Image default
খেলা

রেঞ্জার্স বনাম প্যান্থার্স ম্যাচআপ, প্লাস ভবিষ্যদ্বাণী

সুতরাং, এখানে রেঞ্জার্স আবার, দুই বছর পরে, ইস্টার্ন কনফারেন্স ফাইনালে ফিরে এবং ফ্লোরিডা থেকে একটি বিপজ্জনক দল খেলছে।

কিন্তু পরিস্থিতি এবং অপটিক্স ভিন্ন হতে পারে না।

তারা অবশ্যই এখনও প্যান্থারদের বিরুদ্ধে একটি আন্ডারডগ গল্প উপস্থাপন করে, এমন একটি ক্লাব যা স্ট্যানলি কাপের রানার-আপ হিসাবে ফেভারিট হওয়ার অধিকার অর্জন করেছিল যারা তারপর একটি শক্তিশালী নিয়মিত মৌসুমে এটি অনুসরণ করেছিল।

ইগর শেস্টেরকিন প্লে অফে সের্গেই বব্রোভস্কিকে বাদ দিয়েছেন, কিন্তু উভয় গোলটেন্ডারের এখনও একই রকম সেভ শতাংশ সংখ্যা রয়েছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

কিন্তু 2022 সালের মত ব্লুশার্ট এই রাউন্ডে পৌঁছতে পারেনি, যখন তারা টাম্পা বে লাইটনিংয়ের কাছে ছয়টি গেমে হেরেছিল।

রেঞ্জার্স, একমাত্র দল যারা পোস্ট সিজনে মাত্র দুবার হেরেছে, এই বছরের প্রেসিডেন্টস ট্রফি বিজয়ী হিসাবে এখানে আসবে বলে আশা করা হয়েছিল।

রেঞ্জার্স হয়ত সেরা রেকর্ডটি শেষ করেছে, কিন্তু প্যান্থার্স এবং তাদের খেলার ধরন লিগের বাকি অংশকে আরও ভয় দেখায়। বোধগম্যভাবে তাই, এই বিষয়টি বিবেচনা করে যে এগুলি দক্ষতা, প্রতিরক্ষামূলকতা এবং নিরর্থকতার একটি মারাত্মক সংমিশ্রণ।

কে তাদের খেলায় পৌঁছাতে পারে এবং প্রথমে এটি প্রতিষ্ঠা করতে পারে তা একটি বিষয়। এটা নির্ভর করবে কে তাদের শক্তি অনুযায়ী সেরা খেলতে পারবে।

পোস্টের মলি ওয়াকার দলগুলি কীভাবে মেলে তা দেখেছেন:

উভয় দলের পক্ষে বিচার করা একটি কঠিন বিভাগ, এই বিবেচনায় যে উভয় গোলটেন্ডার যখন তাদের গেমের শীর্ষে থাকে, তখন তারা এনএইচএল-এর সবচেয়ে সম্মানিত খেলোয়াড়দের একজন।

এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে রেঞ্জার্সের ইগর শেস্টারকিন এই মৌসুমে প্যান্থার্সের সের্গেই বব্রোভস্কির চেয়ে বেশি ধারাবাহিক।

প্যান্থার্স গোলটেন্ডার সের্গেই বব্রোভস্কির সংখ্যা ইগর শেস্টারকিনের মতোই। এপি

শেস্টারকিন 10টি গেমের মাধ্যমে .923 সেভ শতাংশ সহ দ্বিতীয় স্থানে রয়েছে, যেখানে 11টি গেমের মাধ্যমে বব্রোভস্কি .902 র‍্যাঙ্ক করেছে৷

শেস্টারকিনের .913 এর তুলনায় বব্রোভস্কি .915 এর চতুর্থ র‌্যাঙ্কের সেভ শতাংশ সহ নিয়মিত সিজনে আরও ভাল নম্বর পোস্ট করেছেন। লিগে সর্বাধিক গোলের জন্য বব্রোভস্কির ছয়টি শট অন্য তিন গোলটেন্ডারের সাথে টাই আছে।

প্রান্ত: পর্যন্ত

প্রতিরক্ষা

প্যান্থাররা এই মরসুমে একটি প্রতিরক্ষা-প্রথম মানসিকতা গ্রহণ করেছে এবং প্লে অফে নিয়ে গেছে, যেখানে তারা তিনবার একটি খেলায় মাত্র দুইটির বেশি গোল স্বীকার করেছে।

জেটসের সাথে খেলার গড় (2.41) এর বিপরীতে সর্বনিম্ন গোল এবং গড় (27.8) এর বিপরীতে তৃতীয়-কমটি শট নিয়ে নিয়মিত মৌসুম শেষ করার পাশাপাশি, প্যান্থাররা দুটির বেশি গোল না দিয়ে টানা 14টি গেম খেলেছে। জানুয়ারির শেষের দিকে থেকে ফেব্রুয়ারির শেষের দিকে।

