রেঞ্জার্স সিরিজের প্রথম গোলটি করেছে কারণ গেম 2 প্যান্থার্সের সাথে চপি হয়েছে
খেলা

রেঞ্জার্স সিরিজের প্রথম গোলটি করেছে কারণ গেম 2 প্যান্থার্সের সাথে চপি হয়েছে

গেম 2 এর শুরুর মিনিটে ইস্টার্ন কনফারেন্স ফাইনালের প্রথম গোলের রেঞ্জার্সের উদযাপন বিশৃঙ্খল হয়ে ওঠে যখন একটি মারামারি শুরু হয়।

প্যান্থার্সের কার্টার ভার্হেগে অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের আঘাতের পরে ভিনসেন্ট ট্রোচেক একটি খালি জালে পাককে নির্দেশ দেন এবং ব্লুশার্ট ফরোয়ার্ড উদযাপনে তার হাত তুলে তার সতীর্থদের দিকে স্কেটিং শুরু করার পরে ভার্হেগে লাফ্রেনিয়ারকে বরফের দিকে ছুঁড়ে ফেলেন। .

এটি অন্যদের ঝগড়ায় যোগ দিতে প্ররোচিত করেছিল, এবং যখন তারা আলাদা হয়ে গিয়েছিল, ব্লুশার্টগুলি পাওয়ার প্লেতে ক্ষতবিক্ষত হয়েছিল — যার সাথে ভার্হেগে, লাফ্রেনিয়ার এবং প্যান্থার্সের ম্যাথিউ টাকাচুক রুক্ষতার জন্য জরিমানা পেয়েছিলেন।

ট্রচেক, যার ইতিমধ্যেই শুক্রবারে প্রবেশ করা এই মৌসুমে 11টি খেলায় 14 পয়েন্ট রয়েছে, তিনি বাম পোস্টের দিকে সরে গিয়ে প্রথম গোল করার জন্য অ্যাডাম ফক্সের কাছ থেকে পাস নিয়েছিলেন।

রেঞ্জার্স এবং প্যান্থাররা প্রথম গোলের পর গেম 2 এ লড়াই শুরু করে। গেটি ইমেজ

আর্টেমি প্যানারিনের সেকেন্ডারি অ্যাসিস্ট ছিল।

ম্যান অ্যাডভান্টেজ নিয়ে রেঞ্জার্স আরও একটি গোল যোগ করেছে, কিন্তু সের্গেই বোব্রোভস্কি বাঁ দিক থেকে মিকা জিবানেজাদের গোলটি রক্ষা করে প্যান্থার্সকে এক গোলে রেখেছিল।

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

বুধবার ওপেনারে ৩-০ ব্যবধানে হেরে যাওয়ার পর ব্লুশার্টদের শুরুটা দরকার ছিল, যেখানে তারা শুধু গোলেই নয়, সাধারণভাবে শট নিয়েও লড়াই করেছিল।

তারা শুক্রবারের জন্য কিছু লাইনের চারপাশে স্থানান্তরিত করেছে, কাপো কাক্কোকে স্ক্র্যাচ করে, ম্যাট রেম্পেকে চতুর্থ লাইনে তার স্পটে আবার ঢোকানো, জ্যাক রোসলোভিককে তৃতীয় ইউনিটে নিয়ে যাওয়া এবং জিবানেজাদ এবং ক্রিস ক্রেইডারের পাশাপাশি ফিলিপ চাইটিলকে শীর্ষ লাইনে নিয়ে গেছে।

ভিনসেন্ট ট্রোচেক গেম 2-এ রেঞ্জার্সের প্রথম গোল করার পরে লড়াই করছে।ভিনসেন্ট ট্রোচেক গেম 2-এ রেঞ্জার্সের প্রথম গোল করার পরে লড়াই করছে। এপি

কিন্তু এটি ছিল রেঞ্জার্সের দ্বিতীয় লাইন, রেঞ্জার্সের সব মৌসুমে সবচেয়ে ধারাবাহিক, যেটি প্রথম গোলটি করেছিল।

Source link

Related posts

শাদাবের বিকল্পকেও আসন্ন টি-২০ সিরিজে পাচ্ছে না পাকিস্তান

News Desk

WNBA সিজন প্রিভিউ: লিগ চ্যাম্পিয়ন এবং MVP এর জন্য মতভেদ, বাছাই এবং ভবিষ্যদ্বাণী

News Desk

কার্লোস মেন্ডোজা পতনশীল দলের সাথে সাক্ষাতে মেটসকে আশ্বস্ত করেছেন: ‘অবস্থায় থাকুন’

News Desk

Leave a Comment