Image default
খেলা

রেঞ্জার্স বনাম ডেভিলস ভবিষ্যদ্বাণী: মতভেদ, বাছাই, বুধবারের জন্য NHL বাজি

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

সোমবার পিটসবার্গের কাছে রেঞ্জার্সের 5-2 ব্যবধানে পরাজয় একটি তীক্ষ্ণ অনুস্মারক যে তারা এনএইচএল-এর উপরে স্বাচ্ছন্দ্যে বসে থাকলেও, কিছু দল এখনও নিয়মিত মরসুমের শেষ দিনগুলিতে পয়েন্টের জন্য অনাহারে রয়েছে।

নিউ জার্সি তাদের একজন হিসাবে বুধবার গার্ডেনে আসে, তবে ব্যাক-টু-ব্যাক হোম লেগ খেলবে — এমন একটি জায়গা যেখানে স্কোর 3-10।

আপনি ডেভিলদের স্কোরিং সম্ভাব্যতা সম্পর্কে কথা বলতে পারেন এবং কীভাবে তারা প্রতি গেমে শীর্ষ-10 3.28 গোল করে, কিন্তু বিষয়টির সত্যতা হল তারা প্রথম দিন থেকেই গোলমাল করে চলেছে।

তাদের কোচকে বরখাস্ত করা এবং নতুন গোলরক্ষকদের প্রতিস্থাপন কার্যকর প্রমাণিত হয়নি। লিন্ডি রাফকে বরখাস্ত করার পর থেকে তারা একটি 6-7 রেকর্ড পোস্ট করেছে।

এই মরসুমে প্রথম তিনটি মিটিংয়ে, রেঞ্জার্স জার্সিকে 13-5 স্কোর করেছে যদিও তাদের 93-79 ব্যবধানে ছাড়িয়ে গেছে এবং তাদের কর্সি শতাংশে সহজেই পাঁচ-অপর পাঁচে ছাড়িয়ে গেছে।

সপ্তাহের শুরুতে এমএসজিতে পেঙ্গুইনদের কাছে রেঞ্জার্সের 5-2 হারের আগে জ্যাকব ট্রুবা তার হেলমেট সামঞ্জস্য করেছিলেন। গেটি ইমেজ

সেভ শতাংশে দলকে 29 তম স্থানে নেমে আসা করুণ গোলটেন্ডিং ছাড়াও, ডেভিলসের দ্রুত ট্রানজিশন স্টাইলটি একজন ডিফেন্সম্যান দ্বারা বাধাগ্রস্ত হয়েছে যিনি সফলভাবে পাস করাতে পারেননি এবং কম পাক যুদ্ধে হেরেছেন।

জেক অ্যালেন গোলে উন্নতি করেছে, কিন্তু রেঞ্জার্স দায়িত্বশীল হকি খেলছে এবং গোল করার সুযোগের সদ্ব্যবহার করছে।

NHL নেভিগেশন বাজি?

রেঞ্জার্সের টপ-রেটেড স্পেশাল টিম এবং হোম আইসে গোলটেন্ডিং ত্রুটির জন্য জার্সির ব্যবধান ছেড়ে দেয়, তারা জয়ের কলামে ফিরে আসার জন্য সেট আপ করে এবং ডেভিলসের বিরুদ্ধে চতুর্থ এবং শেষবারের জন্য পাক লাইন কভার করে।

নাটকটি: রেঞ্জার্স -1.5 গোল (ফ্যানডুয়েল স্পোর্টসবুক)।

Source link

Related posts

লিভারপুলকে হারিয়ে শীর্ষে ফিরল আর্সেনাল

News Desk

সুপার ব্যালন ডি’অর পেতে পারেন মেসি 

News Desk

“মাঠে ফিরে আমি ১০০% দেওয়ার চেষ্টা করব”

News Desk

Leave a Comment