ব্র্যান্ডন মন্টুর আট পয়েন্ট নিয়ে প্যান্থার্সের ডিফেন্সম্যানদের নেতৃত্ব দিয়েছেন এবং এক সময়ের গার্ড নিকো মিকোলা, একজন বড়-বড় নীল, যিনি আপনাকে ক্ষতবিক্ষত করে দেবেন। অ্যারন একব্লাড তার দ্বিতীয় টানা 50-পয়েন্ট সিজনে আসছেন এবং গুস্তাভ ফরসলিং এর সাথে একটি শক্ত জুটি গঠন করছেন।

রেঞ্জার্সরা ডি-পেয়ারে ফিরে আসে যা তারা বেশিরভাগ সিজনের জন্য ব্যবহার করেছিল, জ্যাকব ট্রুবার সাথে কান্দ্রে মিলার এবং ব্র্যাডেন স্নাইডার এরিক গুস্তাফসনের সাথে।

রায়ান লিন্ডগ্রেন এবং অ্যাডাম ফক্স ধারাবাহিকভাবে শক্তিশালী এবং নির্ভরযোগ্য।

প্রান্ত: প্যান্থারস

Brandon Montour প্যান্থারদের জন্য একটি শক্তিশালী postseason হচ্ছে. গেটি ইমেজের মাধ্যমে NHLI

সোজা সামনে

প্যান্থারদের একটি অভিজাত সিনিয়র লাইন রয়েছে যার মধ্যে ভ্লাদিমির তারাসেঙ্কোর আরেকটি এক-সময়ের পয়েন্ট গার্ড রয়েছে, যিনি সেলকে পুরস্কার বিজয়ী আলেকসান্ডার বারকভ এবং স্যাম রেইনহার্টের সাথে জুটি বেঁধেছেন, যিনি মৌসুমের সেরা 94 পয়েন্ট নিয়ে আসছেন। ম্যাথিউ টাকাচুক, পোস্ট সিজনে 14 পয়েন্ট নিয়ে তার দলকে নেতৃত্ব দিচ্ছেন, আপনাকে একাধিক উপায়ে অর্থ প্রদান করবে।

কিন্তু কোন দলই রেঞ্জার্সের সামনে যতটা তারকা শক্তি পায়নি, বিশেষ করে তাদের সেরা খেলোয়াড়রা পোস্ট সিজনে কতটা শক্তিশালী তা বিবেচনা করে। আর্টেমি প্যানারিন এনএইচএল-এ চারটি গেম জয়ী গোল করে নেতৃত্ব দিচ্ছেন, অ্যালেক্সিস লাফ্রেনিয়ার তার ব্রেকআউট সিজন চালিয়ে যাচ্ছেন, এবং ভিনসেন্ট ট্রোচেক এটি সব করছেন এবং মিকা জিবানেজাদের সাথে – 14 পয়েন্ট সহ দলকে নেতৃত্ব দিচ্ছেন।

ক্রিস ক্রেইডার এককভাবে দ্বিতীয় রাউন্ডে হারিকেনসের বিপক্ষে গেম 6-এর তৃতীয় সময়কালে প্রাকৃতিক হ্যাটট্রিকের মাধ্যমে ক্লাবটিকে শেষ লাইনে ঠেলে দেন, যা পরবর্তী মৌসুমে সাতটি গোল করে দলকে নেতৃত্ব দেওয়ার জন্য দীর্ঘতম মেয়াদী গোলদাতাকে উপহার দেয়।

প্রান্ত: বিজ্ঞপ্তি

হারিকেনসের বিরুদ্ধে খেলা 6-এ ক্রিস ক্রেইডারের প্রাকৃতিক হ্যাটট্রিক রেঞ্জার্সকে ইস্টার্ন কনফারেন্স ফাইনালে নিয়ে যায়। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

বিশেষ দল

রেঞ্জার্সের পাওয়ার প্লে এই প্লে-অফগুলিতে একটি এক্স-ফ্যাক্টর হয়েছে, কারণ তারা এনএইচএলে 31.4 শতাংশে তৃতীয় স্থানে রয়েছে, যেখানে ফ্লোরিডা 22 শতাংশে রয়েছে।

হারিকেনের বিরুদ্ধে কয়েকটি উদাহরণ বাদে, ব্লুশার্টের পাওয়ার প্লে ধারাবাহিকভাবে কার্যকর এবং ফলপ্রসূ হয়েছে।

