Image default
খেলা

রেঞ্জার্স এবং স্ট্যানলি কাপে তাদের প্রত্যাবর্তনের মধ্যে একটি গোলরক্ষকের দ্বৈত লড়াই

এই সিজনে এবং তার এনএইচএল ক্যারিয়ারের প্রথম অংশ জুড়ে যখন ইগর শেস্টারকিনকে রেঞ্জার্সকে বহন করার প্রয়োজন ছিল এমন মুহূর্ত, গেম এবং সিরিজে, গোলটেন্ডার ঠিক এটি করার একটি উপায় খুঁজে পেয়েছিলেন।

হারিকেনসের বিরুদ্ধে গেম 6-এ রেঞ্জার্সের লিড রক্ষা করতে তার ব্লকার আন্দ্রেই স্বেচনিকভের বিরুদ্ধে একটি সেভ করেছিলেন। “দ্য বিস্ট”, যেমন পিটার ল্যাভিওলেট তাদের ডাকে, নীল শার্টগুলিকে এগিয়ে যেতে সাহায্য করার জন্য থামে। অগণিত অন্যান্য গানের ফলে পার্কে “আই-জিওআর” ধ্বনি বেজে ওঠে।

শেস্টারকিন এই মরসুমে টানা তৃতীয়বারের মতো কমপক্ষে 36 গেম জিতেছেন। তিনি অল-স্টার বিরতিতে প্রবেশের সবচেয়ে খারাপ ট্র্যাজেক্টোরিটিকে সম্পূর্ণভাবে উল্টে দিয়েছিলেন এবং .912 সেভ শতাংশ নিয়ে শেষ করেছিলেন। প্রেসিডেন্টস ট্রফি বিজয়ী রেঞ্জার্স বুধবার (রাত 8টা ET, ESPN) গার্ডেনে ইস্টার্ন কনফারেন্স ফাইনাল ওপেন করার অনেক কারণ রয়েছে এবং শেস্টারকিন, 28, সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের একজন।

এবং মুহূর্ত, ম্যাচ এবং সিরিজে যখন সের্গেই বব্রোভস্কিকে প্যান্থারদের বহন করার প্রয়োজন ছিল, তিনি সেই ফর্মটি দেখিয়েছিলেন যা 35 বছর বয়সীকে দুটি ভেজিনা পুরষ্কার জিততে সাহায্য করেছিল। সে তার ক্যারিয়ারে শেস্টারকিনের চেয়ে ভিন্ন পর্যায়ে রয়েছে। এটি তার তৃতীয় দল। কে জানে অবসর নেওয়ার আগে বব্রোভস্কি কতগুলি এনএইচএল সিজন একসাথে স্ট্রিং করবে এবং স্ট্যানলি কাপ জেতার জন্য তার কতগুলি শট থাকবে? .915 সেভ শতাংশের সাথে তার 36-17-4 রেকর্ড নিশ্চিত করে যে এই বছর আরও একটি রেকর্ড হবে।

Source link

Related posts

গোয়া যাওয়ার পথে আইন ভেঙে পুলিশের খপ্পরে পৃথ্বী

News Desk

নেইমারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন থিয়াগো সিলভা!

News Desk

বাজেটে ক্রীড়া বিভাগের জন্য 1,303 কোটি টাকা বরাদ্দ করা হয়েছে

News Desk

Leave a Comment