিয়াল ফিল্ডে রেসেলম্যানিয়া এক্সএল-এর সময় আইও স্কাইকে পরাজিত করার পরে বেলিকে দেখানো হয়েছে। (জো ক্যাম্পোরিয়াল-ইউএসএ টুডে স্পোর্টস)

এটি তৃতীয়বারের মতো স্ম্যাকডাউন চ্যাম্পিয়নশিপ এবং তার ক্যারিয়ারে চতুর্থ মহিলা চ্যাম্পিয়নশিপ জিতেছে।

এই পয়েন্টে পৌঁছানোর জন্য, বেইলিকে রয়্যাল রাম্বল ম্যাচে জিততে হয়েছিল মহিলাদের শিরোপা জয় করতে। তার ড্যামেজ CTRL অংশীদাররা তাকে চালু করার পর, Iyo স্কাই এবং WWE মহিলা চ্যাম্পিয়নশিপকে লক্ষ্য করে। স্কাই উইথ ক্যাশ ইন দ্য ব্যাঙ্ক সামারস্লামে শিরোপা জিতেছে।

বেলি আকাশে তার আক্রমণ শুরু করে। তিনি চ্যাম্পিয়নকে রিংসাইডে নিয়ে গেলেন এবং দড়ি দিয়ে ঘুঘু স্কাইতে আঘাত করলেন। দৃশ্যত ডাইভিং করার সময় তিনি তার হাঁটুতে আঘাত পেয়েছিলেন এবং স্কাই তাকে ধরেছিলেন।

স্কাই রিং পোস্টের কাছে ড্রপকিক এড়িয়ে বেইলির পায়ে কাজ শুরু করে।

বেলি রিংয়ে নেমে আসে

বেইলি 7 এপ্রিল, 2024-এ ফিলাডেলফিয়ার লিঙ্কন ফাইন্যান্সিয়াল ফিল্ডে রেসেলম্যানিয়া XL-এর সময় রিংয়ে হাঁটছেন৷ (জো ক্যাম্পোরিয়াল-ইউএসএ টুডে স্পোর্টস)

রেসেলম্যানিয়া 40: ড্যামিয়ান প্রিস্ট ড্রু ম্যাকইনটায়ারকে স্তব্ধ করে ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ জিতেছেন

ম্যাচ বাইরের দিকে চলে যায়। স্কাই বাধা অতিক্রম করার চেষ্টা করেছিল, কিন্তু বেইলি তাকে ধরে ফেলে এবং সে মাটিতে পড়ে যায়। রিংয়ের ভেতরে আক্রমণ চালিয়ে যান বেইলি। একটি সাইড কিক এবং পিন প্রায় পতন ঘটায়, কিন্তু স্কাই বের করে দেয়।

রিংয়ের বাইরে বন্য বিমান হামলার জন্য ফিরে এসেছিল আকাশ। সে উপরের দড়ি থেকে নেমে বেলির উপর ঝাঁপিয়ে পড়ল। তারপর তিনি উপরের দড়ি থেকে একটি মিসাইল ড্রপকিক আঘাত করেন।

ম্যাচের সময় দুই প্রতিযোগী আরও সমানভাবে মিলে গিয়েছিল। তারা জানত যে একে অপরকে টেবিলে কী আনতে পারে। তারা একে অপরকে অন্বেষণ করছিল এবং প্রত্যেককে গভীরভাবে খনন করতে হবে।

আকাশে চাঁদে লাফ দেওয়ার আরেকটি প্রচেষ্টা ব্যর্থ হয়েছে। বেলি তাকে মোকাবিলা করার জন্য তার হাঁটু উত্থাপন. ফিলিতে ভিড়ের সাথে, বেলি স্কাইকে কনুই করার চেষ্টা করেছিল, তাই সে তাকে ক্রসবডি দিয়ে ধরেছিল। কিন্তু Bayley গভীর খনন এবং হাঁটু এবং সবকিছু আঘাত.

স্কাই আরেকটি মুনসল্টকে আঘাত করেছে এবং বেলিকে পিন করার চেষ্টা করেছে। আমরা বহিষ্কার করেছি।

7 এপ্রিল, 2024-এ ফিলাডেলফিয়ার লিঙ্কন ফাইন্যান্সিয়াল ফিল্ডে রেসেলম্যানিয়া এক্সএল-এর সময় আইয়ো স্কাইকে পরাজিত করার পরে বেলিকে দেখানো হয়েছে। (জো ক্যাম্পোরিয়াল-ইউএসএ টুডে স্পোর্টস)

ম্যাচের গতি ত্বরান্বিত হয়। বেলি স্কাইকে পিছনের লাথি দিয়ে আঘাত করে এবং একটি বড় কনুইতে আঘাত করে। বেলি তখন রোজপ্ল্যান্টে আঘাত করে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

বেইলি 1-2-3 এর জন্য আকাশ ঢেকে দিয়েছে। আমি ওটা করেছিলাম.

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

আফতাব আহমেদ – বাংলাদেশের প্রথম মারকুটে ব্যাটসম্যান

News Desk

এমনকি মেসির গোলেও জয়হীন মিয়ামি

News Desk

প্লে অফ নিশ্চিত করার লক্ষ্য সিলেটের

News Desk

Leave a Comment