যদিও পেনাল্টি কিল সংখ্যা একটু বেশি ভারসাম্যপূর্ণ, 89.5 এ রেঞ্জার্স দ্বিতীয় এবং প্যান্থার্স 86.1 এ তৃতীয়, সুবিধাটি এখনও ব্লুশার্টদের পক্ষে তাদের অনস্বীকার্য আক্রমণাত্মক ক্ষমতার কারণে শর্টহ্যান্ডেড খেলা সত্ত্বেও।

রেঞ্জার্সের চারটি শর্টহ্যান্ডেড গোল এনএইচএলকে নেতৃত্ব দেয়, যখন প্যান্থার্সের দুটি গোল।

প্রান্ত: বিজ্ঞপ্তি

প্রশিক্ষণ

পল মরিস প্যান্থার্সকে তার প্রথম সিজনে স্ট্যানলি কাপের ফাইনালে 57 বছর বয়সী নেতৃত্বে নেতৃত্ব দিয়েছিলেন এবং দলটি পরের বছর আবার তা করা থেকে চার জয় দূরে রয়েছে।

প্যান্থার্সের কোচ পল মরিস এপি

এটি একা নিজেই একটি কৃতিত্ব, তবে এটি ফ্লোরিডা এবং এর সাম্প্রতিক সাফল্যের উপর তার প্রভাবের প্রমাণও।

পিটার ল্যাভিওলেট রেঞ্জার্স, তাদের গঠন এবং বেঞ্চের পিছনে তার প্রথম মরসুমে তাদের মানসিকতার উপর যে প্রভাব ফেলেছিল তা নিয়েও কোনও বিতর্ক নেই।

মরিস এখনও তার প্রথম স্ট্যানলি কাপের জন্য অনুসন্ধান করছে এবং লাভিওলেট তার দ্বিতীয়টির জন্য অনুসন্ধান করছে, কিন্তু উভয়ই তাদের দলগুলিকে তারা যেভাবে চায় সেইভাবে খেলছে উল্লিখিত লক্ষ্যগুলি অর্জনের জন্য।

প্রান্ত: পর্যন্ত

পোস্ট ভবিষ্যদ্বাণী

ল্যারি ব্রুকস

ব্লুশার্টের মানসিকতা জুড়ে দলের অন্যতম সেরা সম্পদ, এবং ক্যারোলিনার বিরুদ্ধে এর চেয়ে বেশি কখনও নয়। ফ্লোরিডা দ্রুত, কিন্তু রেঞ্জাররা যখন দ্রুত গতি সেট করে তখন তাদের সেরা হয়। এটা সেরার সেরা. কেউ পিছপা হয় না।

৬ তারিখে রেঞ্জার্স।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

মার্ক ক্যানিজারো

ক্যারোলিনা সিরিজটি যতটা চাপের ছিল, এই সিরিজটি আরও বেশি চাপের হবে। পার্থক্য করতে ইগর শেস্টারকিন এবং রেঞ্জার্সের পাওয়ার প্লে দেখুন। রেঞ্জাররা যা করতে পারেনি তা করে এবং গার্ডেনে গেম 7 জিতে নেয়।

৭ এ রেঞ্জার্স

ইথান সিয়ার্স

প্যান্থাররা এখনও পর্যন্ত রেঞ্জার্সের সবচেয়ে কঠিন পরীক্ষার প্রতিনিধিত্ব করে এবং এটি একটি ঘনিষ্ঠ সিরিজ হওয়া উচিত। তবে গভীরতা, বিশেষ দল এবং গোলটেন্ডিংয়ের মধ্যে রেঞ্জার্সের কিছুটা সুবিধা থাকা উচিত।

৭ এ রেঞ্জার্স

মলি ওয়াকার

প্যান্থারদের এই মরসুমে পূর্বে পরাজিত করার দল হিসাবে ব্যাপকভাবে দেখা হয়েছিল এবং তারা যদি তা করতে চায় তবে রেঞ্জার্সদের একটি কঠিন কাজ করতে হবে। যদি ব্লুশার্ট সঠিক সময়ে শীর্ষে তাদের উত্থান অব্যাহত রাখতে পারে তবে তারা যে কোনো দলকে হারাতে পারে।

৭ এ রেঞ্জার্স

Source link

Related posts

তিনজন নবাগত ইয়াঙ্কিদের জন্য বাড়তি শক্তি এবং শক্তি নিয়ে এসেছে

News Desk

কার্ডিনালের মাইলস মিকোলাস ইচ্ছাকৃতভাবে বাচ্চাদের ইয়ান হ্যাপের দিকে নিক্ষেপ করার জন্য পাঁচটি গেম স্থগিত করেছে

News Desk

বাংলাদেশের স্বপ্ন ভেঙ্গে সেমিতে পাকিস্তান

News Desk

Leave a Comment