Image default
খেলা

রেঞ্জার্স খেলোয়াড় ব্লেক হুইলার অবসরের কথা ভাবছেন

ব্লেক হুইলার যখন গত গ্রীষ্মে এক বছরের চুক্তিতে রেঞ্জার্সে এসেছিলেন, তখন তিনি নিজেকে 37 বছর বয়সে স্ট্যানলি কাপ জেতার সুযোগ দেওয়ার জন্য এটি করেছিলেন।

হুইলারের সামনে এখন প্রশ্ন হল তাকে অন্য শটের জন্য ফিরিয়ে আনা হবে কিনা। সে উত্তর এখনো জানে না।

“আমার তিনটি বাচ্চা আছে: একটি 11 বছর বয়সী, একটি 8 বছর বয়সী এবং একটি 6 বছর বয়সী 11 বছর বয়সী আগামী বছর মিডল স্কুলে পড়বে,” হুইলার রেঞ্জার্সের দিনে বলেছিলেন ‘ মঙ্গলবার ব্রেকআপ “যখন আপনি এখন এই সিদ্ধান্ত নেন, আমি এখনও খেলা পছন্দ করি,” এবং আমি এখনও তাদের শৈশবের জন্য সেখানে থাকতে চাই, তাই আমি মনে করি যে জিনিসগুলি ওজন করে৷ “

রেঞ্জার্সের রাইট উইঙ্গার ব্লেক হুইলার #17, নিউইয়র্কের ট্যারিটাউনে রেঞ্জার্সের প্রশিক্ষণ কেন্দ্রে অনুশীলনের সময়। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

এই প্রথম হুইলার – একজন 17-বছরের পশুচিকিত্সক যিনি কখনও কাপ ফাইনালে খেলেননি – তার আগে সিদ্ধান্তটি সাবধানতার সাথে বিবেচনা করা শুরু করেছেন, 15 ফেব্রুয়ারিতে থাকা ডান পায়ের আঘাতের পুনর্বাসনের জন্য গত তিন মাসের বেশি সময় ব্যয় করেছেন।

হুইলার ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 4-এ একটি প্লে-অফ উপস্থিতির জন্য ফিরে এসেছিলেন, যেটি রেঞ্জার্স হেরেছিল, কিন্তু অন্যথায় দলটি তৃতীয় রাউন্ডে পৌঁছেছিল।

আগামী বছর খেলার সিদ্ধান্তে ইনজুরি খুব একটা প্রভাব ফেলবে না বলে জানিয়েছেন তিনি।

“যদি কিছু হয়, সেখান থেকে ফিরে আসা, এটি আগুনকে কিছুটা পুনরুজ্জীবিত করতে পারে,” হুইলার বলেছিলেন। “উদ্দেশ্যের অনুভূতি এবং সেখানে ফিরে আসা, আপনি তার প্রতি আপনার ভালবাসাকে নতুন করে আবিষ্কার করতে সক্ষম হয়েছিলেন। এটি কঠিন, কিন্তু আপনি যখন ফিরে পাওয়ার জন্য লড়াই করার চেষ্টা করছেন, তখন আপনি এটিকে কিছুটা হারাবেন, আপনি সেখানে থাকা হারাবেন ছেলেরা তুমি বুঝতে পারো তুমি তাকে কতটা ভালোবাসো।”

চোটের আগে, হুইলার 12টি অ্যাসিস্ট সহ নয়টি গোল করেছিলেন।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

তিনি নিশ্চিত ছিলেন না যে তিনি কখন তার ভবিষ্যত সম্পর্কে সিদ্ধান্ত নেবেন, যদিও তিনি বলেছিলেন যে তার সন্তানদের সম্ভবত আলোচনার বাইরে রাখা হবে “কারণ তারা চায় আমি খেলতে থাকি।”

এটি হবে হুইলার এবং তার স্ত্রী স্যামের মধ্যে একটি কথোপকথন এবং অন্য মৌসুমের জন্য কাপটি চালিয়ে যাবেন কিনা সে বিষয়ে একটি সম্মিলিত সিদ্ধান্ত।

“আমি মনে করি এটি ভিন্ন যখন আপনি দীর্ঘ চুক্তিতে থাকেন বা আপনার এখনও মেয়াদ থাকে, এটি সম্পর্কে চিন্তা করা কঠিন,” হুইলার বলেছিলেন। “কিন্তু আমি এখন মনে করি, স্পষ্টতই এটি না থাকা, এটি আপনার চিন্তাভাবনার কিছুটা পরিবর্তন করে। প্রতি বছর আমি খেলতে থাকি, আমার বাচ্চারা বৃদ্ধ এবং বয়স্ক হয়। সেই জায়গাগুলি যেখানে আপনি একটু ভাবতে শুরু করেন।”

যদি তিনি অবসর নেওয়ার সিদ্ধান্ত নেন, হুইলার স্পষ্ট করেছেন যে তিনি তার কর্মজীবনে সন্তুষ্ট।

“আমি এই ম্যাচে আমার যা কিছু ছিল সবই দিয়েছি, এবং আমি এভাবেই এটিকে মূল্যায়ন করি,” তিনি বলেছিলেন। “এটি আমাকে সবকিছু দেয় যা আমি অর্জন করেছি তার জন্য গর্বিত হতে হবে। অবশ্যই চূড়ান্ত লক্ষ্য, আমি কখনই সেখানে পৌঁছাতে পারি না। এটি প্রতিদিনের জিনিস, এভাবেই আপনি আপনার ক্যারিয়ারের মূল্যায়ন করেন। প্রতিদিন আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করি।”

Source link

Related posts

টেস্টের নতুন অধিনায়ক সাকিব

News Desk

প্রয়াত গ্রেসন মারেকে স্মরণ করে হৃদয় ভেঙে পড়া স্কটি শেফলার কান্নায় ভেঙে পড়েন

News Desk

পল স্কিনস একটি প্রভাবশালী শুরুর পরে কার্ডিনালস সমর্থকদের বিরোধীদের কাছ থেকে একটি স্থায়ী প্রশংসা পায়

News Desk

Leave a Comment